আমার প্রিয় খাদ্য

4 16
Avatar for Raj143143
3 years ago

মানুষের সকল মৌলিক

চাহিদার মধ্যে খাদ্য হলো প্রথম।

মানুষ নেয়।

তাদের ক্ষুধা মেটাতে খাবার।

যদিও একটি জনপ্রিয় উক্তি আছে

''আমরা খাওয়ার জন্য বাঁচি না খাই,"

তবে আমি পছন্দ করি।

অন্যের চেয়ে কিছু খাবার আইটেম খেতে হবে।

আমার প্রিয় খাবার- মাংস, বিরিয়ানি, এবং ডাল সহ ভাত ফুচকা ইত্যাদি।

এখানে উল্লিখিত প্রিয় খাবারের পছন্দটি আমাদের স্বাস্থ্যের জন্য প্রয়োজনীয়।

ভাত -গুলিতে প্রচুর পরিমাণে প্রোটিন এবং ডাল রয়েছে এবং

মাংসে খুব ভালো শতাংশে ফ্যাট থাকে।

চাল এবং ডাল উভয়ই উচ্চ শক্তির উপাদান রয়েছে।

ধানের চেয়ে ডালগুলিতে খনিজ বেশি থাকে।

আমি আমার প্রিয় পানীয় হিসাবে দুধ এবং

চা কফি ফালুদা আইসক্রিম পছন্দ করি।

আমার খাওয়ার পরে প্রতিদিন আমি এক গ্লাস দুধ পান করি।

দুধ ফ্যাট এবং শক্তির আর একটি ভালো উৎস।

দুধে খনিজ পরিমাণের একটি ভালো শতাংশ থাকে

আমি সময়ে সময়ে নিজেকে রিফ্রেশ করতে চাও গ্রহণ করি।

স্বাস্থ্য বজায় রাখতে একজনকে খাওয়া উচিত

এবং শক্তি। সুতরাং,

সংক্ষেপে,

প্রত্যেকের এবং প্রত্যেকের সুস্বাস্থ্যের জন্য সুষম খাদ্যাভ্যাস গ্রহণ করা উচিত।

8
$ 0.00

Comments

Nice post

$ 0.00
3 years ago

your post is very good and helpful. I like your post very much. please support me brother.

$ 0.00
3 years ago

Yes you right Keep it up brother Support me plz

$ 0.00
3 years ago

Ok Boss Done, tomer post like ditesi comment kortesi

$ 0.00
3 years ago