আমার ঘর

6 22
Avatar for Raj143143
3 years ago

আমি যে বাড়িতে থাকি তা একটি ছোট ফ্লাট।

এটি নাটোর জেলার অন্তর্গত নাটোর পৌরসভা সদরে অবস্থিত।

ঘরটি বাইরে থেকে দেখতে সুন্দর লাগছে।

এটি উত্তরের মুখোমুখি।

আমার জন্য চারটি শয়নকক্ষ এবং

একটি পাঠকক্ষ রয়েছে।

রান্নাঘরটি দক্ষিণে দাঁড়িয়ে আছে এবং

ফলস্বরূপ ধোঁয়া ঘরে প্রবেশ করতে পারে না।

এখানে একটি প্রশস্ত উঠান রয়েছে

যেখানে একটি ছোট ফুল-বাগান রয়েছে।

আমি প্রতিদিন ফুল দিয়েছি।

আমার বাড়ির বাইরে আমার বাড়ির চারপাশে

বিভিন্ন ধরণের দশ থেকে বারোটি গাছ রয়েছে

যা আমাদের ছায়া দেয়।

নারদ নদী আমার বাড়ির সৌন্দর্য বাড়ায়

কারণ এটি বাড়ির ঠিক পাশেই বকবক করছে।

আমার বাড়ির পাশেই একটি উচ্চ বিদ্যালয় রয়েছে।

শহুরে জীবনের দিন ও ঝামেলা থেকে মুক্ত

এমন একটি বাড়িতে থাকতে পেরে আমি গর্বিত এবং আনন্দিত।

বারান্দাতে রয়েছে খাঁচাতে আমার ময়না পাখি,

#রাজ_খান

15
$ 0.00
Avatar for Raj143143
3 years ago

Comments

Darun lekha hoise. erokom r o lekha chai. r amake support diben obossoi.

$ 0.00
3 years ago

nice post

$ 0.00
3 years ago

Vlo laglo..plz approved me this group

$ 0.00
3 years ago

House is a important thing .Every person has a romm where he live an passed his time .I live in in jhenaidah.i have a house where I live shelter .

$ 0.00
3 years ago