স্কুলের মেয়ে যখন হুজুরের বউ

2 18
Avatar for Raihan56
3 years ago

লেখক: আবু রায়হান

#পর্ব_৪

দরজার দিকে তাকাতেই দেখলাম এক মহা রানী অপলকভাবে তাকিয়ে আমার দিকে এগিয়ে আসছে।

আমি দেখেই হ্যাং হয়ে গেলাম!অনিচ্ছা সর্তেও তাকিয়ে আছি।আর হ্যা তার রুপের বর্ণনা না দেই আবার আপনারা পাগল হয়ে যেতে পারেন!

যাইহোক মহারানী কাছে আসতেই আংকেল বলল ও আমার মেয়ে এবার নবম শ্রেণীতে পড়ে।

আমিঃহুম(নিচের দিকে তাকিয়ে)

আংকেলঃআচ্ছা তোমার বাড়িতে সবাই চিন্তা করছে বাড়িতে কল দাও!ফোনটা নিয়ে কল দিলাম ট্রু ট্রু

আমিঃআসসালামু আলাইকুম কেমন আছ মা?

মাঃতু তু তুই (বলেই কেদে ফেলল)

আমিঃকান্না করো না মা,আমি ঠিক আছি।আর আজকেই বাড়িতে আসব!

মাঃতোর কি হয়েছিল?ফোন বন্ধ ছিল কেন? কোথায় তুই?

আমিঃকিছু হয়নি তুমি চিন্তা করো না,আমি আসছি(একসিডেন্টের কথা বললে হার্ট এট্যাক হতে পারে তাই বললাম না)

আংকেলঃআচ্ছা বাবা চল তোমাকে গাড়িতে উঠিয়ে দেই!

আমিঃনা আংকেল আমি নিজেই যেতে পারবো,আপনারা আমার জন্য অনেক কষ্ট করেছেন,আমি কিতজ্ঞ

আংকেলঃআরে এসব বাদ দাও চল!

আমিঃহুম

আংকেলঃতোমার নাম্বারটা দাও

আমিঃহুম01311................

আংকেলঃওকে বাড়িতে যাবার পর তোমাকে কল দিব,,

অতঃপর,,

গাড়িতে উঠে ২ঘন্টার পথ পারি দিয়ে বাড়ি ফিরলাম,

বাড়িতে পৌছাতেই শুরু হলো

চলবে???

ইনশাআল্লাহ পর্ব 5 আগামীকাল post করবো।

কেমন হলো comment করে বলবেন।

💓💓সরল পথের সন্ধানে💓💓

3
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments