স্কুলের_মেয়ে_যখন_হুজুরের_বউ

2 13
Avatar for Raihan56
3 years ago

#

#পর্ব_৬

লেখক: আবু রায়হান

খাবার খেতে যাব অমনি দেখি বাড়িতে মেহমান হাজির!!!

মেহমান হল আমার খালামনি আর খালাতো

ভাই&বোন

তাদের দেখেই খুশিতে জেরির মত ব্যলে ড্যন্স দিতে ইচ্ছা করছে(আসলে খালাত ভাই&বোন আসলে খুব মজা হয় তো তাই)

কিছুক্ষন খালার সাথে কথা বলে খালাত ভাইকে বললাম নিলয় চল আজ তোর সাথে ক্রিকেট খেলব

নিলয়ঃহুম চল

খেলতে খেলতে সন্ধা হয়ে গেল নামাজ পড়ে দুজনে বাড়ি আসলাম,এসেই ডায়লক শুনলাম

(খালাতো বোন তামান্না)

তামান্না:ওই হুজুর তুই আমারে রাইখা এতক্ষন বাহিরে ছিলি কেন?

(আসলে আমরা প্রায় সমবয়সি তাই তুই করে বলি)

আমিঃওই তুই কি আমার বউ তোরে ক‌ইফিওত দিতে হবে?

তামান্না:কি বললি? আমি তোর বউ না? খালাম্মা খালাম্মা

আমিঃআরে ঠিক আছে ঠিক আছে চিল্লাস না প্লিজ।

তামান্না: কেন চিল্লাব না?তুই যানিনসা মি তোকে loveকরি

আমিঃতাতে আমার কি?আমি তো করি না।বলেই চলে আসলাম

তামান্না:ধ্যাত

আমিঃমা মা মা

মাঃকিরে কি হয়েছে?

আমি: খাবো খিদা লাগছে।

মাঃযা টেবিলে দেখ খাবার আছে খেয়ে নে।

খাওয়া দাওয়ার পরে নিলয় আর তামান্না এর সাথে আড্ডা দিয়ে ঘুমিয়ে পরলাম

(আসলে আমরা খুব ক্লজ এই রাগ আবার খুশি)

সকালে আযান শুনে জেগে উঠলাম নামাজ পড়ে নাস্তা করতে যাব ঠিক তখনি

চলবে??

কেমন হলো বলবেন।

❤❤সরল পথের সন্ধানে❤❤

3
$ 0.00

Comments