স্কুলের_মেয়ে_যখন_হুজুরের_বউ

4 19
Avatar for Raihan56
3 years ago

লেখক: আবু রায়হান (Admin)

#পর্ব_২

বাজারে গিয়ে দেখিrab লকডাউন করে দিচ্ছে আমিঃ ওরে দস্ত সামনে দেখ rabআমার বলতে দেরি পিছনে তাকাই দেখি কেউ নাই,ভয়ে ভয়ে মারলাম দৌড় একদৌড়ে মাদ্রাসায়,যাহ আজকে আর আমাদের মুড়ি পার্টি করা হলো না।

তো আজকে সারারাত আমরা হাসাহাসি করেই কাটিয়ে দিলাম,সকালে উঠে ফ্রেস হয়ে বসে আছি।এক বড় ভাই এসে বলল কি ব্যপার হুজুররা ডাকছে আর তুমি এখানে?আমিঃআচ্ছা যাচ্ছি,গেলাম হুজুরের কাছে অনেক নসিহত শুনলাম,ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম সকাল ৮টা বাজে।সবাই বাড়ি যাবার প্রস্তুতি নিচ্ছে আমিও ব্যাগ গুচাচ্ছি হঠাৎ ফোন বেজে উঠল,তাকিয়ে দেখি মা ফোন দিয়েছে।

আমিঃআসসালামুআলাইকুম আম্মু কেমন আছ?

মাঃঅলাইকুমসালাম,তুই কোথায়?গাড়িতে নাকি এত দেরি কেন?

আমিঃমা তুমি ২ঘন্টা দেরি করো আমি ২,৩০ঘন্টার ভিতরে বাড়ি আসছি(আসলে বাড়ি যেতে ২,৩০ঘন্টা লাগে তো তাই) কি কি বললি?টুটুট টুটুট ওরে আমার ছেলে রে ফোন কেটে দিছে।

আমি সবার সাথে দেখা করে বাসে উঠে পরলাম গাড়িটা খুব ভালো লাগলো এসি লাগানো গাড়িত তো তাই,আমার পাশেই একটা ভদ্র পরিবার মেয়ে বসে আছে। আর মাঝে মাঝে আমার দিকে তাকাচ্ছে হঠাৎ গাড়ি একসিডেন্টে আমি,,

চলবে??

নতুন লেখক কেমন হলো like And comment করে বলবেন।

ইনশাআল্লাহ আগামী কাল পর্ব 3 Post করব।

💓💓 সরল পথের সন্ধানে 💓💓

5
$ 0.00

Comments

Nice

$ 0.00
3 years ago