স্কুলের_মেয়ে_যখন_হুজুরের_বউ

8 19
Avatar for Raihan56
3 years ago

লেখক: আবু রায়হান ( Admin)

#পর্ব_৩

একসিডেন্টে আমি বিশাল আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলি,জ্ঞান ফেরার পরে দেখি আমি হসপিটালে।হঠাৎ চমকে উঠলাম,কারন জীবনে কোনদিন হসপিটালে যাই নাই(রিয়েল লাইফেও)শরিরে খুব ব্যথা অনভব করছি।পাশে তাকিয়ে দেখি কেউ নাই,ভাবলাম আমাকে এখানে আনলো কোন ভদ্রলোক,,মাথাটা খুব ব্যথা করছে তাকিয়ে থাকতে পারছিনা।চোখ বুঝতেই গভির ঘুমের দেশে চলে গেলাম!এদিকে বাড়িতে বাবা মা ফোনের উপর ফোন কিন্তু ফোন বন্ধ,সবাই কান্নাকাটি শুরু করে দিছে,আম্মু তো ২দিন কিছুই খায় নাই!সবাই আমাকে খুজাখুজি করছে,প্রতিটা আত্নিয় বাড়ি,মাদ্রায় খবর নিচ্ছে কিন্তু আমি নেই,আত্নিয়রাও আমাদের বাড়িতে চলে আসছে খুজছে,আসলে আমাকে সবাই একটু বেশিই ভালোবাসে তাই!

দুপুরে আমার ঘুম ভাঙলো সামনের দিকে তাকিয়ে চমকে উঠলাম,এতো দেখছি গাড়িতে সেই ভদ্র পরিবার আমার সামনে যারা গাড়িতে আমার দিকে মাঝে মাঝেই তাকাচ্ছিল,আমি একটু ভয় পেলেও পরে নিজেকে সামলিয়ে নিলাম,ভদ্র পরিবারের কাকু আমার পরিচয় জানতে চাইলো আমি পরিচয় দিলাম,তারা বলল তুমি গাড়িতে একসিডেন্ট হয়েছিলে আমরা তোমাকে হসপিটালে নিয়ে আসছি,,অতঃপর দরজার দিকে তাকাতেই চমকে উঠলাম,,

চলবে??

নতুন লেখক ভুল ভ্রুটি ক্ষমা করবেন।আর কেমন হলো like and comment করে জানাবেন।

💓💓সরল পথের সন্ধানে💓💓

7
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments

sundor

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Nice post

$ 0.00
3 years ago

nice article

$ 0.00
3 years ago