মোবাইল ফোন!!..

0 2
Avatar for RaHat007
3 years ago

ক্রিং ক্রিং ক্রিং শব্দে বেজে ওঠে আইরিনের মুঠোফোন। ফোনের স্কিনে তাকিয়ে দেখে, আননোন নাম্বার। ফোন রিসিভ করে বলল-

' হ্যালো।

' ওহ হেই মিতু কি - খবর?

' সরি! আমার নাম মিতু নয়।

' কেন এই নাম্বার তো মিতুর-ই।

' সরি ভাই আমার নাম আইরিন।

' বাহ্ বেশ সুন্দর নাম তো।

' থ্যাংকস ভাই।

' মিতু আপনার বোন নাকি?

' কতবার বলব! আমি মিতু নামের কাউকে চিনি না। এই নাম্বার আমার-ই।

বেশ বিরক্ত হয়ে আইরিন ফোনের লাইন কেটে দেয়। ওপাশ থেকে শুভ নাম্বার চেক করে দেখে তিন এর জাগায় ০ বসিয়েছে। আবার ফোন করল। আইরিন ফোন রিসিভ করে বলল-

' আবার কেন ফোন করেছেন?

' আসলে সরি বলার জন্য।

' কীসের জন্য সরি?

' ৩ এর জগায় ০ টাইপ করে ফেলেছি। সেজন্য আপনার কাছে ফোন চলে গেছে।

' ওহ আচ্ছা! নাম কী আপনার?

' ইয়ে মানে আমার নাম?

' হ্যাঁ আপনার নাম।

' আমার নাম শুভ।

' বেশ সুন্দর নাম। করেন কী?

' এই যে কথা বলছি আপনার সঙ্গে।

' না মানে আমি বলতে চাচ্ছি পেশা কী?

' ওহ আচ্ছা! জব করি। প্রাইভেট কোম্পানিতে।

' ভালো! আপনার কণ্ঠটা বেশ সুন্দর। একটা গান শুনান তো।

' আমি গান জানিনা।

' তো কী জানেন?

' কবিতা জানি। বলব কবিতা।

' হ্যাঁ বলুন।

.

এই যে গভীর রাতে

দু'জন কথা বলছি,

কথা বলা থেকে বন্ধুত্ব হবে;

বন্ধুত্ব থেকে প্রেম সৃষ্টি হবে।

.

' ওয়েট এই কবিতার লেখক কে?

' কে আবার আমি।

' আপনি কবিতা লিখতে জানেন।

' হ্যাঁ। বেশ কবিতা লিখতে জানি।

' ভালো! আমি কবিতা পছন্দ করি। প্রতিদিন আমাকে কবিতা শুনবেন গভীর রাতে।

' আচ্ছ ঠিক আছে।

' থ্যাংক ইউ।

অতঃপর একদিন শুভকে প্রপোজ করে আইরিন।

গল্প: রং নাম্বার || কাজী ফরহাদ

1
$ 0.00

Comments