Best Phone Photography

2 5
Avatar for R_Sarkat
3 years ago

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা.... আমি রুবেল সরকার

আজ আমি আপনাদের সাথে আমার মোবাইল ফটোগ্রাফি নিয়ে কিছু আলোচনা করব। আমি মোবাইল দিয়ে ফটো দেবে করতে খুব ভালোবাসি এবং মোবাইলে বিভিন্ন ধরনের অস্বাভাবিক জিনিস তুলে ধরতে আবার খুব ভালো লাগে। এই ছোট্ট পোশাকে আপনাদের সামনে অসাধারণ একটি ছবি হিসেবে তুলে ধরতে চাই। আজকে আমার এই পিকটা ছবিটা আপনাদের কাছে কেমন লাগলো? যদি ভালো লাগে সামনের পোস্টে আমি এ ধরনের আরো অনেকগুলো ছবি আপনাদের সাথে শেয়ার করব। যদি ভাল লাগে লাইক এবং কমেন্ট করে আমাকে উৎসাহ দিবে। কারণ আপনার একটি লাইক এবং একটি কমেন্ট আমাকে এ ধরনের আরও সুন্দর সুন্দর ছবি তুলতে উৎসাহিত করবে। আর দোয়া করবেন যাতে সামনে আরো ভালো মানের ছবি আপনাদের সাথে শেয়ার করতে পারি। আসসালামু আলাইকুম।

2
$ 0.00
Avatar for R_Sarkat
3 years ago

Comments

Beautiful pic

$ 0.00
3 years ago

Thank you soo much

$ 0.00
3 years ago