কিডন্যাপ পার্ট#১

2 15
Avatar for Pami1234567
3 years ago

আমি আমাইয়া আহমেদ।খুব কম মানুষই আমাকে এই নামে ডাকে।কেউ আমাকে আমাইদা,আবার কেউ আমাদা আরও কত যে কি বলে ডাকে😅😅 ।এই নিয়ে অবশ্য আমার কখনও কোন prb হয় নি। এতক্ষণ ধরে আপনারা যার কথা শুনছিলেন সে হলে আমাইয়া আহমেদ।খুব শান্ত স্বভাবের একট মেয়ে। কিছুদিন আগের সে একটি প্রাইভেট কোম্পানিতে জয়েন করেছে।তার বস একজন লেডি।আমাইয়ার বস খুবই স্মার্ট, বেশ সুন্দরী। তার সাথে তিনি খুবই বুদ্ধিমতী।English এ যাকে বলে Brain with beauty 😊😊

আমাইরার বস আর আমাইয়ার age different তেমন একটা বেশি নয়। আমাইয়াকে যদি তার বসে মত করে সাজানো হয়ে তবে কেউ তাদেরকে ভালভাবে না দেখলে চিন্তেই পারবেন না কে আমাইয়া আর কে রিয়া।হ্যা রিয়া হচ্ছেন আমাইয়ার বস।

রিয়াঃআমাইয়া darling কেমন আছো তুমি?

আমাইয়া তো খুব অবাক তার বসের এমন আচরণ দেখ।কারণ তিনি সবসময় তার সাথে খুব বাজে আচরণ করেন।আজ বসের কি হচ্ছে, উনী এমন আচরণ কেন করছেন? তোও আবার আমার সাথে।মনে মনে সে এসব ভাবছে।

আমাইয়াঃ আলহামদুলিল্লাহ ভাল আছি বস।আপনি ভাল আছেন তো?আপনার শরীর ঠিক আছে তো?

এগুলোর সাথে একটু ভাল ব্যবহার করতে যাবে তো এরা মাথায় উঠে।Middle class।যতসব 😠😠 Disgusting, রিয়া মনে মনে এসব ভাবে।তারপর মুখে fake একটা smileনিয়ে আমাইয়াকে বলে,

রিয়াঃOh My darling আমাইয়া।কেন এত টেনশন করছ বলতো।আমি ঠিক আছি।তোমাকে আজ খুব সুন্দর লাগছে।তোমার dress টা তো সুন্দর, কোথায় থেকে কিনেছ?

আমাইয়াঃআমি তো?

আমাইয়াকে বলার সুযোগ না দিয়ে সে বলল,

রিয়াঃএই dressটা আমার খুব পছন্দ হয়েছে।এই dress টা আমাকে দিবে?

আমাইয়াঃ😲😲

রিয়াঃOh come on,একটা দিন জন্য। প্লিজ না কর না।আমাকে আজকের জন্য দাও।তুমি আমার dress টা না হয় পড়লে?what's a big deal? তুমি প্লিজ না কর না।

আমাইয়া তার কথায় রাজি হয়ে যায়।বেচারী জানেই না যে তার জন্য কি অপেক্ষা করছে?আমাইয়া রিয়ার মত same high আর রিয়া তাকে তার মত সাজিয়ে দেওয়ায় তাকে রিয়ার মতই লাগছে।

রিয়াঃOh,so beautiful my darling. এখন যাওয়া আমার জন্য আমার পছন্দের রেস্টুরেন্ট থেকে খাবার নিয়ে এসো।

আমাইয়াঃআমি ওর্ডার করে দিচ্ছি বস।ওরা পার্সেল করে দিয়ে যাবে।

মেয়েটা দেখছি সব প্ল্যান মাটি করে দিবে।না এটা হতে দেওয়া যাবে না কিছুতেই।আদিবের ভাইয়া আমাকে kidnap করতে লোক পাঠিয়েছে।সেটা আমি আগেই জেনে গেছি তাই এই প্ল্যান তার চোখে ধোলা দিতে।যে করেই হোক আমাকে সফল হতেই হবে। না হলে আমার আজ রক্ষা নেই।cool down রিয়া। রাগান্বিত হলে চলবে না।এই middle classমেয়েটাই তোর বাঁচার একমাএ উপায়।

রিয়াঃআমাইয়া তুমি তো জান আমি বেশিক্ষণ wait করতে পারি না।বিশেষ করে যখন আমি খুব hungry. প্লিজ আমাইদা একটু বুঝার চেষ্টা কর।কখন তারা আসবে আর কখনই বা আমি খাব।আমি যে মরে যাব। প্লিজ যাও না?

Emotional blackmail করতে শুধু করে সে।বেচারী আমাইয়া বসের এমন অবস্থা দেখে আর না করতে পারল না।সে চলে গেলে রিয়ার পছন্দের রেস্টুরেন্টে রিয়ার পছন্দের খাবার আনতে।

আমাইয়াকে রিয়া ভেবে আদিবের ভাইয়ের লোকেরা তাকে রাস্তায় kidnap করে।রাস্তায় অনেক লোক থাকায় তারা কৌশল অবলম্বন কর।তারা এমন ভাব করে যেন আমাইয়া তাদের পরিচিত।তারা আমাইয়াকে বলে,

Kidnappers : ভালই ভালই আমাদের সাথে চলুন।আর হ্যা কোন চালাকি করার চেষ্টা করবেন না। তাতে ফলাফল ভাল হবে না কিন্তু।বস আপনাকে ভালভাবে আমাদের সাথে নিয়ে যেতে বলছেন।আমরা তার order follow করছি। তাই আমরা কিছু করছি না।যদি আমাদের কথা না শুনেন তবে আমরা বাধ্য হব আপনাকে এখানেই শেষ করতে।

তারা গোপনীয়তার সাথে তাদের সাথে রাখার পিস্তল আমাইয়াকে দেখাল।

আমাইয়া কোন উপায় না পেয়ে তাদের সাথে যেতে বাধ্য হল।আমাইয়াকে তার গাড়ীতে উঠতে ইশারা দিল।আমাইয়া গাড়ীতে উঠা মাএই তারা তার মুখ, হাত বেধে ফেলে।

কিছুক্ষণ পর গাড়ীটি একটি Farmhouse এর মেইনগেইটে সামনে এসে থামল।আমাইয়া বুঝতে পারল এটি তাদের বসের Farmhouse।গাড়ী থেকে হর্ন দেওয়া মাএই দারোয়ানরা দৌড়ে এসে মেইন গেইট খুলে দেয়।তারপর গাড়িটি Farmhouse এর ভিতরে প্রবেশ করে।আমাইয়া সব দেখছে তাকিয়ে তাকিয়ে।

তার ভিতরে এখন ভয় কাজ করছে।সে ভাবছে এসব কি হয়েছে তার সাথে, কেন হয়েছে এসব?

আমাইয়াকে গাড়ী থেকে বের করে তারা তাকে টানতে টানতে ভিতরে নিয়ে যায়।তারা তাকে একটি রুমে নিয়ে গিয়ে তার মুখের বাধন খুলে দেয়।তারপর তারা তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাহিরে থেকে রুমের দরজা বন্ধ করে দিয়ে চলে যায়।

আমাইয়া চিৎকার করতে থাকে।এমন সময় দরজার খোলার শব্দ হল।কেউ যেন রুমের ভিতরে প্রবেশ

করছেন।আমাইরা তা বুঝতে পারছে।কিন্তু রুমটিতে পর্যাপ্ত আলো না থাকায় আমাইয়া ঠিকমত লোকটিকে দেখতে পারছে না।

আমাইরাঃকে আপনি?কেন আমাকে এভাবে আটকে রেখেছেন?কি করেছি আমি? বলুন।Tell me, why?

সিহাবঃ cool down Miss Ria.don't be panic. Oh Sorry Miss murderer

আমাইয়াঃনা তো আমি রিয়া। না তো আমি কোন murderer।আপনি এসব কি বলছেন?

সিহাবঃ Oh really Miss murderer?

সিহাব রুমে লাইট জ্বালিয়ে দেয়।তারপর সে রুম থেকে বের হয়ে যায়।কিছুক্ষণ পর ফিরে আসে। তার হাতে কি যেন একটা রয়েছে?

আমাইয়া ঠিকমত বুঝতে পারছে না।

সিহাব ঃএটা কি জানতে চাও তো?এটা হয়েছে সেই অস্ত্র যেটা দিয়ে তুমি আমার ভাইয়াকে একটু একটু করে তিলে তিলে মেরেছিলে।

সে injection ready করছে।আর সেটাতে বিষ আছে।রিয়া যা করছিল সিহাবের ভাইয়ের সাথে,সিহাবও আমাইয়াকে রিয়াকে ভেবে তাই করছে।

আমাইয়াঃপ্লিজ এমনটা করবেন না.For God Sake। Believe me i not Ria

সিহাবঃবিশ্বাস করব,তোমাকে?কিভাবে বল?

বলে সে একহাত দিয়ে আমাইয়ার হাত চেপে ধরে অন্যহাত দিয়ে আমার হাতে injection push করে দেয়।

আমাইয়াঃAh! স্যার আপনি ভুল করছেন।আমি রিয়া নই।আমি আমাইয়া।ছোট শহরের মেয়ে আমি।আমি Ria Ma'am নই।যাকে আপনি খুজছেন।

সিহাবঃকি? তুমি রিয়া নও?তুমি ঢাকার মেয়ে নও?তোমার আদিবের সাথে বিয়ে হয় নি?

আমাইয়াঃনা আমি---

আমাইয়া জ্ঞান হারিয়ে ফ্লোরে পড়ে যায়।

সিহাবঃএই মেয়ে মিথ্যে বলা বন্ধ করবে।আমি জানি তুমি রিয়া।তুমি আমার ভাইয়ের wife। তুমি আমার ভাইয়ের খুনি।আর কত মিথ্যে বলবে তুমি?

মিস্টার সিহাবের Assistant। সে দরজায় দাড়িয়ে সিহাবকে বলছেন,

মিস্টারঃবস একটু বাইরে আসবেন?আমাদের একটু ভুল হয়ে গেছে।

সিহাবঃকি সমস্যা মিস্টার?

মিস্টার ঃবস প্লিজ রাগ করবেন না। আসলে আমরা যাকে Ria maam ভেবে যাকে তুলে এনেছি আমরা সে আসলে আমাইয়া।রিয়া ম্যাডামের অফিসে চাকুরি করে।

সিহাবঃWhat the hell?এসব কি বলছ মিস্টার?তোমার মাথা ঠিক আছে তো?

মিস্টার ঃঃহ্যা বস আমি যা বলছি সব সত্যি। বিশ্বাস করুন বস। আমাদের লোক ২৪/৭ ম্যাডামকে follow করে। জানি না এটা কিভাবে হল?আমাদের একজন এসে এইমাএ খবর দিয়ে গেছে রিয়া ম্যাডাম অফিসেই আছেন।

সিহাবঃতার মানে এসব রিয়ার প্ল্যান।সে সব আগে থেকেই জানতো।তাই এই মেয়েটাকে তার মত করে সাজিয়েছে যাতে আমাদের চোখে ধোলা দিতে পারে।রাইট?

মিস্টারঃঃYes boss

সিহাবঃমেয়েটি মিথ্যে বলে নি কিছুই । মেয়েটি আসলে যড়যন্ত্রের শিকার।মিস্টার তাড়াতাড়ি ডাক্তারকে ফোন দাও।ওর বেঁচে থাকাটা আামাদের জন্য খুব প্রয়োজন। তাড়াতাড়ি কর মিস্টার।

রাইটার#দিলরুবা হাসান পামি

3
$ 0.00
Avatar for Pami1234567
3 years ago

Comments

Nc

$ 0.00
3 years ago

Amazing story.. Next please..

$ 0.00
3 years ago