কিডন্যাপ পার্ট #৫

5 19
Avatar for Pami1234567
3 years ago

রাইটার#দিলরুবা হাসান পামি

সিহাবঃআমাইয়া তোমার সাথে একটা কথা ছিল।

আমাইয়া মাথা নেড়ে হ্যা বল।

সিহাবঃআমি জানি এখানে থাকতে তোমার কষ্ট হচ্ছে। আর কিছুদিন এসব সহ্য কর। তারপর না আমাকে সহ্য,না আমার আচরণকে এভাবে সহ্য করতে হবে।তোমার চোখে আমি খুব নিকৃষ্ট মানুষ তাই না আমাইয়া?

আমাইয়াঃআমি তো?

সিহাবঃআমি জানি তুমি কি বলতে চেষ্টা করছ।তুমি মুখে যা বলতে পারছ না তোমার চোখ বলে দিচ্ছে তা।আচ্ছা বাদ দাও সেসব।আমি কিছু দিনের জন্য কোম্পানির কাজের বাইরে যাচ্ছি।তুমি চাইলে আমার সাথে যেতে পার।আমি শুনেছি তুমি বেড়াতে খুব পছন্দ কর। আমাইয়া যাবে তুমি?

আমাইয়া প্লিজ কিছু তো বল?এভাবে চুপ করে থেকো না।তোমাকে আমি আমার মনে কথাগুলো বলে চাই , বাট এটা রাইট টাইম নয়।কেননা তোমার চোখে আমি খুব খারাপ একজন মানুষ।তুমি আমাকে খুব ভয় পাও আর সেটাই আমাকে change করতেই হবে সবার আগে তারপর বলব তোমায় আমি সব(মনে মনে বলে সে)।

আমাইয়া এবারও মাথা নেড়ে হ্যা বল।

সিহাব মনে মনে খুব খুশি হলেও আমাইয়াকে তা বুঝতে দিল না।সে আমাইয়াকে বলল,

সিহাবঃকাল সকালে আমাদের ফ্লাইট। সব Arrangement করে রেখেছি আগে থেকেই।

আমাইয়াঃ হ্যা আমি বেড়াতে খুব পছন্দ। Advantage খুব পছন্দ করি।কিন্তু আমি কি জানতাম জীবন আমায় এই advantage নিয়ে আসবে। আমাকে এইভাবে কিডন্যাপ হতে হবে। মনে মনে সে ভাবছে) আপনি কিভাবে জানেন?আমি যে বেড়াতে খুব পছন্দ করি😱😱আমি তো আপনাকে কবলি নি? আর আপনি এতটাইবা sure কি করে হলেন?আমি আপনার সাথে যাব।

সিহাব আমাইয়া সম্পর্কে সবকিছু খোঁজ নিয়েছিল। সে আমাইয়ার কাছে থেকে সবকিছু লুকিয়ে রাখে এইভাবে যদি আমাইয়া তাকে ভুল বুঝে তার কাছে থেকে আরোও দূরে সরে যায়।যদি সে আরোও বেশী তাকে ঘৃণা করে।আমাইয়াকে হারানোর ভয় তাকে বাধ্য করছে আমাইয়ার কাছে থেকে সবকিছু লুকাতে।

সিহাব মুচকি হেসে বলল,

সিহাবঃআমার মানুষ চিনতে কখনই ভুল হয় না Miss ।আর আমাকে কেউ না করতেই পারে না।আমি যে, এতটাই cute and handsome একটা ছেলে। 😂😂

আমাইয়াঃOh really? নিজের সম্পর্কে আপনার দেখছি কোন ধারণা নেই।🙄🙄

মানুষটা কিন্তু ভুল কিছু বলে নি।আসলেই উনী খুব cute,handsome। প্রতিটি মেয়ে যেমনটা আশা করে তিনি ঠিক তেমন।আরে আমি কি পাগল হয়ে গেছি?কি ভাবছি এসব?কেন ভাবছি এসব?Devil man একটা।আমাকে প্রথমে কিডন্যাপ করছে অন্যজন ভেবে আর যখন সমস্ত Confusion clear হল তখনও একই আচরণ ।confusion clear হওয়ার পরও আমাকে আটকে রেখেছে এভাবে☹☹।আমার জীবনটা hell বানিয়ে রেখেছে।সব সময় ভয় দেখাছে আমাকে।কিভাবে এই মানুষটাকে কেউ ভালবাসতে পারে?আমাইয়া তুই কি তার প্রেমে পড়ছিস? আমাইয়া সিহবের দিকে তাকিয়ে আবার তার থেকে চোখ সরিয়ে নিয়ে নিজেকে বলে, no,never,কিছুতেই না। এটা অসম্ভব। এই মানুষটাকে কখনই ভালবাসা যায় না।

সিহাব আমাইয়া দিকে তাকিয়ে আছে।সে বুঝার চেষ্টা করছে আমাইয়া এখন কি ভাবছে। একটু কেশে সে আমাইয়াকে বলল,

সিহাবঃকি ভাবছ তুমি?

আমাইয়াঃকিছু না তো।আমি কিছুই ভাবছি না।আপনি ভুল ভাবছেন।

সিহাব মুচকি হেসে বলল,

সিহাবঃ তুমি এতক্ষণ ধরে কি ভাবছিলে তা আমাকে বলতে চাও না তো?okay fine, তোমাকে বলতে হবে না।খেয়ে নাও এবার।হা কর আমাইয়া।(অভিমান কন্ঠে)

আমাইয়াঃআমাকে দিন প্লেটটা। আমি খায়ে নিচ্ছি নিজের হাতে । আমার জন্য আর আপনাকে কষ্ট করতে হবে না।আর আপনি তো সারাদিন কিছুই খান নি।আমার কথা না ভেবে, আপনি খেয়ে নিন।

এই বলে সে সিহাব হাতে থেকে প্লেটটা কেড়ে নিল।

সিহাবঃআমাইয়া এটা কি করছ তুমি?আমি খাইয়ে দিচ্ছি সেটা কি তোমার পছন্দ হয়?😡😡

আমাইয়াঃআচ্ছা আমায় একটা কথা বলুন তো, আপনি কি ছোট থেকে এমন?

সিহাবঃমানে?

আমাইয়াঃমানে এই যে, কথায় কথায় রেগে যাচ্ছেন।সবসময় রেগে নাক ফুলিয়ে রাখছেন।বানর দেখছি কিন্তু লাল বানর কখনও দেখি নি আমি।আপনি কি দেখেছেন কখনও? আমি কিন্তু আজ দেখেছি তাও আবার একটা মানুষরূপে লাল বানর😄😄

সিহাবঃআমাইয়া🙄🙄

ওলে বাবারে মিস্টার সিহাব যে ক্ষেপেছেন গো😄😄(মনে মনে আমাইয়া বলছে)

আমাইয়াঃওকে সরি স্যার।এই নিন juice।এটা খান। এটা আপনার মাথাকে ঠান্ডা করবে।আর স্যার এত রাগ যে, ভাল নয় বুঝলেন স্যার ?

সিহাবঃহুম।অনেক বকবক করেছ।এবার খেয়ে নাও।আর শোন আমিও আজ একটা মুখ ফুলিয়ে রাখা মেয়ে বানর দেখছি।তুমি কি দেখতে চাও?ওয়েট আমি তোমাকে দেখাছি। এসো আমার সাথে।

আমাইয়াঃআপনার না খুব ক্ষুধা লেগেছে?কেন খাচ্ছেন না?বানর পরে দেখব, এখন আমাকে খেতে দিন।

মিস্টার সিহাব কি ভেবেছেন আপনি আমাকে😖😖আমার যে বুঝতে অসুবিধা হচ্ছে না এই মুখ ফুলিয়া রাখা মেয়ে বানরটা কে?আপনাকে লাল বানর বলছি বলে আপনি আমাকে মুখ ফুলানো মেয়ে বানর বলছেন তো।খুব খারাপ আপনি,খুব। Devil একটা।আর আমি কিনা আপনাকে?না আমি আর এসব ভাব না।এসব মাথা থেকে delete কর আমাইয়া।এই মানুষ আর তুই যে সম্পূর্ণ আলাদা।দুজন দুই পৃথিবীর মানুষ যে তোরা। ওনার মত মানুষের সাথে তোমাকে যে মানায় না আমাইয়া। আর উনী তোমাকে কখনই ভালবাসবে না,কখনই না।এটা মনে রাখিস।দুপৃথিবীর মানুষ তোরা দুজন। যাদের কখনই মিল হতে পারে না। হ্যা ক্ষনিকের জন্য যাদের দেখা হয়েছে মাএ।চিরদিন একসাথে থাকার জন্য নয় আমাইয়া।আর তুই তো অবুঝ নস।সব জেনে বুঝে কেন শুধু শুধু নিজেকে কষ্ট দিচ্ছিস?এসব ভাবা বন্ধ কর আমাইয়া।(মনে মনে)

সিহাবঃকি ভাবছে মেয়েটা এত?এর চোখ ঝলঝল করেছে মনে হচ্ছে ভিতরে ভিতরে খুব কষ্ট পাচ্ছে মেয়েটা ( মনে মনে বলেছে সে).আরে এই আমাইয়া খাচ্ছা না কেন?আর কি এত কি ভাবছ বল তো?খেয়ে নাও।

আমাইয়া কিছু না বলে চুপচাপ খেয়ে উঠে যাচ্ছিল।সিহাব তার হাতে ধরে তাকে আটকায়।তাকে সে বলে,

সিহাবঃকি হয়েছে আমাইয়া?আমি কি এমন কিছু করেছি যার জন্য তুমি ভিতরে ভিতরে কষ্ট পাচ্ছ?বল না আমাইয়া।কিছু তো বল।এভাবে চুপ করে থেকে না।

আমাইয়া নিজেকে সামলিয়ে মুচকি হেসে বলে,

আমাইয়াঃকই,কিছু না তো। আমার কিছুই হয় নি।আর আপনির জন্য আমি কেন কষ্ট পাব?কে আমি আপনার?আমি আপনার অতিথি। যাকে অচেনা অতিথিও বলতে পারেন। দুদিনের জন্য এসেছি আবার চলে যাব। আর কখনও দেখা হবে আপনার আর আমার।😊😊

ওহ এখন বুঝেছি সে এসব ভেবে কষ্ট পাচ্ছে। হয়তো সেও আমার মত একই জিনিস অনুভব করছে।সেই অনুভূতির নাম ভালবাসা। Really she loves me?🤔🤔

আমাইয়াঃআমি রুমে যাচ্ছি। আমার খুব ঘুম পাচ্ছে। good night

সিহাবঃHmm,good night Miss Amaiya.

6
$ 0.00
Avatar for Pami1234567
3 years ago

Comments

I always following your article........ And encourage to you for future post

$ 0.00
3 years ago

ওহ এখন বুঝেছি সে এসব ভেবে কষ্ট পাচ্ছে। হয়তো সেও আমার মত একই জিনিস অনুভব করছে।সেই অনুভূতির নাম ভালবাসা।

$ 0.00
3 years ago

I'm calling you a red monkey, you're calling me a girl with a bloated face. Too bad you're, too. Devil ekta. And I am you? No, I don't think about it anymore. Delete all this from my head. This man and you are completely different.

$ 0.00
3 years ago

Very important article

$ 0.00
3 years ago