কিডন্যাপ পার্ট #২

3 16
Avatar for Pami1234567
3 years ago

রাইটার# দিলরুবা হাসান পামি

সিহাবঃমিস্টার তাড়াতাড়ি কর।Fast.

বস যে নিজেই একজন ডাক্তার। বা কি সেটা ভুলে গেছেন?🤔🤔

সিহাবঃএই এভাবে দাড়িয়ে আছো কেন?কি ভাবছ বলতো?

মিস্টারঃঃনা মানে,না মানে?

সিহাবঃনা মানে এসব শুধু করেছ তুমি এখন।হাতে সময় খুব কম আর তুমি এসব শুধু করেছ?তোমাকে না ডাক্তার ডাকতে বলেছি?

মিস্টারঃঃবস ডাক্তার ডাকা কি খুব দরকার?না মানে বস আমি বলতে চাচ্ছি এখানে একজন থাকতে আরেকজনের কি দরকার?

সিহাবঃতাই তো! আমিও একজন ডাক্তার(মুচকি হেসে সে বলল)

Oh Sit, যে একজন ডাক্তার।কি করে ভুলে গেছি সেটা?কি হচ্ছে এসব?আমি এমন করছি কেন? মিস্টারই বা কি ভাবছে আমার এমন আচরণে?(মনে মনে সিহাব বলছে)।

মিস্টারঃবস,আপনি কি সত্যি?

সিহাবঃ

কি বলতে চেষ্টা করছ তুমি?(রাগান্বিত হয়ে বলে)

মিস্টারঃঃনা কিছু না বস।

বসের আজ কি হয়েছে, বসকে যেন অন্যরকম লাগছে?এত বড় একজন ডাক্তার সে।আজ তাকে এত nervous লাগছে কেন?বস কি মেয়েটার প্রেমে পড়েছেন তবে?মনে মনে মিস্টার বলছে।

সিহাবঃআমি রুমে যাচ্ছি। তুমি এদিকে লক্ষ্য রেখো। আর হ্যা আমার তোমাকে প্রয়োজন হতে পারে। সো কাছেই থেকে কেমন?

মিস্টারঃঃওকে বস।আপনি যান।আমি কাছাকাছিই থাকব।যাতে আপনি ডাকা মাএই আসতে।

পারি।

সিহাবঃহুম।

সিহাব রুমে গেল।তারপর সে আমাইয়াকে ফ্লোর থেকে তুলে bed নিয়ে শুইয়ে দেয়।যে poison pushed করেছিল সিহাব আমাইয়া শরীরে।তার antidote ছিল সিহাবের কাছে। সে সেটা বের করে নিল। তারপর সে Injection ready করে আমাইয়ার হাতে push করে। Injection pushকরা মাএ আমাইয়া সিহাবের হাত টেনে ধরে। তাকে আমার মা ভেবে বলছে,

আমাইয়াঃআম্মুনি।আম্মুনি বাঁচাও। আম্মুনি প্লিজ।আমি মেরে যাব।আম্মুনি এখানে খুব অন্ধকার।আম্মুনি কোথাই তুমি?আম্মুনি?

আমার চোখ থেকে পানি পড়ছে।

আমাইয়া যখন ছোট ছিল সে তার মাকে আম্মু ডাকার পরিবর্তে আম্মুনি বলেছে।সেটা আর পরিবর্তন হয় নি।কারণ তার আম্মু তার মুখে আম্মুনি ডাকটাই শুনতে বেশী পছন্দ করতেন।

সিহাব বুঝতে পারে আমাইয়া এমনটা কেন করছে। সিহাবের খুব কষ্ট হচ্ছে আমাইয়াকে এই অবস্থায় দেখে।

আমাইয়া senselessঅবস্থায় তার মাকে ডাকছে।

সিহাব আমাইয়াকে নিজের কাছে টেনে নিয়ে তাকে জড়িয়ে ধরে বলে,

সিহাবঃভয় নেই আমাইয়া।তোমার কিছু হবে না।আমি আছি তো।Rest নাও।

কেন আমি এমন করছি?কি হয় এই মেয়েটা আমার?এমন অনুভূতি কখনও তো আমার মধ্যে কাজ করে নি। তবে আজ কেন এমন অনূভব হচ্ছে?এতবছর বিদেশে থাকার পরও কোন মেয়ে আমাকে তার দিকে আকৃষ্ট করতে পারে নি?আজ আমি এর প্রতি হচ্ছি কিভাবে?কি আছে সব? আমার এর জন্য এত খারাপ কেন লাগছে?এই অনুভূতিকে কি বলে তা আমি জানি না (মনে মনে সিহাব বলছে)।

তার সে আমাইয়াকে আগের জায়গায় রেখে রুম থেকে বের হয়ে যায়।সারারাত সিহাব না ঘুমিয়ে কাটিয়েছে আমাইয়ার কথা ভেবে।

পরেরদিন সকালে আমাইয়ার জ্ঞান ফিরে। সে রুমে চারদিকটা ভালভাবে দেখছে।কোথাও কেউ নেই।এইরুমে সে শুধু রয়েছে।কি হচ্ছে আমার সাথে আল্লাহ মালিক?আমি কি করেছি?কেন আমাকে শাস্তি দিচ্ছ তুমি?৪বছর আগে আম্মুনি চলে যান আমাকে ছেড়ে তারপর বাবার কি হল জানি না।একদিন কিছু না বলে তিনি তাকে আমার দাদুর কাছে রেখে চলে যান।তারপর থেকে আমার কষ্টের সূচনা।চাচার সংসারের দাদু থাকতেন।তার থাকাটা চাচী কোনদিনেই পছন্দ করেন নি।তার উপর আমি গিয়ে পড়ি তাদের সংসারের।চাচী আমাকে সারাদিন কাজের মেয়ের মত কাজ করাতেন।অনেক কষ্ট করে নিজের পড়াশুনা চালিয়ে যাই।আমার বাবা মা অনেক আদর যত্নে মানুষ করছে আমায়। সে আমার এই কি অবস্থা, দেখে যাও তোমরা একবার এসে, প্লিজ আসো না 😭😭 আম্মুনি,আব্বু আমাকে এভাবে ছেড়ে চলে গেলে কেন?আমাইয়া এসব ভাবছে আর কাদছে।

কখন যে সিহাব রুমে প্রবেশ করছে আমাইয়া তা বুঝতে পারে নি।

সিহাবঃ Oh এটা তো দেখছি একটা cry baby🤔🤔

আমাইয়া কিছু না বলে চুপচাপ নিজের চোখ মুছে বিছানা থেকে উঠতে ওয়াসরুমে যাচ্ছিল তখনই তার পা স্লিপ করে।সে পড়ে যেত ধরে। ভয়ে আমাইয়া তার চোখ বন্ধ করে ফেল।

সিহাবঃএই, এই আমাইয়া চোখ খোল।

চোখ খুলে যায় দেখে তার জন্য আমাইয়া মুটেও প্রস্তুত ছিল না।যে মানুষটা তাকে মরাতে kidnapped করেছিল সেই আজ তাকে বাচিয়েছে।কি হচ্ছে এসব?আমাইয়ার মাথায় কিছুই আসছে না।

আমাইয়াঃএসব কি করেছেন? আপনি কেন করছেন এসব?

সিহাবঃতুমি খুব weak তাই help করছি।আর help করার কি ভুল?

আমাইয়াঃআপনি তো আমাকে মারতে চেয়েছিলেন।তাহলে কেন মরতে দিলেন না? কেন বাচালেন?কি উদ্দেশ্য আপনার? আমাকে ছাড়ুন বলছি?

সিহাবঃউফ!তুমি দেখছি বড্ড বেশী কথা বলতে পার।শরীর দূর্বল, হাটতে পাচ্ছ না আর আমার উপর রাগ দেখাছ?

আমাইয়াঃআমি কি বলছি আপনাকে যে আমি হাটতে পারছি না।প্লিজ আমাকে আপনার কোলে নিন(রাগান্বিত কন্ঠে)।

Oh My Godness এর দেখছি খুব রাগ।কিন্তু রাগলে খুব কিউট লাগে।আরে এসব আমি কি ভাবছি?

আমাইয়াঃস্যার শুনতে পাচ্ছেন? আমাকে নামিয়ে দিন।আমি ওয়াসরুমে যাব।

সিহাবঃচুপ করে থাক।আমি নিয়ে যাচ্ছি।

এই ছেলেটার কি মাথা খারাপ?আমি একটা অপরিচিত তার উপর একজন মেয়ে। এসব কি তার মাথার ভিতরে নেই। না কি যে বুঝতে চাইছে না।

আমাইয়াঃস্যার বুঝতে চেষ্টা করুন।দেখুন আমি একটা মেয়ে আর আপনি একটা ছেলে।

সিহাবঃকি বুঝাতে চেষ্টা করছ তুমি?দেখ আমি এতবছর আমেরিকায় থেকেছি ঠিকই কিন্তু এদেশের কালচার আমি কখনই ভুলি নি। আর হ্যা এমন কিছু তোমার মাথায় আসলে, তা ভাবা বন্ধ কর।

আমি just help করছি তোমার।so chilli (রাগে গিয়ে সে বলে)

আমাইয়াকে সে ওয়াসরুমের দরজার কাছে রেখে চলে যায় তার নিজের রুমে।

একদিকে আমাইয়া হাসছে আর নিজেকে বলছে সত্যিই তুই একটা পাগলি(হি,হি)।

ওদিকে সিহাব আমাইয়ার কথা ভাবছে।

মেয়েটা কি করে আমার সম্পর্কের এসব ভাবতে পাচ্ছে? তার আমাইয়ার উপর ভীষণ রাগ হচ্ছে।

4
$ 0.00
Avatar for Pami1234567
3 years ago

Comments

Excellent

$ 0.00
3 years ago

Nice your article. Carry on. I like it

$ 0.00
3 years ago

Amazing article.. Carry on.. I like this story

$ 0.00
3 years ago