চট্টগ্রাম রেলওয়ে যাদুঘরের বাহিরের সৌন্দর্যের

7 25
Avatar for Ostina1
3 years ago
যাদু ঘরের বাহিরে

আমাদের বাংলাদের চট্টগ্রাম জেলা এক অপূর্ব সৌন্দর্যের অতুলনীয়।তার মধ্যে এটা হল চট্টগ্রাম রেলওয়ে যাদুঘরের বাহিরের সৌন্দর্য।

পাহারের দুই পাশে রাস্তা

পাহারের দুই পাশে রাস্তা।সবুজের ঘেরা মনোরম পরিবেশ

বড় বড় অনেক বড় গাছের সৌন্দর্যের ঘেরা

অনেক পুরানো বড় বড় গাছ দিয়ে ছায়া ঘেরা পরিবেশ।শত শত পুরানো গাছ এই রেলওয়ে স্থানে আছে।

রেলওয়ে রেলের রাস্তা

মনোমুগ্ধকর সারি সারি রেলের রাস্তা।যা দেখে অশান্ত মন কে শান্ত করে দেই।

ট্রেন চলাচল

যখন বাড়ি পাশ দিয়ে এমন দুরন্ত ট্রেন ঝিগঝিগ ঝিগঝিগ শব্দ করে চলাচল করে,তখন মনের ভিতর ভালো লাগা কাজ করে।

পাহাড়ের প্রবেশ পথ

যাদু ঘরের পাহারের উপরে উঠার সিড়ি।এমন সিডি আরো অসংখ্য রয়েছে এই খানে।

অদূরে দাঁড়িয়ে আছে আমার বোন

ঘুরতে গেয়ে নিজেদের মধ্যে কিছু ছবির তুলার ছড়াছড়ি।দূরে দাড়িয়ে আছে আমার বোন।

প্রকৃতি সৌন্দর্যের এই মনোরম পরিবেশ কে না চাই হারিয়ে যেতে।

আশা করি আমার এই ছবি আর রেলওয়ে মনোমোহিনী মুগ্ধতা ছড়িয়ে দিয়েছে আপনাদের মাঝে।

3
$ 0.00
Avatar for Ostina1
3 years ago

Comments

অনেক সুন্দর একটি জায়গা। ইচ্ছে করছে এখনই ঘুরতে যাই। অনেক ভালো লাগলো জায়গাটা দেখে।

$ 0.00
3 years ago

আমার ব‍্যাখ‍্যাতে নিজের সুন্দর মন্তব্য টি করার জন‍্য ধন্যবাদ।চলে আসবেন আমাদের চট্টগ্রামে।

$ 0.00
3 years ago

অস্থির একটা জাগয়া । দেখেই ঘুরতে যাইতে ইচ্ছা হয়। আমার খূব ঘুরতে যাইতে ইচ্ছে করতেছে। ছবিটা দেখে ভালো লাগলো

$ 0.00
3 years ago

আমি আপনাকে স্বাগতম জানাই,আমাদের প্রিয় চট্টগ্রামে। আমাদের চট্টগ্রাম দেখতে অনেক অনেক সুন্দর।ঘুরা ঘুরি করার মত অনেক অনেক নতুন জায়গা আছে।আমিও বিশ্বাস করি আপনি আমাদের চট্টগ্রামে আসলে আপনার পরিবেশসম্মত মন কেড়ে নিবে।

$ 0.00
3 years ago

Looking so beautiful places... Thanks for posted it...

$ 0.00
3 years ago

Thank you from the bottom of my heart. My post is worth reading like you.

$ 0.00
3 years ago

no, not like that,,,

$ 0.00
3 years ago