শিক্ষনীয় গল্প-

7 14
Avatar for Odhora22
3 years ago

হঠাৎ একদিন, ৯ সংখ্যাটি ৮ সংখ্যাকে জোরে একটা থাপ্পড় মারলো !!

তখন কাঁদতে কাঁদতে ৮ সংখ্যাটি জিজ্ঞেসা করলো, আমাকে মারলে কেন ?

৯ সংখ্যাটি বললো, আমি বড় তাই আমার অধিকার আছে তোকে মারার।

এ কথা শুনে, ৮ সংখ্যাটি ৭ সংখ্যাকে জোরে এক থাপ্পড় বসিয়ে দিল ।

৭ সংখ্যাটি ওকে মারার কারণ জানতে চাইলে ৮ সংখ্যাটি ও বললো, আমি বড় তাই মেরেছি !

এরপর একই অজুহাতে, ৭, ৬-কে ;

৬, ৫-কে ;

৫,৪-কে ;

৪,৩-কে ;

৩,২-কে ; আর ২, ১-কে মারলো।

হিসাব মতে, এবার ১ সংখ্যাটি শূন্য (০) কে মারা উচিত......

কিন্তু "১" সেটি না করে, শূন্য (০) কে কাছে নিয়ে বললো,তুই আমার ছোট ভাই, সবসময় আমার পাশে থাকবি। আমি চাই তোকে যেন কেউ আঘাত করতে না পারে।

সেই থেকে ১ আর শূন্য(০) মিলে দশ (১০) হয়ে গেলো। তখন সব সংখ্যাই তাকে সম্মান করা শুরু করলো। ♥♥

★★★শিক্ষা - ছোট ছোট কারণে অকারণে নিজেদের মধ্যে ঝগড়া- বিবাদ না করে, ব্যক্তিগত অহংকার দূরে ঠেলে আমরা যদি একে অন্যের হাতটা ধরতে পারি তাহলে আমাদের শক্তি বহু গুন বেড়ে যায়।। 📝

6
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for Odhora22
3 years ago

Comments

Yeah great

$ 0.00
3 years ago

Thanks 🙂🙂

$ 0.00
3 years ago

সত্যিই আপনার গল্পটা শিক্ষনীয়

$ 0.00
3 years ago

ধন্যবাদ বন্ধু।

$ 0.00
3 years ago

Hmm

$ 0.00
3 years ago

So good writing. Thanks for that

$ 0.00
3 years ago

Thank u 🤗🤗

$ 0.00
3 years ago