জোকস

6 29
Avatar for Nozrul
Written by
3 years ago

এক বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে সারাদিন ঝগড়া চলে। অথচ, তাদের পাশের বাসায় দিন-রাত হাসির শব্দ শোনা যায়। একদিন ঐ স্বামী পাশের বাসার ভদ্রলোকের কাছে জানতে চাইলোঃ আচ্ছা ভাই, আমার স্ত্রী তো সারাদিন আমার সাথে ঝগড়া করে। আর আপনার বাসা থেকে সবসময় হাসির আওয়াজ পাই। আপনারা ঝগড়া না করে এত সুখে কি করে থাকেন, বলুন তো? ☺

ভদ্রলোক রেগে বললেনঃ কে বলেছে আমরা সুখে আছি? কে বলেছে ঝগড়া করিনা?

- ইয়ে মানে . . . তাহলে যে আপনার... বাসা থেকে সবসময় হাসা- হাসির আওয়াজ আসে?

- আরে ধুর মিয়া, আমার বউ এর সাথে সবসময় ঝগড়া লেগেই আছে!

আর ঝগড়া হলেই ও হাতের কাছে যা পায়, আমার দিকে ছুঁড়ে মারে।🤗

. আমার গায়ে লাগলে খুশিতে বউ হাসে, আর না লাগলে খুশিতে আমি হাসি !!!🤣🤣

11
$ 0.00
Avatar for Nozrul
Written by
3 years ago

Comments

খুব মজা পাইলাম

$ 0.00
3 years ago

পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ বন্ধু। দোয়া করবেন যেনো আপনাদের জন্য এই রকম মজার মজার গল্প নিয়ে আসতে পারি। Best of luck.

$ 0.00
3 years ago

😁😁😁😁😁Very Funny 😁😁😁😁

$ 0.00
3 years ago

Thank you brother.

$ 0.00
3 years ago

Welcome bro. Please check my new posts dear♥️♥️♥️

$ 0.00
3 years ago

ok I will check..

$ 0.00
3 years ago