আমার জাতীয় চিড়িয়াখানা পরিদর্শন

5 21
Avatar for Nondini
3 years ago

সম্প্রতি আমি ঢাকার মিরপুরে অবস্থিত জাতীয় চিড়িয়াখানায় বেড়াতে গিয়েছিলাম।আমাদের বিদ্যালয় বন্ধ ছিল।তাই আমার স্কুলের বন্ধু হয়েছে এখানে বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নিল।আমরা সকলে চিড়িয়াখানায় উদ্দেশ্যে যাত্রা করে।আমি সেখানে বাসায় গিয়েছিলাম।আমরা সকাল 9 টায় সেখানে পৌঁছায়।টিকেট সংগ্রহ করে আমরা চিড়িয়াখানার প্রবেশ করি।বিভিন্ন প্রজাতির জীবজন্তু দেখে আমারও আশ্চর্য হয়ে গিয়েছিলাম।চিড়িয়াখানায় বানর বাঘ সিংহ ভাল্লুক হাতি কুমির হরিণ জিরাফ জেব্রার ছিল।অসংখ্য পাখি আমাদের মুগ্ধ করেছিল।পালক সহ ময়ূর আমাদের কাছে খুব আকর্ষনীয় ছিল। গোড়া চালনা ওঠা আমাদের জন্য রোমাঞ্চকর অভিজ্ঞতা ছিল।আমরা হালকা নাস্তা খেয়েছিলাম।কিন্তু দাম বেশ চড়া বলে মনে হল।আমরা অনেক জন্তু-জানোয়ারের যেমন খায় না জলহস্তী গন্ডার ইত্যাদি দেখলাম।আমি হাতে পেয়ে চড়তে সাহস করি নাই তবে আমার বন্ধুরা চলেছিল।অনেকক্ষণ ধরে ঘুরে বেড়ানোর পর আমরা ক্লান্ত হয়ে পড়লাম। অনেকক্ষণ ধরে ঘুরে বেড়ানোর পর আমার ক্লান্ত হয়ে পড়লাম।এইজন্য আমার অবস্থান গ্রহণ করার জন্য একটি জায়গা নির্বাচন করলাম।এইযে আমরা দুপুরের খাবার খেয়ে ফেলে।এরপর আমরা ওনাদের জায়গা পরিদর্শন।আমরা সন্ধ্যা পর্যন্ত সেখানে ছিলাম।এরপর আমরা ফিরতি ভ্রমণ শুরু করি। সার্বিকভাবে আমার এই দিন টি বেশ উপভোগ করে।

5
$ 0.00

Comments

ঘরে অবস্থান করুন,সুস্থ থাকুন।আর কিছু বলমু না 😶😷

$ 0.00
3 years ago

খুব সুন্দর একটা বিষয় বেছে নিয়েছেন আর্টিকেল লিখার জন্য । আর আপনার চিড়িয়াখানা পরিদর্শনের গল্পটাও ভীষন মজার ছিলো।

$ 0.00
3 years ago

চিড়িয়াখানা পরিদর্শন করলে অনেক পশুপাখি চেনা যায়। যা সবার অত্যন্ত গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনার চিড়িয়াখানা পরিদর্শনের অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago

ছোটবেলায় চিড়িয়াখানায় অনেকবার গিয়েছি। এমন অনেক ধরনের পশুপাখি দেখেছি যা হয়ত না দেখলে বর্তমানে বিশ্বাসই করতাম না।

$ 0.00
3 years ago

আমি গিয়েছি চিড়িয়াখানায়। অনেক সুন্দর। তবে এটি আরো উন্নত করা উচিত, তাহলে লোক সমাগম আরো বাড়বে।

$ 0.00
3 years ago