ভালোবাসার কষ্ট

2 46
Avatar for Noman36987
3 years ago

💞ডায়েরির পাতা গুলো যদি এখনো খুলি তোমার রাখা স্মৃতি গুলো এখনো চোখের সামনে ভেসে ওঠে।

💞কথা দিযেছিলে জীবনের সেষ মুহূর্ত পর্যন্ত 💞একসাথে কাটাবে আমি কখনো ভাবিনি তুমি আমার ভালোবাসার মুল্ল এভাবে দেবে 💞 মোন আত্মা সব টুকু দিযে তোমাকে ভালোবেসেছিলাম💞 বিনিময়ে কষ্ট ছারা কিছুই পাইনি 💞তোমার কাছে তো আমি বেশি কিছু চাইনি 💞শুধু চেয়েছিলাম একটু ভালোবাসা 💞জানো এখন আর তোমার ফোনের জন্য অ করিনা 💞তবে হ্যাঁ এইটা সত্যি যে প্রথম কযেকটা SmS আর ফোনকল আসলে তা শুধু তোমার কথা মনেকরিযে দেয 💞কারন কেনো যানো আমি না হোক কিন্তু হয়তো আমার পাগল মোনটা এখনো তোমার অপেক্ষায় আছে 💞আমি সবসময় বলতাম তোমার সাথে কথা না বললে আমি থাকতে পারবো না 💞কিন্তু দেখো এখন আমি ঠিক থাকতে পারি 💞কারন এখন তো আর ঘন্টার পর ঘন্টা ফোনে কথা বলতে হযনা 💞😏তবুও প্রতিটা রাত শেষে সকালে ভাবি তুমি আজকে বুঝি ফোন করবে 💞🙋কিন্তু করো না💞 হয়তো একদিন আমিও সমযের সাথে সাথে একা থাকা সিখে নেবো💞 তবে হযতো আবার কোন একসময় কোন একদিন পুরোনো ডায়েরি টা আবারো তোমার কথা মনেকরিযে দেবে

ভালো থেকো তুমি অভিমানী

¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤¤

জীবনের সবটুকু চাওয়া পাওয়ার বিসর্জন দিলাম আজ

💞জীবনের সবটুকু সুখের বিনিময় 💕আমার আপন জনদের আত্ম অহঙ্কারের তৃপ্তি হযেছে

💞আমি কী হারিয়েছি কী হারালাম নাই বা জানবে তারা 💞জানার প্রযোজনটিই বা কি আছে 💞একজন মানুষ তার জীবন চাহিদার প্রোযজনে সুধু একজন মানুষ কেই ভা5লোবাসতে পারে 💞আমার জীবনেও এমন ব্যাতিক্রম হযেছে💞 তাকে আমি কখনোই ভুলে যেতে পারবো না💞 আমি জানি তার কাছে কতটা খমার অজগ্গ আমি 💞একজন মানুষের শরির থেকে খুব ছোট্ট হলেও যদি কোন অংশের হানি হয💞 তখন সুধু সেই বুঝতে পারে এর নিষ্ঠুর পরিমতি 💞আমার জন্ম আসাবাদি চাওযা গুলো সব আসাবাদি কর্ম ও স্বাভাবিক নয 💞আমার সব অস্বাভাবিকতার কারনে অনেক কষ্ট পেয়েছি 💞আমার আপনজনদের কাছ থেকে তবে 💞তার তুলনায় আমার ভালোবাসা 💞কিন্তু আমার ভালোবাসার মানুষটি হযতো খুবই নিষ্ঠুর

💞 তাকে বোঝাতে পারলাম না আমি এই নিষ্ঠুর ভালোবাসা টুকো হারিয়ে সমস্ত শরীর টাকে কতটা খতবিখ্খত করেছি 💞আমি কারো জীবনেই সুখি হতে পারলাম না💞 জন্মেছি কষ্ট নিযে মৃত্যুটা কতটুকু ব্যাতিক্রম হবে জানিনা 💞সুখ আমার জন্য নয আমিও সুখের জন্য নই 💞তাই চেষ্টা করছি যতটা সম্ভব নিজেকে নিজের কাছ থেকে লুকিয়ে রাখতে

💞একটি ভাঙা আযনায কেউ কখনো তার মুখ দেখেনা💞 কারন ভাঙা আযনায নিজের প্রতিচ্ছবিও টুকরো টুকরো দেখায়

সব শেষে বলছি কাউকে ভালোবাসতে না পারলে অভিনয় কর না কারন ভালোবাসা টা কোন সিনেমা নয

💞রনি💞

😂অভিমানী প্রিয়া😂 ভালো থেকো তুমি 👩

💕⚘💕⚘💕⚘💕💕 💕⚘💕⚘💕⚘💕

দুই পাখির দুই মন"যদি হয়এক মন""💑 দুই মনের এক টি আশা এর নাম ভাল বাসা" ফুল ফুটে বাগানে" প্রেম হয় গোপনে "🆗 বাড়ির পাশে প্রেম করলে সুখ নেই কার জীবনে. তুমি আমাকে তোমার জীবন থেকে সরিয়ে দিলে,,😭সত্যি এতে তোমার উপর আমার কোন রাগ নেই। হয়তো আর দশ জন যেভাবে তাদের ভালো বাসার মানুষটিকে বলে যে তুমি আমার জীবনটা নষ্ট করেছো ,,,😭 🍀😝 তুমি ধোঁকা বাজ হয়তো এগুলো ও বলতে পারব না। আর কেনইবা বলবো ? যেই মুখ টা দেখেই ভালোবাসা তৈরী হয়েছিল, যেই মুখটা দেখলে আমি আমার সব কষ্ট ভুলে যাই, যেই মুখ টা স্বপ্নে দেখলেও তখনই খুশীতে হেসে উঠি, আর আজ তুমি ছেড়ে গেছ বলে সেই মুখ টাকে রাগ করে এগুলো কেন বলবো। আমার ভালো বাসাতো এতটা তুচ্ছ ছিলনা।

জানো_সব_চেয়ে_কষ্ট

হয়_কখন_যখন_

#তোমার_সাথে_কাটানো

#মূহুর্ত_গুলোর_কথামনে_পরে

#তুমি_যে_বলেছিলে

#আমি_ছারা_তোমার_দেখা_সোনার_কেউ_নাই_তোমার_ঐ

#কথাটা_যখন_মনে_পরে_তখন_আমার_খুভ_খারাপ_লাগে

#তখন_আমি_আর_ঠিক_থাকতে_পারিনা_জানো,,,

তুমি কত বার না 🔵 promise🔴 করেছিলে যে আমাকে ছেড়ে যাবে না।কিন্তু আজ কোন কারণ ছাড়াই,তুমি এই ভাবে আমাকে একা রেখে চলে গেলে।তুমি তো জানতে যে তুমি ছাড়া আমার কেউ নাই, তোমার উপর রাগ করেও আমি কথা না বলে থাকতে পারিনা,ভগ জেনো তোমার সাথে আমার আর কোনো দিন দেখা না করায়......;-) তবু যদি কোনো দিন দেখা 💭হয়ে 🎎যায়,আমার 💘ইচ্চে সেদিন যেন⤵ আকাশ 💥ভেঁঙ্গে ঝুম ঝুম বৃষ্টি☁ নামে কারণ↔সেই 💭বৃষ্টির ☁ধারায় ☔ঢেকে যাবে আমার 😂😭চোখের জ্বল..🚤 তখন তোকে 🏊দেখে 😝😝আনন্দে 😭কেঁধে 😓ফেলা এই আমাকে 🙌বাচাঁতেই 🙇শুধু ☔☔বৃষ্টির প্রয়োজন.😖তোমায় খুব মনে পরে। জানি 💕না তুমি কি 💞করো।আমার জন্য তোমার মনে কোনো মায়া নাই তুমি আমায় ভূলে গেছো .🅾.তুমি চলে যেতে পারবে,কিন্তুু তোমার সাথে জড়িয়ে থাকা স্মৃতি গুলোকে নিয়ে যেতে পারবে না....হয়ত তুমি আমাকে ভূলে যেতে পারবে,কিন্তুু আমার ভালবাসাকে ভূলতে পারবে না দিন.....প্রতিটি মুহতে তোমাকে স্মরন করিয়ে দিবে,নিরবে চোখের জল ফেলতে হবে আমার নিঃস্বাথ ভাল বাসার জন্য...??

💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘

💕তোমাকে ভুলে যাওয়া আমার পক্ষে সম্ভব না ..🌹 🌹🔵তোমাকে ভুলে যেতে হলে আমার অনেক গুলো স্মৃতি ভুলে যেতে হবে .. 💕স্মৃতি গুলো ভুলে যাওয়া কোন সমস্যা না💕, সমস্যা হলো আমার জীবনের সবচেয়ে সুন্দর সময় আর 💕সেই সময়ের সব চেয়ে সুন্দর স্মৃতি গুলোর সাথে তুমি জড়িয়ে আছো ... 💕কিভাবে তোমায় ভুলে যাবো আমি....????💕অতিথি পাখি হয়ে কারো জীবনে যেওনা.

💞হয়তো তুমি তাকে কিছুদিন হাঁসাবে..। 💞কিন্তু তুমি যখন চলে যাবে তোমার আপন ঠিকানায়....। 💞সে সারা জীবন কাঁদবে তোমার 😭বেদনায়..॥💞তোমাকে ভালোবাসে ।আজ আমি খুব একা।।💞দিয়ে গেছো আমায় ধোকা।।হয়েছি তাই খুব বোকা।।বুঝোনি এই মনের কথা।।💞মনে আছে অনেক ব্যাথা।।খেয়েছি তাই বড় ছ্যেকা।।💞আমি ঘৃর্ণা করি ভালোবাসাকে।।কেন ভালোলাগেনা কোনকিছু। 💕কেন শুধু মনে পড়ে তোমায়। কেন তুমি আমাকে ছেড়ে চলে গেলে। 💞তুমিই তো বলেছিলে যত বাধাই আসুক তুমি আমাকে ছেড়ে চলে যাবে না। 💞কেন তুমি সেই কথা ভুলে গেলে।💞 আমার জন্য কি তোমার পাষান মন একবারও কাঁদল না। 💞আমার জীবনকে তুমি এভাবে নষ্ট করে দিতে পারলে

। 💞একবারও নিজেকে প্রশ্ন করলে না যে,"💞আমি চলে গেলে সে কাকে নিয়ে বাঁচবে,💞 আমিই তো একমাত্র তার আপনজন"। 💞যাইহোক আমার কাছ থেকে দুরে চলে গেলে যদি তুমি সুখি হও তবেই আমিও খুশি। 💞আশা করি তুমি সুখী হও এই আমার কামনা।😅পৃথিবীটা অনেক কঠিন,স💞বাই সবাইকে ছেড়ে যায়,সবাই সবাই কে ভুলে যায়,💞শুধু একজনযে ছেড়ে যায় না ভুলেও যায়না।আর সারা জিবনথাকবে।সে হলো কষ্ট তাই আমি এখন তাকেই ভালোবেসে যাই............

.💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕

💞ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, 💞 😝☝রাগ আমার ও ছিলো, কিন্তু আমি দেখায় নি। 💞ভুলে যেতে আমিও পারতাম, 💞কিন্তু চেষ্টা করিনি ! 💞কারন ভুলে যাওয়ার জন্য তোমায় ভালো বাসি নি.... 💞💞তোমাকে হারা নোর ভয় ছিলো,💞 এখন আমার আর সেই ভয় নেই।💞 কারন তুমি তো এখন আমার নও। 💞তুমি হারিয়ে গেছো আমার জীবন থেকে। 💞এখন আর আমি তোমাকে হারা নোর ভয় করি না। 💞জানি তোমাকে আমি খুব কষ্ট দিয়েছি। 💞আর সে জন্য তুমি আজ অনেক দূরে। 💞কিন্তু, সে দিন তুমি সব চেয়ে বেশি কষ্ট পাবে, 💞যে দিন তোমাকে কষ্ট দিতে আমি আর থাকবো না। যত ভাবি,😚 ভুলে যাবো আমি তোমাই, 💞ভুলতে পারিনা, 💞প্রতিটি রাত, একা একা জেগে থাকি, 💞ঘুমোতে পরিনা, মন থেকে আমি চিরো তরে তোমাকে ভুলে যেতে চাই, 💞একটি রাত শুধু একটি রাত একটু ঘুমাতে চাই 😭 খুব বেশি মনে পরে তোমাকে ভূল করে মনে পরে তোমাকে। 💞হৃদয়টা শূণ্য করে চলে গেছ বহুদুরে। 💞কত চেনা মুখ আমি দেখি প্রতিদিন চোখের আড়াল হয়ে আছ বহুদিন। 💞হয়তো এখন তুমি ভুলে গেছ আমাকে💞 ভুলতে পারিনি আমি তোমাকে।💞 ভুল ভেঙ্গে গেল যদি আস কোন দিন ফিরিয়ে দেবনা তোমায় আমি সেই দিন💞 এখন ও 💞তোমার সৃতি পিছু ডাকে আমাকে 💞ভুলতে পারিনা আমি তোমাকে। 💞হৃদয় কখনও ভুলে যায় না সেই বিশেষ মানুষদের 💞যারা তাকে ভালবাসে. 💞অনেক অনেক তারা হযতো একটু আলাদা হয়ে যায় . কিন্তু তাদের সর্বদা স্মরণে রাখে এই ছোট্ট হৃদয়‍..😂 তুমি আবার ফিরে আস আমার এই জিবনে। যেই ভাবে ছিলে তুমি তেমনি থাকবে। তোমাকে নিয়ে বাচতে চাই সারাটা জীবন। তোমাকে পাশে পেতে চাই জীবনের শেষ পযন্ত। তুমি আমার আশা তুমি আমার ভাল বাসা তুমি আমার হৃদয়ের স্পনন্দ। তোমায় ছাড়া থাকতে পারবো না জীবনের বাকি টা সময়। তুমি আবার ফিরে আস আমার এই বুকে। তোমার জন্ন অপেক্ষা করব জীবনের বাকিটা সময়!!😭😭

💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘

💞সুখে থাকো দুঃখে থাকো, খবর তো আর রাখো না । 💁এখন তো আমায় তুমি ভালো আর বাসো না ।💞 যতো ভালোবাসা ছিলো দিয়ে ছিলাম তোমাকে ।💞 তবু তুমি কিছুতেই বুঝলেনা আমাকে ।....😭আমি তোমাকে ছাড়া হয়তো বেচে থাকতে পারবো,💞কিন্তু সুখে থাকতে পারবো না 💞!ভেবোনা,তাই.বলে আমি তোমার ইচ্ছার বিরুদ্ধে তোমায় বিরক্ত করবো। 💞তুমি যদি আমায় ভুলে সুখে থাকো, 💞তাহলে তাতেই আমার সুখ। 💞আমি তোমার সুখের জন্য সব করতে পারবো। আমি সব সময় তোমার চলার পথ অনুসরন করবো।💞 জীবনের কোন এক প্রান্তে যদি কখনো হোচট খাও, আমি তোমার হাত ধরে রাখবো।💞 ভয় পেওনা, আমি কোন সম্পর্কের দাবি নিয়ে তোমার সামনে দাড়াবো না,💞শুধু একজন খারাপ মানুষ হিসেবে সারা জীবন তোমার চলার পথের ছায়া হয়ে থাকবো। 💞আসলে তোমায় এতো বেশি ভালবেসে ফেলেছি তোমার জন্য সব করতে পারী আমি সব সময় তোমার পাশে ছায়ার মতো থাকতে চাই এবং থাকবো....

💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘

জীবনকে যখন জিজ্ঞেস করলাম , 💦এতটা কষ্ট কেন দাও...?? 💦জীবন হেসে বলল ,, আমি তো সবাইকেই খুশি দেই ,, 💦তবে একজনের খুশি অন্যজনের কষ্টের কারণ হয়ে দাড়ায়.। 💦মাঝে মাঝে খুব ইচ্ছে হয় তোমায় জান বলে ডাকতে...!! 💦খুব ইচ্ছে হয় তোমায় জড়িয়ে ধরে বলি কেন তুমি আমাকে কষ্ট দাও ....! 💦খুব ইচ্ছে করে তোমার বুকে মাথা রেখে কাঁদতে...! 💦তোমায় অনেক ভালবাসি যদি কষ্টই দিবে তবে কেন মিথ্যে স্বপ্ন দেখাও আমায়...? 💦কেন প্রতি রাতে তোমায় ভেবে আমায় কাঁদতে 😂হবে...!

💦আমার অপরাধ কি ছিল 👰তোমায় সত্যিই অনেক ভালবাসি এটাই কি আমার অপরাধ...???? 💦পৃথিবীটা হচ্ছে অভিনেতা তৈরির কারখানা। 💞এখানে সবাই অভিনেতা। 💞কেউ পাঁকা অভিনেতা আর কেউ কাঁচা অভিনেতা। 💦যারা কাঁচা অভিনেতা তারা পাকা অভিনেতাদের অভিনয়ের কাছে হার মেনে অনবরত কষ্ট পেতে থাকে😭.......👉এরই নাম কি জীবন??

??? খালি হাতে এসেছিলাম খালি হাতে যাব,ভাবিনি এই পৃথিবীতে এত কষ্ট পাব__😭 ভালো বাসার মানুষ বল বন্ধু বল কেউ আপন নয়,ক্ষণীকের মেলা মেশা সবই অভিনয়

💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘

জীবন টা হঠাৎ করে কেমন যেন হয়ে গেছে । অার যেন সামনের দিকে চলতে চায়না।অাজ নিজেকে বড় একা লাগে জানি পাশে কেউ নেই। হয়তো সারাটা জীবন এভাবেই কাটাতে হবে । জানি M তোমার মতো আর কেউ অাসবেনা বসবেনা পাশে । হাত দুটি ধরে বলবেনা অামি অাছি থাকব সারা জীবন তোমার পাশে।জীবনটা থেমে গেল !জানি সামনে অনেক টুকু রাস্তা ভাবছি কিভাবে পাড়ি দেবো।কে নিয়ে যাবে অামায় ওপারে।জানি কেউই নেই। সুখের সাথী অনেকেই হয় কিন্তু দুখের সাথী কেউ নয়। কিছু দিনের জন্য কেউ অাসে অাবার বুক শূন্য করে দিয়ে চলে যায়।

#_আমাকে_আসলে কেউ_বুঝলো_না

। এখন অামি কি করব বলতে পারো। দূর থেকে সবাই বলে পুরোনো স্মৃতি ভুলে যাও আচছা বলো তো জীবনের সব কিছুই কি ভুলা যায় ? না যায় না কিছু কিছু স্মৃতি সারাজীবন মনের মধ্যে থেকে যায় । অামি বাঁচতে চাই আবার নতুন করে জানি সেটাও আর হবেনা। কেনো সময়ের প্রয়োজনে কাছে এসেছিলে আবার চলে গেলে । ফিরে অাসো তোমাকে খুব মিস করি ভুলতে পারিনা তোমাকে ভুলতে হলে অামাকে মরতে হবে। যদি অামাকে মন থেকে কোনোদিন একটুও ভালো বেসে থাকো তবে ফিরে অাসো। অামি তোমার অপেক্ষায় অাছি ।😭😭😭

💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘

💞ভালোবাসা পাওয়ার ভাগ্য সবার থাকে না। 💞হয়তো আমার ভাগ্য নেই। 💞তবে বেশি কষ্ট কি জানো? 💞তোমাকে এতটাই বেশি ভাল বেসেছি যা তুমি আজও বুঝলে না💞 আর আমি হারিয়েছি তাকে যে কখনই ভালোবাসেনি আমাকে 💞কিন্তু তুমি হারালো এমন একজন কে,💞 যে তোমাকে তার জীবনের চাইতে বেশি ভালোবাসে...💞.হয় তো অামি ভেবেছিলাম তুমি অামার হবে, 💞তাই তোমাকে ভালবেসে ছিলাম, 💞সেটাই অামার জীবনে সবচেয়ে বড় ভুল। 💞কিন্তু তোমাকে ভাল না বাসলে অামি ভালবাসার কস্টটাই অনুভব করতে পারতাম না !💞 তবুও তোমার জীবনকে অভিশাপ্ত করবো না! 💞কারণ- অামি অাজও তোমায় ভালোবাসি 💞অামার সবটুকু সুখ কেঁড়ে নিয়েছ কিন্তু অামার মনে লুকানো ভালবাসা গুলো তুমি নিতে পারনি 💞এটাই যে অামার বেঁচে থাকার সম্ভল...💞.মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। 💞আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি।💞

হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, 💞মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি.💞!. ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো,💞 কিন্তু আমি দেখায় নি। 💞ভুলে যেতে আমিও পারতাম, 💞কিন্তু চেষ্টা করিনি ! কারন ভুলে যাওয়ার জন্য তোমায় ভালোবাসি নি... 💞দুনিয়াতে খুব অল্প কিছু মানুষ আছে , 💞যারা আসলেই আলাদা , 💞সারাজীবনেও তারা কারও আপন হতে পারে না💞 , তাদের কেউই বুঝে না , 💞তাদের সব থেকেও কিছুই নেই 💞আসলে শূন্যতা ছাড়া কিছুই থাকে না ,💞 তারা একা আসে ,একা ঘুরে ,একাই থাকে একাই চলে যায় 💞..কাল সারারাত তোমায় ভেবে কেদেছি, 💞তোমায় ছাড়া থাকতে হবে তা মেনে নিয়েছি। 💞তুমি সুখে থাকো আমায় ছাড়া, এর বেশি কিছু চাইনা আর ..💞.জীবন মরন তোমার নামে দিব আমি লিখে 💞, মিষ্টি করে বন্ধু তুমি তাকাও আমার দিকে।💞তোমার মনের সব খবর রাখতে চাই আমি , 💞সব শেষে বল বন্ধু কেমন আছ তুমি ?

💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘💕⚘

3
$ 0.00
Avatar for Noman36987
3 years ago

Comments

Thank you so much

$ 0.00
3 years ago

great article amaizing feelings keep it up

$ 0.00
3 years ago