অভিযোগ

2 19
Avatar for Nisha1
Written by
3 years ago

জানো কি আমার সকল অভিযোগে অভিমানে আজকাল তুমি থাকো, তুমি কখনো আমাকে আমার মতো করে বুঝতে পারো নি আসলে কি জানো কখনো বুঝার চেষ্টাটুকুই করো নি। তুমি সবটা সময় আমার দোষগুলা দেখাতেই ব্যস্ত থাকতা🙂 আমি তোমার কিই বা এমন চাইতাম শুধু অঢেল ভালোবাসা আর তোমার থেকে একটু ভালো ব্যবহার। আচ্ছা তুমি তো এমন আগে ছিলা না তবে আজ কেনো এতো পরিবর্তন তোমার? আচ্ছা তোমার আমাদের আগের দিনগুলার কথা একটুও মনে পরে না তাই না? তোমার মনে আছে আমাদের একসাথে হাত ধরে পথচলা, একসাথে বসে কতো খুনসুটি করা, তোমার মনে পড়ে আমি সব সময় চুলে খোপা করতাম আর তুমি পিছন থেকে এসে খোপা খুলে দিতে🙃 সে কি আমি রাগ করতাম আর তুমি আমার রাগ ভাঙ্গানোর জন্য ছটফট করতে কতো কিছুই না করতে। আমাদের যদি মুঠোফোনে ঝগড়া হতো আমি কল কেটে দিতাম আর তুমি ব্যাকুল হয়ে আমাকে কল দিতেই থাকতে কিন্তু এখন না আর কিছুই আগের মতো নেই এখন আমি কল কেটে তোমার কিছু যায় আসে না, তুমি আর আগের মতো ব্যাকুল হয়ে পড়ো না। জানো তোমার উপর আমার অভিযোগ ভুঁড়ি ভুঁড়ি কিন্তু তুমি কখনো শুনতে চাও নি 🙂 থাক আর কিছু নাই বা বল্লাম আমার আরো কিছু জমানো অভিযোগ গুলো না হয় আমার কাছেই থাক।

শুধু একটা কথাই বলতে চাই,

"চাই আমি তোমায় নতুন করে

চলবো এ পথটা আবার তোমায় ধরে"❣️❣️❣️

2
$ 0.00
Avatar for Nisha1
Written by
3 years ago

Comments

yes man you are right

$ 0.00
3 years ago

Asole sobai tar priyojon k onk vlo base

$ 0.00
3 years ago