মানসিক কষ্ট

2 10
Avatar for Nilima
Written by
3 years ago

আমি আমার সব ধরনের শারীরিক কষ্ট সজ্য করতে পারি,
চাই সেটা অসুস্থতা হোক অথবা শারীরিক আঘাতের কষ্ট।
এই কষ্টগুলো আমার কাছে কোনও ব্যাপার না।
এগুলোর কারনে আমি একটু ও ব্যথিত হইনা।
কিন্তু মানসিক কষ্ট আমাকে শান্তিতে থাকতে দেয়না!
মানসিক কষ্ট আমি সজ্য করতে পারিনা।
মনের কষ্ট টা অনেক বড় কষ্ট, এ কষ্ট সজ্য করার মত শক্তি আমার নাই।
কিন্তু বিরহের কষ্ট হলো মনের কষ্ট।
বিরহের জ্বালা অনেক কষ্টের।
একজন সুস্থ মানুষ তিলে তিলে শেষ হয়ে যায় এই বিরহের কষ্টে।
কিন্তু আফসোস! যার কারনে মানুষ বিরহের আগুনে জ্বলে সেই মানুষটাই জানেনা!
যদি জানতো, যদি এই কষ্ট সে বুঝতো তাহলে বিরহের আগুনে পোড়াতোনা।
তবু্ও চাইবো যার বিরহে পুড়ে আমার হৃদয় সে যেনো ভালো থাকে সুস্থ থাকে।

5
$ 0.00

Comments

Very saddest article. It is very heart broken situation. Be strong always don’t be afraid about anything.

$ 0.00
3 years ago

Yes, really heartbreaking, I can't explain the feeling and pain to anyone. Pray for me to the Lord, that all may be well.

$ 0.00
3 years ago