বিভিন্ন ক্রিপ্টোকারেন্সিগুলির ক্ষেত্রে ব্যবহারের ক্ষেত্রে

0 18
Avatar for Nazrulpolash
3 years ago

আমি এটিকে ভেঙে ফেলা গুরুত্বপূর্ণ বলে মনে করি কারণ বিভিন্ন লোক বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে বিভ্রান্ত হয়ে পড়ে এবং বিভিন্ন কারণে কেন এটি আলাদাভাবে দেখার বিষয়টি গুরুত্বপূর্ণ। কিছু লোকের ভ্রান্ত ধারণা রয়েছে যে তারা সকলেই কেবলমাত্র অনুমানমূলক বিনিয়োগ এবং কোনও অন্তর্নিহিত পণ্য সরবরাহ করে না, তবে এটি সত্য নয়। অনেকগুলি ভিন্নমত sensকমত্য মডেল, টোকেনোমিক্স এবং আরও অনেক কিছুই ক্রাইপ্টোকারেন্সিগুলিকে খুব আলাদা করে তোলে এইভাবে বিভিন্ন উদ্দেশ্যে পরিবেশন করে।





বিভিন্ন বিভাগ, বিনিয়োগের কারণ এবং উদাহরণ নীচে তালিকাভুক্ত করা হয়েছে:

ভ্যালু অফ ভ্যালু - অভাবের মধ্য দিয়ে অর্জিত মূল্য, ডিজিটাল সোনার - বিটিসি (বিটকয়েন) এবং অন্যান্য শব্দ দুর্লভ ক্রিপ্টোকারেন্সির মতো আচরণ করা মুদ্রাস্ফীতির বিরুদ্ধে হেজ করার সম্পদকে প্রশংসা করে।

উন্নয়ন - প্রকল্পগুলি এই ব্লকচেইনে নির্মিত হচ্ছে এবং এখন অনেকগুলি ব্যবহারের কেস রয়েছে এবং ভবিষ্যতে আসবে - ইটিএইচ (ইথেরিয়াম) এবং এর অনুরূপ অন্যান্য প্রকল্পগুলি।

নন-ফাঙ্গিবল টোকেনস (এনএফটি) সমর্থন করে - এমন কিছু ব্লকচেইন রয়েছে যা ইথেরিয়ামে ইওএসআইও বা এনজিন ব্যবহার করে ওয়াক্সের মতো ব্লকচেইনে যেমন এনএফটি ব্যবহার করতে সক্ষম এবং সক্ষম করে।

বিকেন্দ্রীভূত ফিনান্স (ডিএফআই) - এটি উত্পাদিত কৃষিকাজ, financeণদান এবং আপনি কেন্দ্রীভূত ফিনান্সে এখন যা কিছু করতে পারেন তা বিকেন্দ্রীভূত উপায়ে সমর্থন করে। এই প্রকল্পগুলির বেশিরভাগ বর্তমানে ইথেরিয়ামে রয়েছে, তবে ডিএফআই ইথেরিয়ামের কাছে অনন্য বা সীমাবদ্ধ নয়।

আপনার নিজস্ব টোকেন তৈরি করুন - এমন অনেকগুলি ব্লকচেইন রয়েছে যা আপনাকে নিজের টোকেনগুলি যেমন এসএলপি টোকেন সহ বিটকয়েন নগদ, টোকেন সহ ট্রন, অথবা তাদের টোকেন সহ হাইভ এবং স্টিথ ইঞ্জিন তৈরি করতে সক্ষম করে।

ক্রিপ্টো টোকেনাইজড সম্পদ - ক্রিপ্টোতে শিল্প, সোনার এবং রিয়েল এস্টেটের মতো অনেকগুলি টোকেনাইজড সম্পত্তি রয়েছে। যদিও বিনিয়োগ করার এবং সুবিধা নেওয়ার জন্য অনেক কিছু রয়েছে, আমি এখন পর্যন্ত রিয়েল এস্টেটে এতক্ষণে বিনিয়োগের দিকে মনোনিবেশ করেছি যা ইথেরিয়ামের সম্পত্তিগুলিকে টোকেনাইজ করে।

প্রতিদিনের লেনদেন - প্রতিদিন নিয়মিত ব্যয় করার জন্য, আমি দ্রুত লেনদেনের উপর নির্ভর করি যার কোন ফি বা ফি নেই যা নগদ নয়। এর জন্য আমি ব্যবহারের স্বাচ্ছন্দ্যের জন্য ড্যাশ-এর ​​উপর নির্ভর করি তবে লিটকয়েন এবং বিটকয়েন নগদও দ্রুত, শূন্য-ফি লেনদেনের দুর্দান্ত সমাধান।

স্টেকিং - স্টেকিং থেকে উপার্জন ও উপার্জনের অনেকগুলি উপায় রয়েছে। আমি ভবিষ্যতে সমস্ত জটিলতা আবরণ করব, আপাতত উদাহরণ হিসাবে এই মুদ্রাগুলি উল্লেখ করুন: বিটিএমএক্স, এফইটি, লুম, এফআরএম, টিআরএক্স, আলগো, এক্সটিজেড এবং এইচআইভি।

ক্রিপ্টো ইটিএফ এবং সূচক তহবিল - এই দুটি ক্রিপ্টোকারেন্সী একাধিক মুদ্রায় বিনিয়োগ করে যাতে কোনও সূচক তহবিল বা ইটিএফ স্টকগুলিতে কীভাবে কাজ করে তার অনুরূপ একটি একক মুদ্রায় বিনিয়োগ করে আপনি অনেকগুলি ক্রিপ্টোকারেন্সিগুলির এক্সপোজার পেতে পারেন। আমি এর জন্য সি 20 এবং এসটিএতে বিনিয়োগ করি। পুনরায় ভারসাম্য অর্জনের মাধ্যমে এসটিএ কিছুটা বেশি করে, তবে তারা উভয়ই আপনাকে সহজ উপায়ে আরও এক্সপোজার দেবে।

প্ল্যাটফর্ম সুনির্দিষ্ট - এমন অনেকগুলি নেটওয়ার্ক রয়েছে যেগুলির প্ল্যাটফর্মের সাথে সুনির্দিষ্ট ক্রিপ্টোকারেনসি রয়েছে এবং এটি একটি কার্যকর উপায়ে প্ল্যাটফর্মের কার্যকারিতার অংশ। উদাহরণস্বরূপ, এলবিআরওয়াইর সাহায্যে আপনি সমর্থন, প্রকাশনা, টিপিং এবং আরও অনেক কিছুতে এলবিসি ব্যবহার করেন। তাদের নিজস্ব ক্রিপ্টোকারেন্সি এবং নেটওয়ার্কগুলির সাথে প্ল্যাটফর্মগুলির উদাহরণ হুব, স্টিটিম এবং এলবিআরওয়াই।

গোপনীয়তা মুদ্রা - আপনার লেনদেনকে আরও ব্যক্তিগত করার জন্য কয়েনজয়েন বা কয়েন মিক্সারগুলি ব্যবহারের জন্য ফি প্রদানের অনেকগুলি উপায় রয়েছে তবে মনিরো এবং ড্যাপস্কয়নের মতো গোপনীয়তা মুদ্রাও রয়েছে। এছাড়াও গোপনীয়তা ক্ষমতা এবং ড্যাশ এর মতো বৈশিষ্ট্যযুক্ত কয়েকটি মুদ্রা রয়েছে যা একটি চিৎকারেরও প্রাপ্য।



আমি নিশ্চিত যে আমি নিজের মধ্যে যে বিনিয়োগ করেছি তার উদাহরণ প্রয়োগের পরে আমি কয়েকটি বিভাগ এবং অনেকগুলি কয়েন মিস করেছি যা প্রতিটিটিতে প্রবেশ করতে পারে। আমি আপনার কাছ থেকে শুনতে চাই যদিও, আমাকে মন্তব্যগুলিতে জানতে দিন আপনি কোন মুদ্রায় বিনিয়োগ করছেন এবং কেন? আমি কি ব্যবহারের মামলা বা মুদ্রা মিস করেছি? আমি যা বলেছি তাতে কি আপনি দ্বিমত পোষণ করেন বা একমত হন? নীচে কেন এবং আপনার সমস্ত চিন্তাগুলি আমাকে জানতে দিন এবং পাশাপাশি পছন্দ, ভাগ এবং সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

3
$ 0.00
Avatar for Nazrulpolash
3 years ago

Comments