দুপুরে মিষ্টি হাওয়া আমাকে দেয় ভাসিয়ে

0 10
Avatar for NazmulOfficial
3 years ago

দুপুর বেলায় কি বাতাস দেখেছি বাংলাদেশের লাভ কী বোঝানো হয় তুমি তোমার নিজের মত করে বল হ্যালো বন্ধুরা তোমরা সবাই কেমন আছো আমি এখন আছি আমাদের গ্রামের একটি ব্রিজের মধ্যে বসে

সেখানে আছে প্রাকৃতিক মুক্ত খাওয়া শীতল বাতাস আর আছে মেঘাচ্ছন্ন আকাশ একটু পরপর সূর্যে সূর্য এসেছে মেঘ সেভ করে তার মিষ্টি আলো আমার শরীরের উপর পড়তেছে আর গাছের পাতাগুলো খুব সুন্দর ভাবে নর্থ্বেস্ট এক মনোরম দৃশ্য সত্যিই কল্পনা করা যায় যা আমাদের এই গ্রাম কত সুন্দর আমি জানি বাংলাদেশের প্রত্যেকটি গ্রামে এত সুন্দর কখনো মেঘাচ্ছন্ন আকাশ কখনো রৌদ্রোজ্জ্বল আকাশ নীল সাদার মধ্যে হারিয়ে যাই এক মহাকাব্য

আজকের এই টুকুতেই সত্যিই অন্যরকম মনটা ভরে যাওয়ার মত একটি দুপুর আমি দুঃখিত অনেক ইনজয় করতেছি আশা করি তোমরা তোমাদের জায়গা থেকে গ্রামে থাকো বা যেখানেই থাকো না কেন এই মিষ্টি দুপুরে তোমরা উপভোগ করতেছি সবাইকে ধন্যবাদ আমি

7
$ 0.00
Avatar for NazmulOfficial
3 years ago

Comments