আমার আজকের দুপুরের লাঞ্চ ।

1 28

হ্যালো বন্ধুরা তোমরা কেমন আছো আমি ভালো আছি তোমাদের সবাইকে জানাচ্ছি শুভ দুপুর

আজকের দুপুর টেকনো অন্যরকম মেঘলা আকাশ সূর্যের দেখা নেই যদিও দুপুরের টাইমটা একটু বেশি গরম থাকে কিন্তু এমন করার নেই নাতিশীতোষ্ণ পরিবেশ মনে হয় প্রাকৃতিক গ্যাসের মত সত্যিই উপভোগ করার মত একটি দুপুর

এমন একটি দিনে খিচুড়ি রান্না করলে ধারণযোগ্য খিচুড়ি রান্না করতে পারিনি

তারপরও টু মুরগির মাংস রান্না করলাম দেখা যাক কেমন লাগে খিচুড়ি রান্না করতে পারলে ভালো হইতো তা আজ তোমরা কে কি লাঞ্চ করতেছো তোমরা তোমাদের খাবারের ছবি দিতে পারো আমার কমেন্ট বক্সে আর যদি আমার খাবারের রান্নার পিক তোমাদের ভালো লেগে থাকে অবশ্যই লাইক কমেন্ট করবেন সাবস্ক্রাইব করব আশাকরি পাশে থাকবা আমি সবসময় চেষ্টা করবো তোমাদের পাশে থাকার আর তোমরা তোমাদের খাবারের পিক শেয়ার করতে পারো কমেন্ট বক্সে এবং তোমরা কি দিয়ে লাঞ্চ করতেছো এবং আজকের দুপুর টা কেমন উপভোগ করতে তাও জানাতে পারো

আশা করি তোমরা আমাকে লাইক কমেন্ট করবে এবং সাবস্ক্রাইব করবে সবাই ভালো থেকো সাপোর্ট করো ধন্যবাদ

6
$ 0.00

Comments

হয়তো অনেক মজা হয়েছে

$ 0.00
3 years ago