আমাদের গ্রামের ফটোগ্রাফি পার্ট :১

4 17
Avatar for NazmulOfficial
3 years ago

হ্যালো বন্ধুরা শুভ দুপুর তোমরা সবাই কেমন আছো আশা করি অনেক ভাল আছ

আমিও অনেক ভালো আছি আমি একজন বাংলাদেশী আর আমার জেলা হচ্ছে কুমিল্লা ।

আজ আমি তোমাদের মধ্যে আমাদের গ্রামের কিছু সৌন্দর্যমন্ডিত ফটোগ্রাফি শেয়ার করব সেটি আমাদের এলাকার সৌন্দর্য কে লালন করে ।

আমি শুরুতেই বলে নেই আমি অনেক ফটোগ্রাফি প্রিয় একটা মানুষ তাই আমি সবসময়ই চেষ্টা করি সুন্দর কোন দৃশ্য সুন্দর কোন জায়গা

সুন্দর কোন পাখি সুন্দর আকাশ বৃষ্টির কিছু মুহূর্ত আকাশের ওই নীল বাগানের ফুল আর আমাদের গ্রাম দিয়ে বয়ে যাওয়া একটি নদী ফসলের ক্ষেত অপরূপ সৌন্দর্যের নীল সবুজ এসব কিছু

ছবি ধারণ করতে এবং এই প্রতিটি ছবি আমি আমার মোবাইল দিয়ে তুলি আর সে গুলোকে আমি তোমাদের মধ্যে উপস্থাপন করি আজ তো এরকমই কিছু ছবি আমি তোমাদের মধ্যে প্রস্তাবনা করলাম আশা করি তোমরা এই ছবিগুলো দেখে আমাদের গ্রামের সৌন্দর্যকে উপভোগ করতে পারবে তোমরা ও তোমাদের গ্রামে সৌন্দর্যের ছবি কমেন্ট বক্সে কমেন্ট করতে পারো আর আমি এখানে নতুন প্ল্যাটফর্ম টা আমার জন্য তাই আমি সবাইকে অনুরোধ করবো আপনারা আমাকে সাপোর্ট করবেন সাবস্ক্রাইব করবেন

আমিও চেষ্টা করব আপনাদেরকে সাবস্ক্রাইব করে লাইক কমেন্ট করে পাশে থাকতে এভাবে আমরা একদিন অনেক দূর এগিয়ে যাব বাংলাদেশী কমিউনিটি হিসেবে এটাই আমার আশা ধন্যবাদ সবাইকে

6
$ 0.00
Avatar for NazmulOfficial
3 years ago

Comments

Wow, beautifyl flower, and natural scene, i like flower because of their fragrance and delicacy.

$ 0.00
3 years ago

Wow amazing photography. Sky of cloud is just like a haven. Nice photographs. Keep going on dear.

$ 0.00
3 years ago

Thank you dear

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago