আজকের ফটোগ্রাফি পার্ট ১

4 12
Avatar for NazmulOfficial
3 years ago

শুভ রাত্রি বন্ধুরা তোমরা সবাই কেমন আছো আমি অনেক ভালো আছি

আমি নাজমুল ইসলাম আমি আছি তোমাদের সাথে আমার চ্যানেল নাজমুল অফিশিয়াল থেকে

আজকে আমি আমাদের গ্রামের প্রাইমারি স্কুলের কিছু ছবি অর্থাৎ আমার গ্রামের গ্রামের স্কুলের কিছু ফটোগ্রাফি তোমাদের মধ্যে আমি শেয়ার করব

আশা করি তোমাদের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে

ইচ্ছে কিছু ফটো দেয়া হলো আমাদের গ্রামের স্কুল যেখানে সবুজ ঘেরা

পাখির কিচিরমিচির শব্দ

মুক্ত বাতাস

এরই মাঝে স্থাপিত হয়েছে আমাদের সবার প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠান

বতাল সরকারি প্রাথমিক বিদ্যালয়

e-primary স্কুল টিতে শত শত হাজার হাজার স্টুডেন্ট তাদের শিক্ষা কার্যক্রম শুরু করে এবং দেশের বিভিন্ন পর্যায়ে নিয়োজিত থাকে দেশকে এগিয়ে নিতে সাহায্য করে তাই আমার কাছে আমার এই প্রাথমিক বিদ্যালয়টি অনেক বেশি গুরুত্বপূর্ণ মনে হয়

বন্ধুরা তোমরা তোমাদের স্কুলের ফটোগ্রাফি কমেন্ট বক্সে শেয়ার করতে পারব

ফটোগ্রাফি গুলো ভাল লাগলে অবশ্যই লাইক কমেন্ট করবে এবং সাবস্ক্রাইব করবে আশা করি এভাবে পাশে থাকবে আমিও তোমাদের পাশে থাকব সবাই ভাল থাকবে শুভ রাত্রি

9
$ 0.00
Avatar for NazmulOfficial
3 years ago

Comments

Wao so beautiful love to see this beautiful view

$ 0.00
3 years ago

Thank you

$ 0.00
3 years ago