কুংফু কিং

0 3
Avatar for Naimboy
2 years ago

দীর্ঘ উত্তরটি ক্ষমা করুন কিন্তু আমি মনে করি, আপনার প্রশ্নটি একটি দীর্ঘ উত্তর প্রয়োজন। আমি আশা করি আপনি যা প্রস্তাব করতে চান তার জন্য আপনি খোলা আছেন এবং এটি যে নির্দেশনামূলক শিরাতে দেওয়া হয়েছে তা গ্রহণ করুন। মনে হচ্ছে আপনি ইতিমধ্যে আপনার মন তৈরি করেছেন। সেক্ষেত্রে আমি আপনাকে পরামর্শ দিচ্ছি যে আপনি আপনার মন যা সেট করেছেন তার সাথে যান, যা আপনার উল্লেখ করা অন্য স্টাইল বলে মনে হচ্ছে। আপনি কী চান তা জানা এবং সেই জিনিসটির পিছনে যাওয়ার মধ্যে কোনও দোষ নেই, এটিই একটি যাত্রা। কাউকে অন্য স্টাইলে বা আমার স্টাইলে কথা বলার উদ্দেশ্যে এক স্টাইলের বাইরে কথা বলা আমার ইচ্ছা নয়। আমি কুং-ফু ধর্মান্তরিত নই। আমি যে স্টাইলটি পড়াই সে সম্পর্কে আপনার প্রশ্নের উত্তর দিতে। আপনি সঠিক, এটি দেখতে একটি আকর্ষণীয় স্টাইল হিসেবে বিবেচিত হতে পারে, যদিও, আমি যা করি তা অ্যাক্রোব্যাটিক বা "জ্যাকি চ্যানের মত" নয়। আমি জানি না আপনি আসলে কি করেছেন তা আমি দেখেছি কিনা, মনে হচ্ছে আপনি শুধু আমার ওয়েবসাইটে এসেছেন। আকর্ষণীয় হলেও এটি "অভিনব" নয়। আমি যা করি তা সরলতা এবং সরলতার জন্য পরিচিত। এটা কি কার্যকর? জীবনে অন্যান্য পদ, ব্যস্ততা, পরিস্থিতি ইত্যাদির পাশাপাশি, আমি লস এঞ্জেলেসের একটি খুব খারাপ শহরতলিতেও বড় হয়েছি এবং আমাকে একাধিক ব্যক্তির বিরুদ্ধে যা শেখানো হয়েছিল তার "এসিড টেস্ট" করার একাধিক সুযোগ ছিল, একাধিক অনুষ্ঠানে, এবং ছুরি নিয়ে কাজ করা। প্রতিটি দৃষ্টান্তে, আমি যা শিখেছি তা আমাকে ব্যর্থ করেনি। আপনি একটি "বাস্তব লড়াই" উল্লেখ করেছেন। আসল লড়াই ছাড়া আর কিছু আছে কি? আমি আপনার কাছে বলব যে আপনি যদি শুধুমাত্র একজনের সাথে যুদ্ধ করছেন, এবং যদি আপনি আপনার সমস্ত কৌশল মঞ্চস্থ করছেন, এবং যদি আপনার কোন ধরণের নিয়ম থাকে, এবং যদি আপনি "সৌজন্যমূলক আক্রমণ" করছেন, এবং যদি আপনি প্যাডেড গ্লাভস পরেন, ফুট গিয়ার, হেড গিয়ার ইত্যাদি, এবং যদি আপনি আপনার স্ট্রাইকগুলি টানছেন, এবং যদি আপনি যে এলাকাগুলি আক্রমণ করছেন বা আক্রমণ করছেন সেগুলি সীমিত করছেন কারণ তাদের মারাত্মক ক্ষতির সম্ভাবনা রয়েছে এবং/অথবা প্রাণঘাতী, এবং যদি আপনি না হন আপনার আক্রমণে ১৫০ শতাংশ ,ুকানো, বিরক্তিকর অবস্থা, তারপর আপনি আসল লড়াইয়ের অনুশীলন করছেন না। আমি গ্লাভস পরার সময় মানুষ আমাকে আঘাত করেছে যার উদ্দেশ্য একটি পয়েন্ট স্কোর ছিল। আমি এমনও করেছি যে লোকেরা আমাকে তাদের খালি নাক দিয়ে আঘাত করেছিল যারা গুরুতর শারীরিক ক্ষতি করতে চেয়েছিল - খালি নাক দিয়ে আঘাত করার একটি বিশাল পার্থক্য রয়েছে এবং একজন অন্যটির সাথে প্রায় আনুমানিক বা তুলনা করতে পারে না। আরো চিন্তা - যদি আপনি অনুশীলনের সময় খালি পায়ে থাকেন তাহলে সম্ভবত আপনি "বাস্তব" অনুশীলন করছেন না, কারণ, আপনি কি বেশিরভাগ সময় জুতা পরেন? যদি উত্তর হ্যাঁ হয় তাহলে আপনার নিশ্চিত হওয়া উচিত যে আপনি আরামদায়ক, এবং জুতা দিয়ে আপনি যা করেন তা করতে পারেন (এমনকি আপনি মাঝে মাঝে জুতা পরলেও)। এই "বাস্তব অবস্থার" অধীনে কাজ করতে হবে এবং স্বাভাবিক অনুভব করতে হবে। একজন ব্যক্তির নিয়মিত রাস্তার পোশাক পরে অনুশীলনে সময় ব্যয় করা উচিত, যা আমাদের শিক্ষার্থীরা করতে উৎসাহিত হয় এবং আমাদের "পর্যায়ক্রমিক ক্লাস" রয়েছে যা "রাস্তার কাপড়ের রাত"। আপনি কি সব সময় একটি সুন্দর এমনকি পৃষ্ঠায় অনুশীলন করেন? এটা কি ভালভাবে জ্বলছে? এটা গরম এবং এয়ার কন্ডিশনার সঙ্গে আরামদায়ক? এগুলি সম্ভবত বাস্তব পরিস্থিতি নয়। আপনি অসম পৃষ্ঠে থাকতে পারেন, অস্পষ্টভাবে আলোকিত বা অন্ধকার এলাকায় এবং সম্ভবত এটি শীতাতপ নিয়ন্ত্রিত বা উষ্ণ এবং টস্টি হবে না। আপনি সম্ভবত বিস্মিত হবেন এবং উচ্চ কিক করার জন্য বা প্রস্তুত অবস্থান গ্রহণ করার জন্য উষ্ণ হবেন না। আপনি প্রতিকূল পরিস্থিতিতে ধরা পড়ার সম্ভাবনা বেশি, যা আমার ছাত্রদের প্রশিক্ষণের পরামর্শ দেয় এবং আমরা মাঝে মাঝে ক্লাসে অনুকরণ করার চেষ্টা করি। আমি ছাত্রদেরও বলি যে যখন তারা অসুস্থ থাকে, তাদের মাথাব্যথা বা এ জাতীয় অন্যান্য সমস্যা থাকে তখন তাদের উঠতে হবে এবং কমপক্ষে কয়েকটি কৌশল অবলম্বন করতে হবে কারণ এটি অন্য সময় যখন আপনি প্রতিকূল পরিস্থিতিতে পড়ে যেতে পারেন। মাস্টার হওয়া মানে আপনার সেরা হওয়ার সময় যখন আপনি আপনার কর্মক্ষেত্রে থাকবেন। আপনার কোমরে বেঁধে দেওয়া বেল্ট বা আপনি বা অন্য কেউ আপনাকে যে শিরোনাম দেয় তার সাথে যদি কিছু করার থাকে তবে এর সামান্যই আছে। কখনও কখনও সেই বেল্টটি আপনার প্যান্ট এবং আপনার কাপড় একসাথে ধরে রাখে।

1
$ 0.00
Avatar for Naimboy
2 years ago

Comments