ভালোবাসা নাকি বারোভাতারি 😪

7 50
Avatar for Munnat
Written by
3 years ago

আমি ছিলাম স্কুল এ সবথেকে ভালো ছেলে।

কারো সাথে মারামারি করতাম না আবার দুষ্টুমি ও কম করতাম। তো অনেকে ই আমাকে চিনতো। ☺

আমি একদিন স্কুল এ হাটাহাটি করছিলাম তারপর একটা মেয়েকে দেখি। দেখতে ভালোই। তখন মনের ভেতর কেমন করে উঠলো। এর আগে কখনো এমন হয়নি। মেয়েটা পরতো ক্লাস ৮ এ আমি পরতাম ১০ এ। আমি প্রতিদিন মেয়েটাকে দেখতাম সে ও আমার দিকে তাকিয়ে থাকতো। আমি ভাবতাম যে সে হয়তো আমায় পছন্দ করে না তাই আমি কিছু তাকে বলি নাই।

আর আমি ছিলাম সবচেয়ে ভদ্র তাই সাহস ও পাই নাি কিছু বলার৷

তারপর দেখতাম মেয়েটা আমার পিছু নিয়েছে মানে আমি বাসা থেকে আসছি দেখি সে পেছনে পেছনে আসছে। আবার রাস্তায় বের হলেও দেখি ওকে।

তারপর একদিন আমার এক বন্ধুর কাছে বলল আমাকে নাকি তার ভালো লাগে।

স্কুলের বিদায় অনুষ্ঠান হচ্ছে তখন আমাকে ডেকে একটা ফাকা ক্লাস এ নিয়ে যায়,,,,,,,,

পরবর্তি পোস্ট এ বলবো আনে সবাই সাবসক্রাইব করে রাখেন 😊

6
$ 0.00

Comments

খুব সুন্দর গল্প ভালো লাগলো

$ 0.00
3 years ago

Bah khub sund9r guchia likechen to

$ 0.00
3 years ago

Very well written brother i was just like you i didn't fight with anyone at school i didn't love love i'm still like this

$ 0.00
3 years ago

Oh 😊

$ 0.00
3 years ago

Good writing.I hope this story will so good.Keep writing.You are doing well.Uploade another part so early

$ 0.00
3 years ago

😂

$ 0.00
3 years ago