প্রথম প্রেম। 2012

21 61
Avatar for Mr.AbulBashar
3 years ago

প্রথম প্রেম।

২০১২ সালের মাঝামাঝি সময়। আমার বাড়ির পাশে বাড়িতে এক অনুষ্ঠানের মাধ্যমে পরিচিত হই এক স্বপ্নের রাজকন্যার সাথে।

এই অনুষ্ঠানেই ছোটখাটো খুনসুঁটির মাঝে একটু ভালোই সখ্যতা হয়ে গিয়েছিলো তার সাথে। তারই মাঝে ভালো লেগে যায় তাকে। ভালো লাগা কখন ভালোবাসায় পরিণত হয়ে যায় বুঝতেই পারিনি।

এরই মধ্যে অনুষ্ঠান শেষে সে চলে যায়। ভাবলাম আমার স্বপ্নের রাজকন্যা এখানেই বুঝি শেষ!

আমি জন্মলগ্ন থেকেই নানুর বাসায় থেকে এসেছি তাই নিজের এলাকার কাউকে চিনতাম না। বাড়িতে এসেছি মাত্র দুবছর হয়েছে।

যে বাড়ির অনুষ্ঠানে মেয়েটির সাথে পরিচয় হয়েছিলো, মেয়েটি চলে যাওয়ার পর জানতে পারি এটা তার নিজের বাড়িই। তার বাবার চাকরির সুবাধে সে অন্য কোথাও থাকে।

মনে ছোট্ট একটি আশা বেঁচে ছিলো, তার সাথে আবার দেখা হবে নিশ্চয়ই। যেহেতু আমার বাড়ি আর ওর বাড়ি পাশাপাশি।

তারই মাঝে কয়েক মাস কেটে যায়। ঈদুল আজহা আসে, রাজকন্যা ঈদে বেড়াতে আসে বাড়িতে।

এরই মাঝে আরো কিছুটা সখ্যতা। সে ঈদুল আজহার শুভেচ্ছা জানায় একটি চিঠিতে। সাথে আরেকটি চিঠিতে লিখে "Asib is a bad boy"।

তারপর মজার ছলে আমিও এমন একটি চিঠি দেই তাকে, দূর্ভাগ্যবশত চিঠি টা তার মায়ের হাতে পরে। শুনেছি তাকে নাকি মেরেছেও। আমার আম্মুকেও বিষয়টা জানায় তার পরিবার। আমি তখন আম্মুকে বলি- সে আগে আমাকে চিঠি দিয়েছিলো। এই নিয়ে মেয়েটা আমার ওপর রেগে ছিলো।

দুদিন পর ঈদের দিন সে আমাকে দেখলেই দূরে সরে যেত। ঈদ কাটিয়ে সে আবার চলে যায়।

আর তার মধ্যেই আমি তাকে অনেক অনেক বেশি ভালোবেসে ফেলি।

তারপর আমি আবার নানুর বাসায় চলে আসি, আজ ছয় বছর হয়েছে ওর সাথে একটিবারও দেখা হয়নি। যখনই বাড়িতে যাই, তার খোঁজ নেই কিন্তু পাইনা।

এখনও ওর কথা ভাবলে চোখে জল চলে আসে। কতটা ভালোবেসেছি তাকে বলাই হলো না। তাকে ফেসবুকে পর্যন্ত খোঁজ করেছি কিন্তু পাইনি। আজও আশায় বুক বেঁধে আছি হয়তো দেখা হবে, মনের কথা খুলে বলবো তাকে। সবচেয়ে বড় আপসোস ওর আর আমার বাড়ি পাশাপাশি হওয়া সত্ত্বেও ছয় বছর ওর সাথে দেখা হয়নি। 💔

জীবনের প্রথম প্রেম ছিলো তাই হয়তো আজও ভুলতে পারিনি তাকে, আর কখনো ভুলবোও না।

লেখা - ইবনে আনাস আসিব

English translate :

First love

In the middle of 2012. I met a dream princess through a ceremony at my house next door.

It was on this occasion that he got on well with the minor miscreants. He likes it sometimes. I didn't understand when feeling good turned into love.

In the meantime, he left at the end of the ceremony. I thought the princess of my dreams understood here!

I came from Nanu's house from birth so I didn't know anyone in my area. It has been only two years since I came home.

At the house where the girl was introduced, I found out after the girl left that it was her own house. He lives elsewhere because of his father's job.

There was a small hope in my mind, I will definitely meet him again. Since my house and his house are side by side.

A few months passed between him. Eid-ul-Azha comes, the princess comes home to visit Eid.

In the meantime, some more friendship. He wished Eid-ul-Azha in a letter. In another letter he wrote "Asib is a bad boy".

Then I also gave him a letter in a funny way, unfortunately the letter was in his mother's hand. I heard that he was killed. My mother was also informed about the matter by her family. I then told my mother- she had given me a letter earlier. The girl was angry with me.

Two days later, on the day of Eid, he would move away whenever he saw me. After Eid he left again.

And in that I fell in love with him a lot more.

Then I went to Nanu's house again, I haven't seen her once in six years. Whenever I go home, I don't look for him but I can't find him.

Tears come to my eyes when I think of him still. I didn't tell him how much I loved him. I searched for him on Facebook but did not find him. Even today I am full of hope that maybe we will meet, I will open my mind and tell him. The biggest regret is that he and I haven't seen each other for six years, despite being next door. 💔

It was the first love of my life so maybe I can't forget her even today, I will never forget her again.

Written by Ibn Anas

28
$ 0.00
Avatar for Mr.AbulBashar
3 years ago

Comments

Nice article

$ 0.00
3 years ago

Nice article

$ 0.00
3 years ago

lovely

$ 0.00
3 years ago

Wow amazing

$ 0.00
3 years ago

Nice story

$ 0.00
3 years ago

Very nice

$ 0.00
3 years ago

Nice Subscribe back plz

$ 0.00
3 years ago

wonderful story

$ 0.00
3 years ago

Nice Story

$ 0.00
3 years ago

কিছু কথা না বলাই শ্রেয়

$ 0.00
3 years ago

সবাই আমার জন্য দোয়া করবেন

$ 0.00
3 years ago

কিছু কথা না বলাই থাক

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago