ভালোবাসার গল্প ১

5 15
Avatar for Mim11
Written by
3 years ago

অসমাপ্ত ভালোবাসার গল্প

.......................................

লিখা : Rci Akash Biswas

.......................................

(সত্য ঘটনা অবলম্বনে)

আমি সালমান... অনার্স ২য় বর্ষের ছাত্র...

ছোটবেলা থেকেই শখ ছিল ক্রিকেটার হব...তাই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে একটা একাডেমীতে ক্রিকেটের প্রশিক্ষণ নিই...

এভাবেই আমার জীবন অতিবাহিত হচ্ছিলো... প্রেম ভালোবাসা থেকে আমি অনেক দূরে ছিলাম...

সময়টা ২০১২ সাল সিলেটের বাইরে খেলতে গিয়েছিলাম...

আর সেখানেই আমার জীবনে বসন্তের প্রথম ফুলের মত একটি অনিন্দ্য সুন্দরি রমনির সাথে পরিচয় হয়েছিল...

তাও আবার অনেক কাঠখড় পোড়ানোর পরে...

এক বন্ধুর মাধ্যমে তার সাথে আমার প্রথম কথা হয়.. কথা গুলো স্বাভাবিকতার মধ্যেই হয় যেমন কেমন আছেন, পড়ালেখার কথা... কথা শেষ হওয়ার পর চলে আসি আর আমরা সিলেটের ম্যাচ জিতে ফিরি...বাসায় আসার পর ওর কথা খুব মনে পড়লো, খুব মিস করতে থাকি তাকে... তিনদিন যাওয়ার পর আর না পারতে আমার সেই বন্ধুকে সব খুলে বলি... সে আমাকে অপেক্ষা করতে বলে.. সে কিভাবে তার (মেয়েটার) মোবাইল নম্বর ব্যবস্থা করেছিল তা আজো অজানা... সেদিন বিকালবেলা এশার আজানের পর কল দিই তাকে... কল দেয়ার প্রায় সাথে সাথে এক মহিলা কল ধরে আর আমি ভয়ে কল কেটে দিয়েছিলাম.. তারপর আবার সন্ধ্যার দিকে আবার কল দিই দেখি ও ধরেছে. ধরতেই আমি বললাম যে

-আপনি কি সুমু?

7
$ 0.00

Comments

Nice story apu

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে

$ 0.00
3 years ago

খুভ ভালো লাগছে

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে

$ 0.00
3 years ago

ওনেক সুন্দর গল্প,,

$ 0.00
3 years ago