The author is cool

0 3
Avatar for Mdalvi
Written by
3 years ago

ভালোবাসা শুধু চার অক্ষরের একটা শব্দ।

কিন্তু এর দায়িত্ব টা অনেক বড়❤❤

ভালোবাসার মানুষ যখন কিছু চায়। তখন সেই জিনিসটা দিতে না পারলে কি রকম লাগে আর কতোটা কষ্ট হয়।

যদি হৃদয় চিরে কাউকে দেখানো যেতো💔💔

ভালোবাসার মানুষের একটা আবদার রাখার জন্য কতটা কষ্ট করতে হয় এটা শুধু মধ্যবিত্ত পরিবারের ছেলেরাই জানে। 😥😥

ছেলেটা সকালে বাড়ি থেকে বলে আসে মা আমি স্কুলে যাচ্ছি। কিন্তু আসলে তো সে স্কুলে যায় না।

ভালোবাসার মানুষের একটা আবদার পূরণের জন্য সারাদিন কাজ করে। দিনের পর দিন নিজের পরিবারকে মিথ্যা বলে😣😣

শুধু তার ভালোবাসার মানুষের সঙ্গে কিছু সুন্দর মুহূর্ত কাটাবে বলে👨‍❤️‍💋‍👨👨‍❤️‍💋‍👨

সেই ভালোবাসার মানুষ যখন কোন বড়লোকের

ছেলের হাত ধরে ঘুরে বেড়ায়। তখন ছেলেটির মনে একটাই প্রশ্ন কি-দোষ-ছিল-আমার??? এই প্রশ্নের উত্তরটি খুঁজতে খুঁজতে ছেলেটি হারিয়ে যায় নিকোটিনের ধোয়ায়। শেষ হয়ে যায় তার সুন্দর একটা জীবন। হারিয়ে যায় তার বাবা মার তাকে নিয়ে সব স্বপ্ন।

তখন ছেলেটি নিজেকে একা করে ঘরের এক কোনায় নিকোটিনের ধোঁয়ার সাথে নির্ঘুম রাত কাটায়। 😫😫😫

তাই কাউকে ভালবাসলে তার হাত ছাড়ার আগে একবার হলেও ভাববে যে আমি হাত ছাড়ার পর ছেলেটি কোথায় যাবে তার ভবিষ্যৎ কি হবে??😴😴

সব মেয়ে যদি এই কথাটা ভাবো তাহলে আমার মত কোন ছেলেকে স্যাড লাভ স্টোরি লিখতে হবে না। আমার বাবা মার মতো কারো মা বাবার সপ্ন নষ্ট হবে না।💔

কারো খারাপ লাগলে আমায় মাফ করবেন।

লেখকঃঅবুঝ বালক (Shanto)

💔M💔

1
$ 0.00

Comments