Sweet wife

0 3
Avatar for Mdalvi
Written by
3 years ago

আমি সন্ধ্যা বেলায় বিছানায় বসে ফেসবুক চালাইতেছি।

তারপর আওয়াজ পেলাম আমার রুমে কে যেন আসতেছে।।

তারপর মাথা উচু করে দেখলাম আম্মু আসতেছে,,??

আর দেখলাম আমার আম্মু অনেক সাঁজু,,,কুজো করে আমার রুমে আসছে।

ওমনি আমি আমার আম্মু কে জিজ্ঞাসা করলাম।

আমিঃ আম্মু কি ব্যাপার,,,,?

সন্ধ্যায় কোথাও যাবেন নাকী,,?

আম্মুঃ ও হে..তোকে তো বলাই হয়নি,,,?

আজকে তোর তো বিয়ে।।।

আমিঃ আম্মু কি বলতেছ এসব,,,?(অবাক হয়ে)

আমাকে না জানিয়ে বিয়ে ঠিকঠাক।।(রাগি গলায় বললাম)

আম্মুঃ আমি কি করবো বল,,?

তোর আব্বুর বন্ধুর মেয়ে অহনাকে তোর বাবা বউমা বানাবার খুব ইচ্ছে।।

তোর আব্বু কেমন জেদি আর এক কথার মানুষ তা তুই তু ভালো করেই জানিস।।

কার কথা কে শুনে।

আমিঃ তাই বলে আমার মতামত নিবে না।।

আমি বিয়ে করতে পারব না,,,?

আব্বুকে বলে দিয়ো।।

আম্মুঃ আমি বল্লে বকা খাব,,,

তুই বল গিয়ে আমি বলতে পারবো না,,,?

আমিঃ মা আমি আগেই কিন্তু বলতেছি আমি এই বিয়ে করবো না।।

আর তারপরেও যদি না শুনো তাহলে আমাকে এই বাড়িতে আর পাবেনা।

যেদিকে দুই চোখ....

আম্মুঃ থাম বাবা থাম এসব কি বলছিস,,?(কথা না বলতে দিয়েই)

আমিঃ ঠিকই বলতেছি।

তারপর দেখলাম আমার রুমে কে যেন আসতেই দেখলাম আমার আব্বু,,,?

আমি আমার আব্বুকে দেখে অনেক ভয় পাই।।

তাই আব্বুকে দেখেই একবারে নিশ্চুপ হয়ে গেলাম।।

আব্বুঃ কি ব্যাপার কিসের চেচামেচি,,,? (রাগি গলায়)

আমিঃ কই কিছু না আব্বু।।

এমনিতেই মায়ের সাথে কথা বলতেছি। (ভয়ে ভয়ে)

আব্বুঃ তাড়াতাড়ি রেডি হয়ে নাও।।

আর তোমার আম্মু কি তোমাকে কিছু বলেছে,,,?

আমিঃ জ্বি আব্বু বলেছে।

আব্বুঃ ওকে তাহলে তারাতারি রেডি হয়ে নেও।

আমিঃ আচ্ছা।।

তারপর আব্বু রুম থেকে বের হয়ে গেলো।।

তারপর রেডি হয়ে আমি,,আব্বু,,আম্মু,,, সবাই মিলে তাদের বাড়ী রওনা হলাম।।

অহ হে আপনাদের তো আমার পরিচয়টাই দেওয়া হলো না।

আসুন তাদের বারিতে যেতে যেতে পরিচয়টা দিয়ে দেই,,,!!

।।।

।।

আমার নাম মো: রাশেদ ''

পরিবারের একমাত্র সন্তান আমি।।।।

আমি অনার্স কমপ্লিট করে একটি বেসরকারি পদে চাকরি করতাম ।।

কিন্তু একটু প্রবলেমের কারনে সে চাকরিটা ছেড়ে দিয়েছি ।।

এখন আপাতত বেকার।

যাইহোক এখন মূল গল্পে আসা যাক।।।।

আপনাদের আমার পরিচয় দিতে দিতে তাদের বাড়ির সামনে এসে পৌঁছাইছি।।

তাদের বাড়িতে যেয়েই তো মাথা গরম হয়ে গেলো আমার।।

যার সাথে বিয়ে হবে আমার তাকে দেখলাম একদম পিচ্চি একটা মেয়ে।।

এমনেতেই বিয়ে করার কোন মোড নেই,,

তার উপর আবার এতো পিচ্চি একটা মেয়ে।।

এত পিচ্চি একটা আমার বউ হবে,,?

এসব ভাবতেছে আর রাগে ফুলতেছে।।।

তারপর আমার আব্বু আমাকে দেকে বললঃ রাশেদ তোমার কিছু হয়েছে,,,,,?

আমিঃ না আব্বু কিছু না।[ফিসফিসিয়ে)

তারপর একটা কাজী ডেকে,,,প্রকৃতির নিয়মে,,,অগুছালো ভাবে অহনার সাথে বিয়েটা সম্পন্ন হয়ে গেলো ।

তারপর আমার আব্বু আম্মু অহনাকে রাতেই নিয়ে যাবে বলতেছে।।।

নতুন বউকে রাতেই নিয়ে এলো ।

এত পিচ্চি বউ দেখে আমি রাগে ফুলতেছে।

"""""ও হে আপনাদের তো অহনার পরিচয়টা দেওয়া হলো না।

আসুন এখন বারিতে যেতে যেতে তাকে আপনাদের পরিচয় করিয়ে দেই।

অহনা হচ্ছে আমার আব্বুর বন্ধুর মেয়ে,,,!

তারা ৩ ভাই বোন,,,তাদের মধ্যে অহনাই বড়।।

অহনা এইবার ক্লাস-৯ ই পরে,,,??

তাকে দেখলে মনে হয় ক্লাস ৬-৭ এ পরে,?

যাইহোক এখন গল্পে আসা যাক,,,??

আপনাদের অহনার পরিচয় করিয়ে দিতে দিতে,,,বাড়ী পৌঁছে গেলাম।।

বারিতে পৌঁছে রুমে গেলাম,,,

রুমে নাই কোন সাজানো গোছানো,

কেমন যেন এক অগুছালো বাসর রাত।।

তারপর আমি প্রায় আধাঘন্টা খাটের এক কোনে দাঁড়িয়ে থাকলাম ।

তাঁর পর খাটে গিয়ে বসলাম।।

অহনা ভেবেছিল,,,ঘোমটাটা হয়তো আমি খুলবো......।

কিন্তু না আমি ঘোমটাটা না খুলেই বসে রইলাম।

অহনাঃ আপনি আমার ঘোমট খুলবেন না,,?

আমিঃ,,,,, নিশ্চুপ,,,,,??

অহনাঃ কি হলো কথা বলতেছেন না কেন,,,??

আমিঃ দেখ।। তোকে শুধু নামে বিয়ে করেছি আমি।।

আমার বিয়ে করার কোন ইচ্ছে ছিল না।। বুঝলি পিচ্চি,,,?

আমার উপর স্বামীর অধিকার জমাস না।

অহনাঃ আপনি আমার সাথে এবাবে কিথা বলতেছেন কেন। (অভিমান কন্ঠে)

আমিঃ তো কিবাবে বলবো,,,এত পিচ্চি একটা মেয়ের সাথে এর চেয়ে ভালো বাবে কথা বলতে পারবো না আমি ওকে।।।

অহনাঃ,,,,,,,নিশ্চুপ,,,,,??

আমিও আর কোন কথা না বলে চুপচাপ বসে আছি,,??

কিছুখন পর অহনা একটু ঘেষে বসল আমার পাশে।

আমিঃ এই পিচ্চি আমার পাশে ঘেষে বসছিস কেন,,,?দূরে যা,,,!!

অহনা আর কোন কথা না বলে হুট করে আমার ঠোটে ঠোট লাগিয়ে চেপে ধরলো।।

আমি তু পুরাই অবাক হয়ে গেলাম তারপর বললামঃ এই পিচ্চি কি করতেছিস,,?ছাড়।কোন রকমে ছাড়ালাম।

অহনাঃ প্রমান করলাম।।(হাশি মুখে)

আমিঃ কি প্রমান করলি,,? (অবাক হয়ে)

অহনাঃ যে আমি পিচ্চি না।

আমিঃ তুই পিচ্চি না শুধু,ইছড়ে পাকা আছিস।

অহনাঃ আসেন এক সাথে ঘুমায়।।

আমিঃ আমি তোর সাথে ঘুমাব,,,? (ভাব দেখিয়ে বললাম)

তুই নিচে ঘুমা আর আমি খাটে।

অহনাঃ ইস,,আপনি না। কেমন যেন,,, ?

নতুন বউ কে ভালোবেসে একটু আদর করবেন,,!!

তা না করে ঝগড়া করছেন।

আমিঃ এত সক তোর পিচ্চি।।

মাঝ খানে বর্ডার দিয়ে দিলাম আমার দিকে বুলেও আসবিনা ওকে।

অহনাঃ এটা এমন বর্ডার,,, উপর দিয়েই আপনাকে..

আমিঃ (বলতে না দিয়ে) থাম থাম,,, এতো নাটক করিস না।

এই যে মাঝখানে বালিশ দিয়ে দিলাম ওকে।

আমাকে ছুবারও চেষ্টা করবিনা।

তারপর মাঝখানে বালিশ দিয়ে দুজনেই ঘুমিয়ে পরলাম।।

সকালে ঘুম থেকে উঠতে যাব ওমনি আমি দেখি অহনা আমাকে জড়িয়ে ধরে আছে।

আমিঃ এই পিচ্চি ছাড়। আমাকে জড়িয়ে ধরেছিস কেন?ছাড়..(রাগি গলায়)

অহনাঃ ও,,য়ু কি বলছেন,,,,?(ঘুমের ঘরে)

তারপত আমি কোন রকমে অহনার হাতটা ছিটকানো দিয়ে ছাড়ালাম।

তখন ই অহনার ঘুম ভেঙ্গে গেল।।

আমিঃ তোকে না বললাম বালিসের এপারে আসবি না।।

এলি কেন আর আমাকে জড়ায়ে ধরে শুয়ে আছিলি কেন,,? (রাগি গলায়)

অহনাঃ ও,,,মা! এখন দেখছি সব কিছু পেল্টে দিলেন।

আমিঃ মানে!! কি বলছিস,,,,আমি কি পাল্টালাম,,?( অবাক হয়ে)

অহনাঃ আমি আপনাকে জড়ায়ে ধরেছিলাম না আপনি,,,,

আমিঃ (কথা বলতে না দিয়েই) ধমক দিয়ে বললাম।। কি বললি তুই,,,?

এমন করে মার দিব না একটা ,,।।।

অহনাঃ ধমক দিচ্ছেন কেন,,,?

রাতে মেঘের গর্জনে ভয়ে আপনার দিকে চলে গিয়েছিলাম।।

ওমনি তু জড়িয়ে ধরলেন আপনি আমাকে,,??

আমিঃ চুপ কর পিচ্চি,,,খোব পাকা হইছস,,??

তোর জন্য আমার দিনটাই ভালো যাবে না।।

অহনাঃ ও মা,! আমি কি করলাম।।

আপনিই তো আমাকে জড়িয়ে ধরে কিস করে আমার সব লিপস্টিক খেয়ে ফেলেছেন।।(মুসকি হেসে)

আমিঃ তোকে এমন মার মারব না।

অহনাঃ আপনার ঠোটটাতে একবার হাত দেন তাহলেই বুঝতে পারবেন,,,??

যে আমার ঠোটের কতগুলো লিপস্টিক খেয়েছেন,,,? (মুসকি হেসে বলল)

তারপর আমি নিজের ঠোঁটের উপর হাত দিতেই দেখলাম লিপস্টিকে হাত লাল।

অহনাঃ কি এবার তো বিশ্বাস হলো...

আমিঃ থাম পিচ্চি, ইছড়ে পাকা।

ছিঃ তোর ঠোঁটের লিপস্টিক আমার ঠোঁটে লাগছে,,

ওয়াশ রুম না গেলে আমার ঠোঁটটাই নষ্ট হয়ে যাবে,,।

তারপর আমি ওয়াশ রুমে গিয়ে ওয়াশ হয়ে রুমে ফিরে এসলাম।।

এসে অহনাকে দেখতে পেলাম না।।

তাহলে পিচ্চিটাকি আব্বু -আম্মু কে নালিশ দিতে গেল নাকী।।

আব্বু যদি জানে আমি অহনার সাথে খারাপ ব্যাবহার করেছি তাহলে আমি শেষ। (আমি মনে মনে এসব বললাম)

তারপর আমি নিচে গিয়ে বললামঃ আম্মু ও আম্মু খিদে পেয়েছে তাড়াতাড়ি খেতে দাও।

আম্মুঃ অহনাকে খাবার দিয়ে পাঠাচ্ছি একটু ওয়েট কর।।

আমিঃ তাড়াতাড়ি,,,,অনেক খিদে পেয়েছে।

তারপর অহনা নাস্তা নিয়ে এলো।।

অহনাঃ নেন,,,,খেয়ে নেন।

আমিঃ আমি কি তোকে খাবার দেওয়ার জন্য ডেকেছি,,,?

তুই খাবার নিয়ে আসছিস কেন,,??

অহনাঃ বা..রে,,,আপনি আমার স্বামী তু আপনার জন্য আনবো না তাহলে কার জন্য আনবো,,?

আমিঃ ইছড়ে পাক্কা,পিচ্চি। (দাত চিবিয়ে)

অহনাঃ ঠোঁটের সমস্যা হওয়ার কথা,,তবে দাঁতে,? (মুছকি হেসে বলল)

আমিঃ তুই এখান থেকে যা তো প্লিজ,,!

আমি একটু শান্তি তে খাই।

যা,,,(ধমক দিয়ে)

অহনাঃ আচ্ছা যাচ্ছি। ভালো করে খান।

আমিঃ হুম যা বাগ,,,,

তারপর অহনা ঘরে চলে গেলো।

শালা আমার কপালটাই খারাপ,,,??

পিচ্চি বউ তো বউ তার উপরে পাকা বুড়ি।(আমি মনে মনে এসব বললাম)

তারপর আমি নাস্তা খেয়ে রুমে গেলাম।। রুমে গিয়েই দেখি আজব ব্যাপার,,,,!! দেখি অহনা বসে বসে কান্না করতেছে,,,??

আমিঃ এই পিচ্চি কাঁদতেছিস কেন,,,?

কি হয়েছে তোর,,?

অহনাঃ (কুন কথা না বলে কান্না করতেই চলছে)

আমি মনে মনে বললামঃ হইছে।

এসব কান্না দেখাবি আর আমি তোকে সোনা সোনা বলে আদর করে কান্না থামাবো ভাবছিস,,,?

জীবনেও না।

কান্না করছিস কর।

বাপের বাড়ী গেলে যেতে পারিস।

আমিও একটু শান্তিতে থাকবো।

তারপর আমি বিছানায় দিয়ে সুয়ে পরলাম।।

রাতে অনেক দেরি করে গুমেছিলাম।

তাই ভালো ঘুম হয়ছিল না তাই এখন সুয়েই গুমিয়ে পরলাম।।

।।

তারপর ঘুম থেতে উঠে ছাদে গেলাম।।

ছাদের উপরে বসে স্মার্ট ফোনটি হাতে নিয়ে আকাশের দিকে তাকিয়ে আছে।।

হঠ্যাৎ করে অহনা এসে বললঃ কি করছেন ছাদের উপরে,,,?

আমিঃ তুই ছাদে এলি কেন,,?যা,,,(বিরক্তি নিয়ে বললাম)

অহনাঃ কেন আসতে পারিনা,,,?

আমিঃ ছাদে অনেক জায়গা,,,ওদিকে যা।এখানে আসছিস কেন,,??

অহনাঃ আপনার সাথে থাকব।।

আমিঃ আমার সাথে থাকবি কেন?

অহনাঃ কারন,,,আপনি আমার বিয়ে করা স্বামী।

আমিঃ আমি তোকে মুটেও বউ হিসাবে মানি না।। এখন যা এখান থেকে।।(রাগি গলায়)

অহনাঃ রাগ করছেন কেন?

আমিঃ প্লিজ তুই যা তো। আমাকে একটু একা থাকতে দে,,,,ভালো লাগতেছে না আমার,,?

অহনাঃ কেন,,?

আমিঃ এতো কথা বলতে পারবো না।। তোকে যেতে বলতেছি তো যা।।।

অহনা তারপরেও নিশ্চুপ হয়ে দারিয়ে আছে,,,,??

আমিঃ কথা কানে যাচ্ছে না!!!

অহনাঃ আপনি আমাকে এরকম কেন করছেন,,,?

কালকে বিয়ে হতে না হতেই ঝগড়া।(আনমনে)

আমিঃ অহহ বুচ্ছি!!আমাকে একটু শান্তিতে থাকতে দিবি না তাই না,,?,,,,,যা,,,,(উচ্চস্বরে)

অহনাঃ যাচ্ছি। (অভিমান কন্ঠে)

তারপর অহনা ছাদ থেকে নেমে চলে গেল।

আমিঃ ওহ্ শালা, এই পিচ্চি মেয়েটা আমাকে বিরক্ত করে মারবে। (মনে মনে বললাম)

তারপর আমি ছাদের নিচে তাকাতেই......

#__চলবে.........??

প্রিয় পাঠক ও পাঠিকাগণ।

গল্পটি কেমন লাগলো,,,??

আমার মনে হচ্ছে গল্গটা খুব একটা ভালো হয়নি,,??

তারপরও আপনাদের কাছে জানতে চাচ্ছি।।।

আপনাদের ভালোবাসা এবং সাপোর্ট পেলে তাহলে নেক্সট পার্টটি দেওয়ার চেষ্টা করব।।

1
$ 0.00
Avatar for Mdalvi
Written by
3 years ago

Comments