Moon fairy

0 3
Avatar for Mdalvi
Written by
3 years ago

সিনিয়র_আন্টি_থুক্কু_গার্লফ্রেন্ড

পর্বঃ09

সন্দেহ,,

হওয়ার কারনে পিছনে দেখলাম,,দুরে কেউ একজন আমাদের দেখছে,,,

একটা ছেলে,,

কেউ কি বৃষ্টি আপুর পিছু নিয়েছে,,!!আসতেও পারে,,তার বাবা অনেক সম্পদশালী,,তাছাড়া সে দেখতে মাশাল্লাহ চাঁদের পরীর মত,,কি সফট তার অধর,,ছি আমি কি ভাবছি,,!!(মনে মনে)

বৃষ্টি আপু চলো বাসায় যাব (আমি)

আর একটু থাকি,ভালইতো লাগছে(বৃষ্টি আপু)

একটু বসার পরে আমি বৃষ্টি আপুকে তার বাসায় রেখে আমার বাসার দিকে যাচ্ছি,,কিন্তু আবারো কেউ আমাকে ফলো করছে পিছনে ঘুরে দেখি সেই ছেলেটি আমার পিছনে,,

,,,,,

ভয়ে শরীর থেকে ঘাম ঝরছে,,আমাকে সে মারবে নাতো,,!!কেন আমাকে ফলো করছে উল্টাপাল্টা অনেক কিছু ভাবলাম ভাবতে ভাবতেই বাসার ভিতরে ঢুকে গেলাম

ভয়ে ভয়ে নির্ঘুম রাত পার করছি,,সকালে ভার্সিটির সামনে আসার পর সেই ছেলেটি সাথে আরো কয়েকটা ছেলে আমার সামনে আসলো,,

এই তুই দাঁড়া তোর সাথে কথা আছে(ছেলেটি)

ভয়ে চুপসে বললাম,,

আমি কিছু করিনি,আমাকে যেতে দিন (আমি)

তোর সাথের মেয়েটার নাম কি(ছেলেটা)

তা দিয়ে কি করবেন (আমি)

যেটা জানতে চাইলাম সেটা বল নয়ত তোর কপালে খারাপি আছে(ছেলেটা)

বৃষ্টি,, (আমি)

তোর কি হয়(ছেলেটা)

আপু হয়,,মামাতো বোন (আমি)

যা হয় হোক,ওর থেকে তিন হাত দুরে থাকবি নয়তো তোকে ভ্যানিশ করে দিব, (ছেলেটা)

বৃষ্টি আপুর সাথে আমি থাকবো(আমি)

তোকে কি বলি কানে যায় না,নাকি মারের প্রয়োজন(কলার জাঁকিয়ে)(ছেলেটা)

আমিতো ঘেমে শেষ,,

মানে জ্ঞান হারালাম ভয়ে,,

,,,

জ্ঞান ফিরে দেখি আমি বাসায়,মানে আমি এতক্ষণ ঘুমিয়ে ছিলাম,চারদিকের হালকা আলো চোখে পরছে

ঘড়ির দিকে চোখ পড়লো সাড়ে পাঁচটা মানে সকাল,,এতোক্ষন আমি স্বপ্ন দেখছি,,

স্বপ্ন আবার সত্যি হবে নাতো,,,!!

ভার্সিটি যাচ্ছি আজ ভয়ের পরিমাণ অনেক বেশী স্বপ্নের কারনে,,ভার্সিটি পৌছে সামনেই ছেলেটাকে দেখতে পেলাম,,,তখনি

রাজু বাসায় আসলিনা কেন (বৃষ্টি আপু)

ঘুম থেকে উঠতে লেট হইছে তাই (আমি)

বুঝলাম ফোনতো দিতে পারতি(বৃষ্টি আপু)

এমনি দেই নি(আমি)

চল ক্যান্টিনে যাব,সকালে কিছু খাইনি(হাত ধরে)(বৃষ্টি আপু)

ছেলেটার দিকে তাকিয়ে দেখলাম চোখ বড় বড় করে আমাদের দিকে দেখছে,আমার মনে শুধু স্বপ্নের ভয়,,,

,,,

কান্টিনের কাছেই সাইমুনের সাথে দেখা,,

রাজু কখন আসলি(সাইমুন)

অনেকক্ষণ হলো গেটের কাছে ছিলাম,চল ক্যান্টিনে(আমি)

আচ্ছা চল,, (সাইমুন)

ক্যান্টিনে বসার পরে একটি মেয়ে আসলো,,

হ্যালো আমি মিতু(মিতু)

হায়,,আমরা,,

সাইমুন,,

বৃষ্টি,,

আমি রাজু,,

আপনার নাম কি আমি রাজু (মিতু)

তা হবে কেন আমার নাম রাজু (আমি)

তাহলে যে বললেন আমি রাজু (মিতু)

শুধু রাজু (আমি)

সবাই একসাথে হেসে দিল,,,

হা হা হা হা,,,

তা তুমি কোন ইয়ারে পড় (সাইমুন)

আমি ফাস্ট ইয়ারে পড়ি,আপনারা?? (মিতু)

আমরা সেকেন্ড ইয়ার,বৃষ্টি আপু ফোর্থ ইয়ার (সাইমুন)

আসলে আমি নতুন,তাছাড়া কোন বন্ধু নাই তাই আপনাদের সাথে পরিচিত হতে আসলাম (মিতু)

আমাদের সাথে কথা বলতে গেলে আপনি আপনি করতে পারবে না তুমি করে বলতে হবে(বৃষ্টি আপু)

আচ্ছা বলবো(মিতু)

,,,,

দোস্ত আজ আমাদের ডিপার্টমেন্টে নতুন লেকচারার আসবে,শুনলাম সে নাকি অনেক স্ট্রিট,(সাইমুন)

চল ক্লাসে যাই নয়তো প্রথম দিন আমাদের না আবার শুলে চড়ায় (সাইমুন)

নতুন লেকচারার পুরুষ নাকি মহিলা,??(আমি)

তা জানি না(সাইমুন)

চল যাই,আপু আমরা ক্লাসে গেলাম,(আমি)

মিতু গেলাম (সাইমুন)

সাইমুনের দিকে তাকাতেই সাইমুন লজ্জায় মাথা নিচু করে ক্লাসের দিকে হাঁটা ধরলো,,

ব্যাপারকি আজ এতো লজ্জা,,(আমি)

কিছু না(সাইমুন)

ছেলেদের লজ্জা থাকতে নেই (আমি)

আসলে আমি মিতুর উপর ক্রাশ খেয়েছি(আবার লজ্জায় মাথা নিচু করে)(সাইমুন)

আবার লজ্জা পাচ্ছিস,,শালা ক্রাশ নামক পোকাটা খাওয়ার আগে তোমার লজ্জা কোথায় ছিল(আমি)

ক্রাশ পোকা মানে,,(চোখ বড় করে) (সাইমুন)

কিছু না চল ক্লাসে যাই (আমি)

দোস্ত আমাকে একটু সহযোগিতা করবি(সাইমুন)

তা তোকে বলতে হবে না,চল (আমি)

,,,,

ক্লাসে এসে নতুন লেকচারার এর অপেক্ষায় বসে আছি,,,

সবার দৃষ্টি দরজার দিকে,,হঠাৎ প্রিন্সিপাল স্যারের সাথে একজন মহিলা বোরকা পড়ে ভিতরে প্রবেশ করলো,,,

এই হলো তোমাদের নতুন লেকচারার মিস;রিয়াআক্তার(প্রিন্সিপাল স্যার)

হ্যালো ম্যাম,,,অনেকেই বললো,,

হ্যালো আমি তোমাদের ইংলিশ লেকচার দিবো(ম্যাডাম)

তোমরা ক্লাস কর আমি আসি(প্রিন্সিপাল স্যার)

শুরু করা যাক (ম্যাডাম)

জি ম্যম,,(সবাই)

ম্যাডাম,,লেকচার দিয়েই যাচ্ছে থামার নাম নিচ্ছে না,,

,,,,

Hey you.what's your name,,(ম্যাডাম)

My name is MD Raju (আমি)

Ooh..Say Business communication Rules, (ম্যাডাম)

Mam..mam (আমি)

হঠাৎ প্রশ্ন করবে বুঝতে পারি নি,,তাই একটু অপ্রস্তুত হয়ে পরলাম,,

পার না,,, ভার্সিটি আসো কি মেয়েদের দেখতে,নাকি ঘুরতে আসো(ম্যাডাম)

ম্যাডাম রাজু এরকম ছেলে না(সাইমুন)

তোমাকে সাফাই গাইতে হবে না(ম্যাডাম)

জ্বি ম্যাম (সাইমুন)

আর তুমি দাঁড়িয়ে থাক,ক্লাস শেষ করে আমার সাথে দেখা করবে(ম্যাডাম)

জ্বি ম্যাম (আমি)

,,,,

ক্লাস শেষ করে নতুন ম্যাডামকে খুঁজছি,,অবশেষে তার ক্যাবিনের সামনে গিয়ে,,,

May I come in mam (আমি)

Yes come in,,,sit down(ম্যাডাম)

না ঠিক আছে ম্যাম (আমি)

তোমাকে বসতে বলেছি বসবে,সাড়া ক্লাস টাইমতো দাঁড়িয়ে ছিলে(রেগে)(ম্যাডাম)

আচ্ছা ম্যাম বসছি(আমি)

তুমি কোথাও ইংলিশ প্রাইভেট পড় (ম্যাডাম)

জ্বিনা ম্যাম (আমি)

কাল থেকে আমার কাছে ইংলিশ পড়বে(ম্যাডাম)

ম্যাম(আমি)

আমি হ্যাঁ বা না বলতে বলি নি আমি পড়তে বলেছি মানে পড়বে(ম্যাডাম)

,,,,

হঠাৎ ম্যাডাম দাঁড়িয়ে গেলেন,,

আমার চেয়ার এর কাছে এসে দাঁড়ালেন,,,

সকালে ক্যান্টিনে মেয়েদের দেখলাম তোমার সাথে কথা বলছে ওরা কারা(ম্যাডাম)

সেটা আপনাকে কেন বলবো,আপনি আমার টিচার কিন্তু সেটা শুধু ভার্সিটিতে বাইরে নয় (আমি)

বলতে বলেছি মানে বলবে(দমক দিয়ে)(ম্যাডাম)

ভয়ে একটু সরে দাড়ালাম,,,

ম্যাম একজন ফোর্থ ইয়ারে পরে আরেকজন ফাস্ট ইয়ারে (আমি)

,,,,

তাহলে তুমি বড় আপু আর ছোট আপুদের সাথে প্রেম করে বেড়াও (ম্যাডাম)

কি বলছেন ম্যম বৃষ্টি আপু আমার মামাতো বোন,,আর মিতু আমার ছোট বোনের মতো(আমি)

তাহলে আমি কে,,??(ধাক্কা দিয়ে)(ম্যাডাম)

ধাক্কাটা জোরে দেওয়ার কারনে দেওয়ারের সাথে ঠেকলাম,,,

ম্যাম,,,, (আমি)

ম্যাডাম আস্তে করে মুখোশ খুলে ফেললো,,

কিছু বলার আগেই আমার দুই সাইডে দুই হাত দিয়ে আটকে দিল,,,

রিয়া আপু আপনি(আমি)

কেন অন্য কাউকে আশা করছিলে,,আমি ছাড়া তোমার উপরে কারো অধিকার নেই(ম্যাডাম)

কি করছেন ছাড়ুন আমাকে(আমি)

,,,,

আর কোন কথা বলতে দিল না,,

তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট আটকে দিল,,চুমুতে চুমুতে ভরিয়ে দিল,,প্রায় দশ মিনিট পর আমাকে ছাড়লো,,,

ছাড়া পেয়ে শ্বাস নিতে কষ্ট হচ্ছে,,শ্বাস নিতে পারছি না

রিয়া আপু আমার অবস্থা দেখে আর থাকতে পারলেন না আবার তার ঠোঁট আমার ঠোঁটের সাথে মিশিয়ে তার নিঃশ্বাস আমার ভিতরে দিতে লাগলেন,,,পাঁচ মিনিট পর আমাকে ছাড়লেন,,এখন আমি মোটামুটি স্বাভাবিক,,

কি করলেন এটা আমাকে মেরে ফেলবেন নাকি(আমি)

হাত দিয়ে মুখ চেপে বললেন,,

জীবনে আর মরার কথা বলবে না,,তোমার কিছু হলে আমার কি হবে(রিয়া আপু)

ধুররর,,,আর দাঁড়িয়ে না থেকে বাসার উদ্দেশ্য বের হলাম ,,

,,,,

পরের দিন ভার্সিটির ক্লাস শেষে পিয়ন দিয়ে নতুন ম্যাডাম মানে রিয়া আপু আমাকে ডেকে পাঠালেন,,,

না গেলে অনেক অত্যাচার করবে এই ভয়ে তার ক্যাবিনে গেলাম,,,

আসবো ম্যাডাম (আমি)

আসো,,তোমার ইংলিশ বই বের কর (রিয়া আপু)

আমি আপনার কাছে পড়বো না(আমি)

বসো এখানে,তুমি পড়বে না তোমার ঘার পড়বে(রিয়া আপু)

অনিচ্ছা সত্বেও বই খুলে পড়ছি,কিছুক্ষণ পরপর রিয়া আপু এটা ওটা বুঝিয়ে দিচ্ছে,,

পড়া শেষে উঠে আসবো তখন,,

দাঁড়াও, , (রিয়া আপু)

ভয়ে দাড়ালাম,,রিয়া আপু কাছে এসে আমার গালে হাত দিয়ে বলছে,,

ভাল করে পড়,(রিয়া আপু)

মনে হয় রিয়া আপু ভাল হয়ে গেছে,,

আর শর্তের কথা যেন মনে থাকে(রিয়া আপু)

,,,,

কিছু না বলে বের হয়ে গেলাম,,,

পরেরদিন ভার্সিটি গিয়ে ক্লাস করে বাহিরে বৃষ্টি আপুকে দাঁড়িয়ে থাকতে দেখলাম বৃষ্টি আপু বায়না করলো সে আমাকে নিয়ে মার্কেটে যাবে,,

না করতে পারলাম না,,

মার্কেটিং করে বৃষ্টি আপুকে বাসায় দিয়ে আসতে গেলাম,,রাস্তার সাইডে দেখলাম রিয়া আপু গাড়িতে হেলান দিয়ে আমার দিকে তাকিয়ে আছে(চোখে প্রচন্ড রাগ দেখা যাচ্ছে),,,

কোন কথা না বলে বৃষ্টি আপুর বাসায় গিয়ে কিছুক্ষন থাকার পরে বাসায় ফিরলাম

রাতে বাড়িতে ফোনে কথা বলে ঘুমিয়ে পড়লাম,,

প্রতিদিনের মত আজো ভার্সিটি যাচ্ছি কিন্তু আজ ভয়টা অন্য সকল দিনের চেয়ে বেশী,,,

একেতো শর্ত মানিনি,তারপরে গতকাল পড়তে যাইনি,,,

,,,,

ক্লাসে যাওয়ার কিছুক্ষণ পর ম্যাডাম মানে রিয়া আপু আসলো ভালভাবে ক্লাস করছে কিন্তু আমার সাথে কোন কথা বলছে না,,ক্লাস শেষে রিয়া আপুর কাছে তার ক্যাবিনে পড়তে গেলাম,,আমি পড়ছি সে মাঝে মাঝে বলে দিচ্ছে কিন্তু আজ তার কেয়ারিং অনেক মিস করছি,,

পড়া শেষে ভার্সিটি গেটে আসার পরে রিক্সা নিয়ে বাসায় যাচ্ছি হঠাৎ সেই ছেলেটা রিক্সা দাঁড়া করলো,,,

কোন রিক্সা পাচ্ছি না,লিফ্ট দেওয়া যায়(ছেলেটা)

কোন কিছু না ভেবেই বললাম,,

কেন নয় উঠুন (আমি)

কিছুদুর যাওয়ার পরে,কেমন মাথা ঘুরছে,চোখে ঝাপসা দেখছি,,পরে যেতে গেলে ছেলেটা আমাকে ধরে ফেললো,,

চোখ বন্ধ হয়ে গেল,,,,

;

;

চলবে,,

ভুল ত্রুটি বাদ দিয়ে পড়বেন,,গল্প মিলানোর জন্য বড় করে লিখলাম,,

অবশ্যই উৎসাহ দিতে ভুলবেন না।আপনাদের উপর নির্ভর করবে গল্প সামনে কতটুকু আগাবে,,,।

1
$ 0.00
Avatar for Mdalvi
Written by
3 years ago

Comments