Donso

0 2
Avatar for Mdalvi
Written by
3 years ago

একজন মানুষকে ধ্বংস করার জন্য শুধু অবহেলাই যথেষ্ট। নিজের ভালোবাসার মানুষ যখন অবহেলা করে তা মৃত্যু যন্ত্রণা থেকে অধিক কষ্ট দেয়।😭😭

যে ভালোবাসার মানুষটি একসময় বলতো তোমার সঙ্গে কথা না বললে আমার একটা দিন একটা বছরের মতো মনে হয়। তোমার সাথে কথা বলতে না পারলে আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসে।(( একটা সময় সে ভালোবাসার মানুষের মেসেজগুলো ছিল অনেকটা স্টোরির মত বড়))😞😞

💔আজ আর সেই স্টোরির মত মেসেজগুলো আসে না এখন নাকি দুই লাইন মেসেজ লিখতে হাত ব্যথা করে। এখন দিনে একবার সেই ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলতে চাইলে এটা নাকি ভালোবাসা নামে ন্যাকামি করা হয়।এক সময় যে মানুষটাকে হাজার বার ফোন দিলেও বলতো সারাদিন কি করো ফোন দাও না কেন । আজ তাকে দিনে একবার ফোন দিলেও বলে আমায় বিরক্ত করো না। তুমি কি আমায় ভালো ভাবে নিশ্বাস ও নিতে দিবে না।💔💔

এতদিন নাকি আমি তার কাছে টাইম পাস এর মত ছিলাম। আজ নাকি সে তার আসল মনের মানুষকে খুজে পেয়েছে। যে তাকে ভালোবাসে। আমি নাকি তাকে কোনদিন ভালোবাসতেই পারিনি। আমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত নাকি তার জীবনে অসহ্য যন্ত্রণার মতো।💔💔

🙏🙏আজ সেই ভালোবাসার মানুষকে বলছি ভালো থাকিস তুই। তোর অবহেলার সাগরে হারিয়ে গেছি আমি। একদিন আসবে যেদিন এই অবহেলার মানুষটা আর এই পৃথিবীতে থাকবে না।

সেই দিন আর অবহেলা করতে পারবি না।যদি পারিস ঐ দিন এসে একবার আমায় দেখে যাস। সেই দিন যেন তোর চোখ পানি না থাকে প্রিয়তমো আমার❤❤❤

%সবাইকে বলছি ভালোবাসতে না পারো। কিন্তু কাউকে অবহেলা করো না?? অবহেলা একটা জিবনকে শেষ করতে পারে++%

1
$ 0.00

Comments