BOW

0 3
Avatar for Mdalvi
Written by
3 years ago

লেখকঃআমি

পিচ্চিঃআপনি এখন চলে যান আমাকে পৌছে দেওয়ার জন্য ধন্যবাদ😁😁

আমি সালী😠😠ডেকে নিয়ে এসে আমাকে অপমান করছিস😠😠

শ্বাশুীরীঃযাবে মানে আজকে প্রথম বাড় আমার বাড়িতে জামাই এসেছে এসেই চলে যাবে কেন হা।

পিচ্চিঃআরে মা ওনার তাড়া তাড়া ওনাকে যেতে দিন না ঝামেলা একটা জান মা উনি আমাকে কিস করেছিল তাড়পড় থেকে পেটের মধ্যে গু্রুস গুড়ুম শদ্ব হচ্ছে। আমি আর ওনার কাছে থাকবো না উনি খুব খারাপ😢😢

হুফ হুফ কাশতে লাগলাম।সালী আমার মান সম্মান কিছু রাখলি না দেড় থাকবোই না।বলেই বেড় হয়ে চলে আসলাম😠😠পিছন থেকে শ্বাশুড়ী ডেকেছিল কিন্তু পিছনে তাকাই নি সোজা বাসাই চলে আসলাম।

মাঃকিরে চলে আসলি কেন।

এমনি মা ভাল লাগতিছে না।

মাঃকিন্তু নতুন জামাই গিয়ে চলে আসলি কিছু হইছে নাকী।

আরে না মা আমি একটু ঘুমাবো। বলে উপরে এসে ঘুমিয়ে গেলাম।বিকালে বাবার ডাকে ঘুম ভাঙ্গল।

বাবাঃতোর শ্বাশুড়ী ফোন দিছিল তোকে যেতে বললো।

আর অপমান হতে যাব না।না বাবা আমার কাজ আছে যেতে পাড়ব।

বাবাঃকি এমন কাজ আছে বলতো শুনি।

ইয়ে মানে😨😨

বাবাঃএখুনি রেডি হয়ে চলে যা আর কিছু শুনতে চাই না।

হুম রেডি হয়ে নিচে যাব।

বোনঃকি বউকে ছাড়া মন মানতিছে না বুঝি।

আমি হালকা হেসে😀বাইরে আসলাম।গেলে যে আবার কি অপমান টাই না হই।গিয়ে শুনি পিচ্চি নাকী বাইরে ঘুড়তে গেছে।সবাই মিলে গল্প করছি।আমার দুইটা মামা বড় টা এক মেয়ে এক ছেলে আর ছোটটার একটা মেয়েই আমার বউ।একটু পড় দেখি বড় মামার মেয়ে(যতি নাম)আর পিচ্চি একসাথে আসছে।

পিচ্চিঃওমা ভাইয়া আপনি আবার এসেছেন😧😧

কী রকম ডা লাগে আবাল হয়ে তাকিয়ে থাকলাম😨😨😨

শ্বাশুড়ীঃএই আসবে না মানে এটা ওর শ্বশুর বাড়ী যখন ইচ্ছে আসবে। আর তুই তো দেখি দিন দিন বেয়াদব হয়ে যাচ্ছিস😠😠

পিচ্চিঃকেন মা তুমি তো বলতা বাসাই কোন ছেলে আসলে তার সাথে যেন না মিশি।কিছু বললে তোমাকে জানাতে।জান মা উনি না আমাকে প্রতিদিন জড়িয়ে ধড়ে উনি কী আমার প্রেমে পড়েছে নাকী।

শ্বাশুড়িঃএই চুপ কর যা তো ফ্রেশ হ।

কেমন লাগে শ্বাশুড়ী গত ২ দিনে আমার জীবন ত্যানা ত্যানা করে ফেলেছে।যেমন গাধা বানিয়েছেন 😁😁😁

শ্বাশুরিঃতুমি ওর কথাই কিছু মনে কর না বাবা সবাই খেতে এস।জয়েন ফেলেলি সবাই একসাথে খেয়ে ঘুমিয়ে গেলাম।

পিচ্চিঃআমি আপনাী সাথে ঘুমাবো না অন্য রুমে ঘুমান😨

আমি😠😠😠

পিচ্চিঃবাবা ভ্যা ভ্যা😢😢

এই আবার কাদস কেন গাধীর বাচ্চা এখানে আব্বু আসলো কোথা থেকে।

পিচ্চিঃআপনি ওই রকম চোখ গড়ম করে তাকান কেন।আপনি আমার স্বামী বলে কিছু বললামনা না হলে এতখনে হাসপাতালে পাঠিয়ে দিতাম😠😠😠

স্বামী কথাটা শুনে খুব ভাল লাগলো কিন্তু এটা শিখল কোথা থেকে।ওকে ওকে আমি আর রাগ দেখাব না এস ঘুমাও।ঘুমিয়ে গেলাম।সারারাত নাকে ডাকে দুচোখে ঘুম ধড়তেছে না।রাগের মাথায় একবার গলা টিপতে যাই আর একবার বালিশ কানে নেই।সালী এমন করে তো মড়া মানুষ ও ঘুমায় না।কখন যে ঘুমিয়েছি মনে নেই।একটু পড় কানের কাছে কে যেন ভাইয়া একটু পড় পড় ভাইয়া এই ভাইয়া ওঠ না।আমা তো ভয় লাগতিছে এখানেও কি ভৃত আছে নাকী।একটু চোখ খুলতেই কালো কি জানি মুখের সামনে দাড়িয়ে।ভৃত ভৃততততততত আস্তে আাস্তে বলছি।এই সালা ভাইয়া ভৃত কোথায়।

একি তুই ওমন করে ডাকছিস কেন ভোর বেলা।

পিচ্চিঃচল।

কোথায় যাবি।

পিচ্চিঃচল না আগে পড়ে দেখবে😁😁

তুই যা আমি যাব না এমনি কিন্তু সারারাত ঘুমাতে দেস নাই শড়।

পিচ্চিঃভাইয়া ভ্যা ভ্যা😢😢😢এই ভাইয়া😢😢

সালী গড়ুর মতন চিল্লাছিস কেন ভ্যা ভ্যা করে😠😠

পিচ্চিঃভাইয়া চলেন না 😢😢😢

কোথায় যাবি এত সকালে।

পিচ্চিঃগেলেই দেখতে পাড়বেন😢😢ভাইয়া চল না।

দেড় বাল চল কোথায় যাবি।বেড় হলাম লুকিয়ে লুকিয়ে।সতযি সকালে গ্রামের পরিবেশ টা অনেক সুন্দর লাগে।শিশিড় ভেজা ঘাস হালকা মৃদু বাতাস পাখির কিচিমিচি ডাক খুব দৌড়াতে ইচ্ছে করতে আকা আাকা পথে😁😁

পিচ্চিঃওই দিকে চলেন।

ওইদিকে কি।

পিচ্চিঃওই যে দেখেন রস খাব।

ওখানে উঠবে কে।

পিচ্চিঃকে আবার আমি😁😁😁

কী তুই গাছে উঠতে পাড়িস।

পিচ্চিঃএটা কোন ব্যাপার তুমি এখানে দাড়িয়ে পাহাড়া দেও আমি উঠছি।

ওমা এতো দেখি বানরের মত গাছ বেয়ে উঠছে🙈🙈🙈এভাবে মেয়ে মানুষ গাছে উঠতে পাড়ে আজি দেখলাম।

পিচ্চিঃভাইয়া হা করেন।

হা করবো মানে।

পিচ্চিঃআমি এখানে কানা করছি আপনি ওখান থেকে হা করে খেয়ে নিন আমি এখানে একটু খেয়ে নেই।

একটু খেতেই গাছ আলা আসছে নাম নাম।

পিচ্চিঃওরে বাপরে।

এক লাফে নেমে তাড়াতাড়ি দৌড়ান ধড়া পড়লে কিন্তু ১০০ বেতের বাড়ি খাওয়া লাগবে।

এককথা শুনে গলা শুকিয়ে গেল।জীবন ছেড়ে দৌড়াতে লাগলাম।এই সালী তবুও আমার আগে যায় কি করে।

গাছ আলা পিছনে দৌড়ে আসছে।

দৌড় দিয়ে বাসাই চলে এসে হাফাতে লাগলাম।পানি পানি

পিচ্চিঃহি হি😁😁😁

সালী পড়ে হাস পানি দে মড়ে গেলাম।

পিচ্চিঃভাইয়া ওইটা না আমাদের গাছ আমি আপনাকে ইচ্ছে করে দৌড়ানি খাওয়াইছি হি হি😁😁😁

আমি😡😡😡😡😡

চলবে

1
$ 0.00
Avatar for Mdalvi
Written by
3 years ago

Comments