বঙ্গবন্ধুর সাথে সাক্ষাৎকার

21 33
Avatar for MdYusuf
3 years ago

আসসালামুয়ালাকুম বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন, সুস্থ্য আছেন। আজ কল্পনায় বঙ্গবন্ধুর সঙ্গে একটা সীমিত সময়ের জন্য সাক্ষাৎকার নিলাম।

আমিঃ আসসালামু আলাইকুম স্যার, কেমন আছেন?

বঙ্গবন্ধুঃঃ ওয়ালাইকুম আসসালাম।মনটা ভালো না।দেশের জন্য আর দেশের মানুষের জন্য মনটা কেমন জানি করে😥😥। আচ্ছা দেশের এখন কি অবস্থা?😊

আমিঃ সেকি স্যার 😯আপনি জানেন না আপনার বাংলাদেশে এখন কি হচ্ছে?

বঙ্গবন্ধুঃঃ নাহ তো😮।কেন কি হচ্ছে আমার সোনার বাংলাদেশে?

আমিঃঃস্যার আপনার সোনার বাংলাদেশ আর সোনার বাংলাদেশ নাই।এইটা এখন চোরের বাংলাদেশ। ডাকাতের বাংলাদেশ। খুনির বাংলাদেশ। ক্ষমতাধারীর বাংলাদেশ।

বঙ্গবন্ধুঃঃ কি,😡😡।একটু বিস্তারে বল।

আমিঃ স্যার বর্তমানে আপনার সোনার বাংলায় শুধু অরাজকতা চারিদিকে। আজও মেয়েরা বাসার বাইরে একা যেতে ভয় করে।এমনকি নিজ বাড়িতেও তারা আজ নিজেদের নিরাপদ মনে করতে পারছি না।আজ কোন ছেলে বাড়ির বাইরে গেলে মা সারাক্ষন চিন্তা করতে থাকে আমার ছেলে কি সুস্থ্য স্বাভাবিক ভাবে ঘরে ফিরতে পারবে৷ আজ ক্ষমতাধররা যা খুশি তাই করে বেড়াচ্ছে, তাদের বলার মত কেউ নেই😥😥।

বঙ্গবন্ধুঃঃ কি বলিস🙁। রাজনেতারা কি করছে তাহলে?

আমিঃ স্যার, রাজনেতাদের কথা কি আর বলব, তারাই তো সবথেকে বড় চোর। রাস্তা করতে রড চুরি।স্কুলের ভবন চুরি।এমন কি এই মহামারীর সময়ে তারা গরীবের চাল পর্যন্তও চুরি করছে।তারপরেও তারা নিজেদের কে আপনার আদর্শের অনুসারী দাবী করে😥।

বঙ্গবন্ধুঃঃ না না 🥺🥺এইসব চোর ছ্যাচ্চড় আমার আদর্শে গড়া হতে পারে না। আমার সোনার বাংলার আজ করুন অবস্থা, এই অবস্থা থেকে উঠতে হলে আমাকে আবারো ফিরতে হবে আমার সোনার বাংলায়।

আমিঃস্যার আপনি আবারো ফিরবেন এই হতভাগাদের কাছে☺।

বঙ্গবন্ধুঃঃ অবশ্যই। আমার সোনার বাংলার যখন এই হাল তখন তো আমাকে ফিরতেই হবে।আমি আসছি😡।

[বিঃদ্রঃ এইখানে বঙ্গবন্ধু বা তার পরিবারের কোন সম্পৃক্ততা নাই।এইটা শুধু মাত্র কল্পনিক চরিত্র ]

Please like comment and subscribe me.

20
$ 0.00
Avatar for MdYusuf
3 years ago

Comments

We need leader like him

$ 0.00
3 years ago

Yes...he was a true leader

$ 0.00
3 years ago

সুন্দর লিখেছেন। খুব ভালো লাগলো।

$ 0.00
3 years ago

ধন্যবাদ ভাই সাথে থাকার জন্য🥰🥰

$ 0.00
3 years ago

Done

$ 0.00
3 years ago

Please support me always, and so i do🥰🥰

$ 0.00
3 years ago

খুবই সুন্দর বলেছেন🥰 এমন সময়ে বঙ্গবন্ধুর মতো একজন নেতার খুব দরকার😞

$ 0.00
3 years ago

বর্তমানে দেশের যে পরিস্থিতি তাতে বঙ্গবন্ধুর মত নেতাই শেষ ভরসা

$ 0.00
3 years ago

hmmm vai😭 afsos, emon neta nai

$ 0.00
3 years ago

আফসোস করে কিছু হবে নাহ ভাই। যারা সত্যিকার অর্থে দেশকে ভালবাসে দেশের কল্যাণে কাজ করে তাদেরকে সাপোর্ট করুন এগিয়ে যেতে। তারা হয়ত বঙ্গবন্ধুকে ফিরিয়ে দিতে পারবে না কিন্তু বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতে পারবে

$ 0.00
3 years ago

আপনার কথা ঠিক ভাই.. তবে সমস্যা হলো,দেশপ্রেমী তো দেখি না!! সব চোর। খুব কম দেশপ্রেমী আছে,যাদের আমি দেখি নি... এ পর্যন্ত যাদের দেখেছি,সবাই নিজের স্বার্থে দেশ মাতাকে বিসর্জন দিতে প্রস্তুত!!😞

$ 0.00
3 years ago

দিনে দিনে ভালো মানুষ কমে যাচ্ছে ঠিকই কিন্ত শেষ হয়ে যায়নি। হাজারো চোরের মধ্যেও একজন ভালো মানুষ থাকলেই হবে, আমাদের শুধু তাকে সাপোর্ট দেওয়া লাগবে 🥰🥰

$ 0.00
3 years ago

That's great my dear frien... Please support him

$ 0.00
3 years ago

thanks bro for your support. Please support him too

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

You are always welcome

$ 0.00
3 years ago

Great man

$ 0.00
3 years ago

He was really a true legend🥰

$ 0.00
3 years ago