একটি কলমের কাহিনি :

2 14
Avatar for Md.Hasan
3 years ago

আমার নাম কলম।আমার বসবাস হচ্ছে মানুষের জামার পকেটে ,প্যান্টের পকেটে,স্কুলের ব্যাগে,টেবিলের উপরে এমনকি যে যেখানে পারে সেখানে রাখে।আমি ছোট হলেও আমার মূল্য যে অনেক সেটা সবাই বোঝে না।আমি এমনকিছু কাজ নেই যে পারি না।এমন কিছু লোক আছে আমাকে চুড়ি করে আছাড় মেরে ফেলে দেই।তবু আমি কলম কিছু মনে করি না।আমাকে ব্যবহার করে অনেকে অনেক টাকা আয় করে।আবার আমার জন্য একটা মানষের মৃত্যুও হতে পারে।আমি কলম যখন সাক্ষর দিব ফাসির জন্য তখন তাকে মেরে ফেলা হবে।আমি কলম যেমন মানুষের আপকারে আসি তেমনি উপকারের জন্য আসি।আমার এক বন্ধু আমায় খুব যত্ন করতো ।আমি কলম তার একমাত্র বন্ধু ছিলাম।কিন্তু একদিন ক্লাসের এক দুষ্টু ছাত্র আমায় চুরি করে।সেটা জানতে পারে আমার বন্ধু খুব কেদেছিলো।আমি কলম না পাওয়ায় আমার বন্ধু ঠিকমতো খাওয়া দাওয়া করতো না।

3
$ 0.00

Comments

very good

$ 0.00
3 years ago