বল্টু ও তার গার্লফ্রেন্ড

7 10
Avatar for Md.Hasan
3 years ago

বল্টু ও তার গার্লফ্রেন্ড

.

.

.

গার্লফ্রেন্ড : প্লিজ... আমাকে মাফ

করেদিও

জানু , আজ আমি তোমাকে একটাকথা

বলতে চাই।

.

বল্টু ভাই : হ্যাঁ সুইটহার্ট, বলো বলো

,কি বলতে চাও...??

.

গার্লফ্রেন্ড : আমি তোমার কাছে

কিছু গোপন করছি। আসলে হয়েছে কি....

. অন্য একজনের সাথে আমার বিয়ে ঠিক

হয়ে গেছে, সামনে সপ্তাহে আমাদের

বিয়ে।

আমি তোমার সাথে এতটা সময়

একসাথে

কাটিয়েছি, ফেসবুকে কতো কতো কথা

বলেছি, কতো সিনেমা দেখেছি,

ডেটিং করেছি, শপিং করেছি, আর....

.

.

বল্টু ভাই : ব্যাস, ডার্লিং...ব্যাস

তুমি দেখছি আমাকে emotional করেই

ছাড়বে...। এটা কোনো ব্যাপারই না,

চলো.....

.

.

.

আজ আমিও তোমার সাথে আমার

বউ আর বাচ্চাদের পরিচয় করিয়ে

.

দিই...

7
$ 0.00

Comments

well writer carry no

$ 0.00
3 years ago

how funny

$ 0.00
3 years ago

Haha nice one

$ 0.00
3 years ago

হাহা 🤣🤣

$ 0.00
3 years ago