অদ্ভূত ভালোবাসা

13 35
Avatar for Manzila39
3 years ago


পর্ব-১
,
নীরা আর তার বান্ধবীরা কলেজ থেকে বের হচ্ছে,,, এর মধ্যে নিলয় সিগারেটের ধোয়া উড়াতে উরাতে নীহার সামনে এসে পথ আটকিয়ে দাড়ায়,,,,,,,
,
নিলয়:;;; নীরা তোমার সাথে আমার একটু কথা আছে,,,, বাকিরা যেতে পারো,,,,,
,
নীরা ;;;; আপনার মতো ফালতু লোকের সাথে আমার কেনো কথা বলার মতো সময় নাই,,
,
নিলয় :::: হ্যাঁ হ্যাঁ আমার সাথে তো তোমার কথা বলার টাইম ই নাই,,, আর সবার সাথে গা ঢলাঢলি করতে তো তোমার অনেক সময়,,,,
,
নীরা ;;;;; mind your language mr. niloy…… আপনি আমার parsonallyty নিয়ে কথা বলার অধিকার কই পান হ্যা,,,, লজ্জা বলতে কিছু নাই না,,,, আপনি নিজে কি একবার ভেবে দেখছেন?? বড়লোক বাবার উচ্ছন্নে যাওয়া ছেলে,,,,, যার না আছে কোনো গুন আছে কোনো parsonallyti,, সারাদিন বাইকে ঘোরা আর মেয়েদের টিজ করা ছারা আপনার কেনো কাজ আছে , কে আপনি হ্যা,,, আমার ভাই, বন্ধু, বি এফ??? কেনো কথা বলবো আপনার সাথে??? আমার লাইফ টা মজা বানিয়ে দিছেন আপনি,,,,,
,
নিলয়::::: আমি তোমার কাছে আমার carecter certificates নিতে আসিনি বুঝলা,,,,, ওই ছেলের সাথে যেনো আর কথা বলা না দেখি বলে দিলাম। তা না হলে তোমার কপালে দুঃখ আছে বলে দিলাম,,,,,
,
নীরা ;;;;;; আমি আপনার ঘরের বউ না যে,, আপনি যা বলবেন আমার শুনতে হবে,, আর না আমার ওপর আপনার কোনো অধিকার আছে ,,, ওকে???? সরেন আমার সামনে থেকে,,,,
,
নিলয়:::; কাজটা তুমি মোটেই ভালো করলেনা নীর,,,, তোমার ওপর যে আমার অধিকার কি সেটা আজ বুঝবে,,,,
,
এবার আসিন জেনে নেই এই অদ্ভুত ভালোবাসার হিরো হিরোইনদের পরিচয়,,,,,, এতক্ষন যে মেয়েটি না ছেলেটিকে ঝারি দিলো সে আমাদের নায়িকা নীরা,,,,, নীহারিকা নীরা,,,, কলেজে অনার্স ১ম বর্ষের ছাত্রী,,, বাবা মা এর একমাত্র আদুরে মেয়ে,,, ওর বাবা ব্যাংকের ম্যানেজার,,,, আর মা সংসার সামলান,,, সংসার সামলানো কিন্তু চারটে খানি কাজ না ,,,,, যে করে সে যানে,,,
,
আর যে ছেলেটি মানে আমাদের হিরো সব ঝারি সহ্য করলো হয়তো ক্ষনিকের জন্য তার নাম নিলয় মাহমুদ,,,, পরা কমপ্লিট,,, তাও কলেজে পরে থাকে,,,,, বাবার একমাত্র সন্তান,,,, মা মারা যাবার পর তার বাবা আরেকটা বিয়ে করে নিলয় এর দেখাশোনার জন্য,,,, কিন্তুু অসুভাকাঙ্খীদের কান ভাঙানিতে নিলয় কখনও তাকে মা বলে ডাকে নি,,, কিন্তুু উনার মেয়ে নিলয় এর জান, ওরে বলতে নিলয় পাগল , মা মরা ছেলের প্রতি কেনো শাষন করতে পারে নি নিলয় এর বাবা,,, যার ফলে নিলয় এখন পুরাপুরি বকে গেছে,,,,,,
,
কলেজ এ নীরা কে প্রথম দেখায় নিলয় এর খুব ভালোলাগে,,,, অনেকবার প্রপোজ করে কিন্তুু নীরা ও না বলে দেয়,,,, কারন নিলয়কে নীরার কোনোদিক থেকেই ভালো লাগে না,,, আর ভালোবাসা তো দুরে থাক,,,,, নিলয় নীরাকে তার ক্লোজ বন্ধু আশিক এর সাথে কথা বলতে বারন করে কিন্তুু নীরা নিলয় এক কেনো কথার পাত্তা না নিয়ে ওর সামনেই আশিকের হাত ধরে গল্প করে,,,, নিলয় সুপ্তির লাস্টবার বারন করতে আসে ,, কিনতু নীরা নিলয়কে ওই কথাগুলা শোনায় দেয়,,,,, পরে আশিকের সাথে বাসায় যাবার জন্য বেরিয়ে যায়,,,, রাস্তায় নিলয় গাড়ি নিয়ে আশিকের বাইক এর সামনে দাড়ায়,,,,,, তারপর দুজনকেই জোর করে গারিতে তুলে নেয়,,,,, নীরার যখন সেন্স ফিরলো তখন নিজেকে সুন্দর একটা ফুল এ ভরা বিছানায় আবিস্কার করে,,,, নীরার রুম টা খুব ভালো লাগে ধুরে ঘুরে দেখতে থাকে,,,, তখন ওর আশিক এর কথা মনে পরে,,,,
,
নিলয় :::::: আমার নীর পাখিটা কি করছে????
,
নীরা :::: মানে কি এসবের??? আশিক কই???
,
নিলয় ::::: মরে নি এখনও কিন্তুু আমার কথা না শুনলে যে ওর কি হবে তা আমি নিজেও বলতে পারছিনা,,,,,
,
নীরা :::::: আপনি কিন্তুু মোটেই ভালো করছেন না ,, আমি কিন্তু পুলিশ এর কাছে যাবে,,,,,
,
নিলয় :;::; আমার নীর পাখিটার এত্ত কষ্ট করতে হবে না,,,, উনি আমার এখানেই আছে,,,, আশিক কে মারার পর উনি এক্সিডেন্ট কেস বানিয়ে চ্যাপ্টার ক্লোজ করে দিবে,,,,,,
,
নীরা :::;; আপনি কেনো করছেন এটা???? প্লিজ আমায় ছেরে দিন,,,, আমায় আমার মতো বাচতে দিন,,,,
,
নিলয় :::::; নীর পাখি আমি তোমায় শুধু এখন পেপার ফরমালিটি তে বিয়ে করবো যাতো তোমার ওপর আমার অধিকার থাকে,,,, ছোট্ট একটা সই দিয়ে তুমি বাসায় চলে যাবে,,,,,,
,
নীরা::;::: আমি আপনার সব কথা শুনবে প্লিজ এ কাজ টা আমি করতে পারবো না,,,,
,
নিলয়,,,, ঠিক আছে নীর তুমি বারি যাও,,,,
,
নীরা::::: আশিক???
,
নিলয়::;: ওরে তো আর আমি ছারছি না,,,মরতে হবে ওরে , ওরে বারন করছিলাম তোমার সাথে কথা বলতে কিন্তুু ওআমার কথা শোনে নাই,,,,,
,
নীরা :;;;;;;; কি চান আপনি???
,
নিলয় :;;;;; এই পেপার টাতে যাস্ট একটা সই,,,,
,
নীরা::::::: কোথায় সই করতে হবে,,,,,,,,

২পর্ব আসছে আগামী পোষ্টে। আগামী পোষ্টের নটিফিকেশন পেতে এখনই আমার প্রফাইল টি সাবসক্রাইব করে রাখুন। আর যারা ইতিমধ্যে সাবসক্রাইব করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ!!

12
$ 0.00
Avatar for Manzila39
3 years ago

Comments

U good

$ 0.00
3 years ago

Thanks. Pls subscribe my profile

$ 0.00
3 years ago

good article

$ 0.00
3 years ago

Like comment and subscribe done please Beck

$ 0.00
3 years ago

সাবসক্রাইব ডান

$ 0.00
3 years ago

Deep love,like this article.. plz like comment subscribe korben

$ 0.00
3 years ago

Subscribe done

$ 0.00
3 years ago