সেই মেয়েটি

13 30
Avatar for Manik0
Written by
3 years ago

একদিন নির্দিষ্ট গন্তব্যে যাবো বলে বাড়ি থেকে বের হলাম। যেহেতু বেড়াতে যাচ্ছি তাই একটু ভাব নিয়েই হাঁটছি। বাস স্ট্যান্ড বাড়ির কাছে হওয়ায় হেঁটেই বাস স্ট্যান্ডে গেলাম। বাসের জনু অপেক্ষারত আমি। হঠাৎ করেই দেখি একটি মেয়ে আমার পাশে এসে দাড়িয়েছে। মেয়ে ছিলো শ্যামলা। কিন্তু চেহেরাতে ছিলো অসীম মায়া। মনে হচ্ছিলো পৃথিবীর সব মায়া বুজি এই মেয়েটির চেহেরায়। আমি তার দিকে তাকালাম। তার কাজল কালো চোখ দুটি তাকে আরও অপরুপ করে তুলেছিল। হঠাৎ করেই সে আমার দিকে তাকাতেই আমি চোখ ফিরিয়ে নিলাম। কি জানি সে কি মনে করবে এই ভেবে। একটু পরে বাস আসলো। আমি আর অপেক্ষা না করে বাসে উঠে গেলাম। লোকাল বাস বলে কথা। আমি আগে উঠে বাসের সিট ধরলাম। একটু পরে দেখি সেই মেয়েটি এই বাসেই উঠেছে। আমার পাশের সিটেই বসছে। গাড়ি চলতে শুরু করলো। আমি ভাবতে থাকলাম সে কি আমার সাথে কথা বলবে। তাকে জিজ্ঞেস করবো নাম কি। কোথায় যাবে। না তা আর হলো না। আমি ভীতু ছেলে। আমাকে দিয়ে এই সাহস হবে না। একটু পর বাস থামল। দেখলাম মেয়েটা নেমে যাচ্ছে। আমি তার দিকে তাকালাম। সে ধীরে ধীরে নেমে গেলো বাস থেকে। সে বারের মতো তাকে সেই বাসেই দেখলাম।

বি.দ্রঃ- কারো সাথে মিলে গেলে আমি দুঃখিত

19
$ 0.00

Comments

Nice

$ 0.00
3 years ago

Good article

$ 0.00
3 years ago

Nice job

$ 0.00
3 years ago

Good

$ 0.00
3 years ago

Where she is now? Did you see her another day? It is so interesting. I hope you will find her one day

$ 0.00
3 years ago

I never saw her again

$ 0.00
3 years ago

nice post

$ 0.00
3 years ago

very good. carry on.support me

$ 0.00
3 years ago

Beautiful

$ 0.00
3 years ago

Nicely written. This kind of stroy where love at first sight gets mentioned attract me most. I find this one cute and the way of your writting is also praiseworthy. I hope you get to see the girl once again . Good luck

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Wonderful article

$ 0.00
3 years ago

Beautiful

$ 0.00
3 years ago