গল্প

45 65
Avatar for Manik0
Written by
3 years ago

আর কতক্ষণ এভাবে চলবে?  আমি আর এর জন্য যত্নশীল না।  বিশ্বাস করুন, আমি ধাপে ধাপে ধীরে ধীরে ক্লান্ত হয়ে উঠছি, স্টোওয়ের সন্ধানের এই রাউন্ডে আমি নিজেকে বেশ কিছুক্ষণ মাতাল রাখতে পারি না।

"আমি কি সামিহাকে পছন্দ করি? আমি স্টোওয়েটি খুঁজে বের করার এই রাউন্ডটি শেষ না করাই পছন্দ করব এবং আপনাকে আমার বাড়ির কাছে আপনার ভাল অর্ধেক হিসাবে গ্রহণ করব! আপনি প্রতিটি বাচ্চার মতোই আমাকে বিশ্বাস করতে পারবেন না, একইভাবে কাজ করার পরে আমাকেও বাড়ি ফিরতে হবে  পুরো দিন এবং আমার অর্ধের আরও হাসি দেখুন এবং আমার ক্লান্তি কমিয়ে দিন  তবে, এখনই আমি এটি করতে পারি না, আমি সামিহাকে অক্ষম করছি

তাজিন সামিরের হাত ধরে মাথা নিচু করে বলল।  সামিহা বলেছেন,

"আজ আমাদের বিবাহের দ্বিতীয় স্মরণীয় তাজিন। আমি এই দুই বছরেও নয়, 40/45 বার আপনার স্তরে এসেছি  আমি আপনার পরিবারে কখনও স্তরে পর্যবেক্ষণ করি নি, বা কারও উপস্থিতি অনুভব করি নি have  । তাহলে আপনার উদ্বেগ কোথায় এবং কেন? "  অথবা আপনি কি কেবল অপ্রতুল বলে ঘোষণা করেন?  "

"আপনি কি বিশ্বাস করেন যে কেউ যদি ঘরে কেউ বলে থাকেন তবে আমি আপনাকে ফোন করব? আমি বিশ্বাস করি আপনি নিজের অনুসন্ধানের সমাধান নিজেই আবিষ্কার করবেন।"

"যাইহোক, আপনি এটাই বলছেন। তারা বাড়ি থেকে বেরিয়ে গেলে আপনি আমাকে পেয়ে যাবেন?"

"অবশ্যই, অন্য কোনও উপায় নেই।"

"তাহলে কখন প্রস্থান পরিকল্পনাটি শোনা যাবে।"

"পরিস্থিতির বাস্তবতা অবশেষে সুস্পষ্ট হয়ে উঠবে your

"আপনি কতটা সময় বেরোনোর ​​পরিকল্পনাটি আবিষ্কার করবেন তা যদি আমার কাছে প্রকাশ করতে আপত্তি না করেন।"

"হ্যালো বাবা, আমি আপনাকে উত্তেজনা না করার পরামর্শ দিয়েছি, সময় মতো আপনার প্রয়োজন অনুসারে সবকিছু পাবেন বলে মনে করবেন না।"

"আপনার সময়ের লোকটিকে আপনি অন্য যুবতীর বাহুতে সংযুক্ত দেখছেন কিনা তা বিবেচনা না করেও আপনি চাপ চাপবেন না!"

তাজিন শুনে স্তম্ভিত হয়ে গেল সমিহার!  সামিহর তাঁর আসন থেকে উঠে বিপরীত দিকে মুখ ফিরিয়ে অস্পষ্ট কণ্ঠে বললেন,

"আপনি কী আলোচনা করছেন, সামিহা? আমি কিছুই পাই না।"

সামিহা নিজেই উঠে তাজিনের সামনে থেকে গেল।  বহিরাগত লোকটি তার দিকে তাকাতে লাগল এবং দৃly়ভাবে বলল,

"লাবণ্য কে তাজিন?"

"ঠিক আছে ... আমি কীভাবে বলতে পারি লাবণ্য? এই নামটি আমি শুনেছি কারণ আজ আপনার মুখে আরও একবার।"  তাজিনের কাঁপানো আওয়াজ শুনে সামিহা হেসে উঠল।

"আপনি কি আজকের এই নামটি শুনেছেন? আপনি কি এই নামটি কখনও শুনেন নি?"

"আমি বললাম না ... আমি এই নামটি শুনিনি।"

"কোন কারণে আপনার গলা কোথাও কাঁপছে না? এর চেয়ে বেশি কী, কেন যে আপনার ব্রাউন্ডে নিম্নতম ঘামের রেখা থাকবে?"

"আমি কেবল এমন কথা বলছি যা আমার গলা কাঁপিয়ে তুলবে।"

"আপনি কী কারণে বলবেন যে আপনি এই মুহূর্তে স্থির হয়ে আছেন?"

"যাই হোক না কেন, এবার এটি ক্রমবর্ধমান সামিহায় পরিণত হচ্ছে" "

"বিবেচিত সমস্ত বিষয়, আমি স্বীকার করি যে আপনি এই নামে কাউকে চেনেন না, আপনি এখনও কাউকে চেনেন না ...... তবুও, আপনার যে ব্যক্তির চিত্র আমি আপনাকে দেখাবো তাকে অবশ্যই আপনার জানা উচিত।"

সামিহা বিছানায় শুয়ে থাকা সামিরার স্যাচেল থেকে কিছু ফটো বের করল।  তিনি তাজিনের আগে বলেছিলেন,

"অন্তত ছবিতে আপনার সাথে এই এক যুবতী কী কারণে? বিভিন্ন যুবতী মহিলা থাকতে পারত তবে আমি আমার মস্তিষ্ককে সাহায্য করতে পারতাম যে সে আপনার বোন বা সহচর any কোনও অবস্থাতেই, আমি এই আরাম দিতে পারি না  হয়, এই কারণেই যে সমস্ত ফটোতে একজন যুবতী কাছাকাছি রয়েছে Again আবার এক ব্যতিক্রমী স্বাচ্ছন্দ্যে in

তাজিন সামিরের হাত থেকে ছবিগুলি তদন্ত করেছিল।  সামিহা আরও একবার বলল,

"এই যুবতী মহিলার সাথে আপনার সম্পর্ক কী? আপনি কী ধরনের সম্পর্ক বলবেন যে আপনি এই যুবতী মহিলাকে ধারণ করছেন? এই সম্মান সম্পর্কে কোনও ছাড় ছাড়াই এই যুবতী কীভাবে আপনার হাত রাস্তায় ধরে রেখেছে?"

এক সেকেন্ডে, তাজিন তার চেহারা পরিবর্তন করে এবং কড়া কণ্ঠে বলেছিল,

"আপনাকে এই ছবিগুলি কে দিয়েছে? আরও কী, সেই গুপ্তচর কে আমার পিছনে গুপ্তচরবৃত্তি করছে? আমাকে জানতে দিন, এই ছবিগুলি কে দিয়েছে?"

"আমি আপনাকে আগে কিছু জিজ্ঞাসা জিজ্ঞাসা করেছি। এই যুবতী মহিলা কে? তার নাম কী? তার ব্যক্তিত্ব কী? আরও, আপনার সাথে তার সম্পর্ক কী?"

"আমি আপনাকে সমস্ত তদন্তের জন্য প্রতিক্রিয়া জানাতে বাধ্য নই, সামিহা। তদুপরি, যে ব্যক্তি আপনার কাছে এই প্রমাণ উপস্থাপন করেছে তিনি এই যুবতী মহিলা কে, এই যুবতী মহিলার সাথে আমার সম্পর্ক কী তা তা জানায়নি।"

"কেন বলা হচ্ছে না, তবুও একই সাথে ... আপনার মুখ থেকে আমার সব শুনে নেওয়া উচিত।"

"অফ অফ সুযোগে আমি বলে চলেছি যে এই যুবতী মহিলার সম্পর্কে আমার কোনও ধারণা নেই, আপনি কি আমাকে বিশ্বাস করবেন?"

"কখনই না these এই ফটোগুলির অ-মৌখিক যোগাযোগের জন্য এক ঝাঁকুনি নেওয়া, আপনি চোখ বন্ধ করে যা বলছেন তা গ্রহণ করা কি আপনার পক্ষে কার্যকর?"

"এই মুহুর্তে আপনি কী কারণে আমার মুখটি পেতে চান? আমার মুখের সাথে আর কিছু পাওয়ার নেই don't"

"তবুও আমার তাজিন শুনতে হবে।"

"সমস্ত বিষয় বিবেচনা করা, টিউন করুন এই যুবতী হলেন লাবণ্য। সত্যই, এটি সেই লাভন্যা যা আপনি কিছু সময় আগে আলোচনা করেছিলেন এছাড়াও, আমি তার সাথে বিবাহ বহির্ভূত জড়িত অংশ নিচ্ছি ..."

"তিনি চুপচাপ থাকাকালীন কী হয়েছিল? আমাকে জানান, তার সাথে আপনার সম্পর্ক কী?"

তাজিন চোখ বন্ধ করে এক নিশ্বাসে বলল,

"ক্লাস আমার ভাল অর্ধেক।"

আশ্চর্যজনকভাবে দ্রুত, সামিহারের মাথাটি ফিরতে শুরু করল।  একইভাবে নাকের নাক দিয়ে গরম ধোঁয়া বের হচ্ছে।  আজ, পৃথিবী রঙিন যুবতীর সারাংশ একইভাবে রক্তে লাল হয়ে গেছে।  তিনি তাজিনের শার্টের নেকলাইনটি চেপে বললেন,

"পত্নী! ওই যুবতী আপনার ভাল অর্ধেক! লাবণ্য আপনার উল্লেখযোগ্য অন্য! সুতরাং আমি কে ... আমি কে? তোমার সাথে আমার সম্পর্ক কী?"

তাজিন তার শার্টের নেকলাইন সরিয়ে জানিয়েছে,

"আমার পরিবার আপনাকে কখনই স্বীকৃতি দেবে না, আপনাকে কখনই স্মরণ করবে না that এই মুহুর্তে আমাকে তাদের সামনে কীভাবে নিয়ে যেতে হবে তা আমাকে প্রকাশ করুন হ তবে, বিশ্বাস করবেন না যে আমি আপনাকে মুক্তি দেব A একটি বাচ্চার দু'জন স্ত্রী নেই! আপনি জিতেছেন '  এটি এর সাথে মিলে না। আরও কী, এটি স্তরটি আপনার জন্য বা আপনার এই স্তরের প্রয়োজন ""

"আমি অন্ধকারকে স্বীকার করতে যাচ্ছি না, তাই আমি একজন বিভ্রান্ত, তাই কোনটি?"

"আপনি উভয়ই স্বীকার করবেন না। আমি বাড়ির প্রবীণ সন্তান আমার মায়ের বিভিন্ন দিক থেকে তাঁর বয়স্ক সন্তানের সবচেয়ে ভাল অর্ধেক হবে সুন্দর। ব্যক্তিরা যেভাবে আগুন নেবে না সে আগুনটি সুন্দর is  । এখন অবধি অভিভাবকরা খুব বেশি দূরে নয়, আপনি আশ্রয়কেন্দ্রে পরিণত হয়েছেন So সুতরাং আপনি কোন উপায়ে এটি স্বীকার করবেন? আপনি কি এটি নিয়ে চিন্তাভাবনা করেছেন?

"করুণাময়! এই কারণেই আপনি দুর্দান্ত লক্ষণাকে আপনার উল্লেখযোগ্য অন্য হিসাবে নিয়ে এসেছিলেন, তাই না?"

তাজিন চুপচাপ।  সামিহা আরও একবার বলল,

"আপনি কখন আঘাত পেয়েছেন?"

"দেড় বছর"

"দেড় বছর! মঙ্গল, এখন আমি বুঝতে পেরেছি যে আপনি আগের মাসের মধ্যে সন্ধ্যা সময় সম্পর্কে কেন কথা বলেন নি । কাজের ছদ্মবেশে বিভিন্ন লোকালয়ে যাওয়ার প্রেরণা  আপনি আপনার উল্লেখযোগ্য অন্য সাথে ছুটিতে গেছেন, না  তুমি?

"সব জিনিস বিবেচনা করে ..."

তাজিনের কথায় সামিহা বলেছিলেন,

"আপনার মায়ের আকাঙ্ক্ষা বা আগ্রহ কী তা আপনি জানেন, তবে কী কারণে আপনি আমার জীবনে এসেছিলেন? কী কারণে আপনি প্রাণবন্ত স্বপ্ন দেখিয়েছিলেন? কোন কারণে আপনি বিয়ে করেছেন? আমি আপনার একা একা আসি নি এবং আমি  আপনাকে আঘাত করতে বাধ্য করেছিল। সুতরাং কী কারণে আপনি আমার জীবন এভাবে শেষ করলেন? "  আমি বেশ একা ছিলাম।  তাহলে কী কারণে আপনি বলবেন যে আপনি আমাকে আপনার প্রাণবন্ত হাত দিয়ে আলিঙ্গন করছেন এবং সমস্ত বর্ণনাকে আরও একবার মুছে ফেলছেন?  আমার মতো শক্তিহীন যুবতীর সাথে খেলার কী ব্যবহার?  "

সামিহা কাঁদতে মেঝেতে বসে রইল।  তাজিন বিছানায় বসে মোজা পরে বলল,

"এ কারণেই আমার মা আপনার মতো যুবতী মহিলার যত্ন নেন না You আপনি সব বিষয়েই অত্যধিক অভিনয় করেন Bengali বাংলা মোশন ছবিতে এক্সচেঞ্জ দেওয়ার চেষ্টা করবেন না এবং চেষ্টা করবেন না Hello হ্যালো বাবা, এটি ১৯ 1970০ নয়, এটি ২০২০  .এখন 2/3 ঘন্টা স্ত্রী বা স্ত্রী কোনও পার্থক্য রাখে না। আমি আত্মসমর্পণ করেছি বা না পারার ঘটনাটি আমি এই বিষয়গুলি প্রকাশ করতাম that আমি এরকম কিছু করি নি। আমি আপনাকে ত্যাগ বা অস্বীকার করিনি I  আপনাকে এই স্তরটি দিয়েছি। আমি আপনার পরিবারকে সংগঠিত করেছি actually আপনি কেন এটি করছেন তা আমি আসলে বুঝতে পারি না। "

"আমি যখন আপনাকে প্ররোচিত করেছিলাম যে আমাকে পরিত্যাগ করা উচিত তখন আমি আপনাকে প্রকাশ করিনি! আমি আপনাকে বিয়ের সময় আপনাকে জানাতে পারি নি যে আমি আপনাকে পরবর্তী স্ত্রী হিসাবে মধ্যস্থতাকারী হিসাবে গ্রহণ করব।"

"প্রকৃতপক্ষে, সামিহ, যুবতী স্বামীর সংখ্যা জাতির বাইরে রয়েছে, তারা কি ভাগ্যবান লোকের কাছ থেকে বছরের পর বছর কোনও বিকল্প জাতির মধ্যে থেকে যায় না? আপনি কি কখনও বিশ্বাস করেছেন যে এত আকর্ষণীয় বিশাল অর্থ?  আমার মতো ম্যানেজার আপনার সময়ের মানুষ হয়ে উঠবে? আমি বুঝতে পারি আপনি কখনই ভাবেননি। তাহলে কী কারণে আপনি একটি কঠিন পরিস্থিতিতে আছেন? "  আপনি যা পান তাতে সন্তুষ্ট থাকবেন না।  "

"প্রতিমাসে একবারে কি জীবন আমার কাছে আসবে? এটি কি পৃথিবীর নাম?"

"আমি প্রতিদিন নই, আপনি নগদ অর্থ লজ্জা পাবেন না বাদে"।

"আপনি যখন আমাকে একজন যোদ্ধা যুবতী হিসাবে দেখছেন তখন থেকে বেশ কিছুদিন হয়ে গেছে, আমি কি কখনও আপনার কাছ থেকে কোনও হাত পেয়েছি বা আপনি এটি সীমাবদ্ধ রাখার দরকার ছিল কিনা তা বিবেচনা করে নগদ নিয়েছেন? আপনি যে বিষয়টি গ্রহণ করেন নি সে ক্ষেত্রে  আপনি কোন সামর্থ্যের কথা বলতে পারবেন না যে নগদ অর্থের ঘাটতি নেই? নগদে অর্থের জন্য আমি আপনার কাছে যাই নি। "

"হা ... স্নিকার, অফারের সুযোগে আপনি নগদ অর্থ আদায় করতে পারেন নি, আপনি আজ আমার সাথে থাকবেন না, ঠিক আছে আপনার স্তরের কারও সাথে?"

সামিহা হেসে মেঝে থেকে উঠে পড়ল।  টোটো তার পিছনে লম্বা হয়ে গেছে এবং বলেছে,

"আপনি বুঝতে পেরেছেন যে মা আমাদের অর্ধমাধ্যমের বাড়ির সাথে কীভাবে কথা বলেছেন যখন তিনি আপনাকে প্রাথমিকভাবে পর্যবেক্ষণ করেছিলেন The নীল পাথরটি সবার গলা মিলে না।"

সামিহা প্রবেশদ্বারটি খুলে চলে গেল।  অন্তর্বর্তী সময়ে, সামিরের চূড়ান্ত শব্দগুলি নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে গিয়ে তাজিনের ভ্রু কাঁপল।

"আপনি এই নীল জার্নালে টিউন করছেন?"

বালুচর পরিষ্কার করার সময় সামিহর জার্নালটি লাবণ্যের নিয়ন্ত্রণে চলে যায়।  তাজিন বিছানা থেকে উঠে এসে বলল,

"এটি আমার সঙ্গীর জার্নাল। আপনি কী কারণে বলবেন যে আপনি এটি আরও একবার পেয়ে যাবেন?"

"আমি কি এটি ইচ্ছাকৃতভাবে পেলাম না - যখন আমি তাক থেকে বইগুলি মুছে ফেলি তখন এটি কেবল কার্যকর হিসাবে প্রমাণিত হয়েছিল  তবুও, আপনার সঙ্গীর জার্নালটি এখানে কী করছে এবং আপনি যখন বাতাসটি ধরেন তখন আপনি কী কারণে বাউন্স করেছিলেন?"

লাভানয়ার সতর্ক কণ্ঠ শুনে তাজিন বলেছিলেন,

"হ্যালো, একজন সহযোদ্ধার জিনিসটির সাথে অন্য সঙ্গীর কী হওয়া উচিত নয়? আপনি সকলেই এতটা সতর্ক হন যে আপনি কী করছেন তা আমি বুঝতে পারি না" "

এই বলে তাজিন লাবণ্যর হাত থেকে জার্নালটি নিয়ে গেলেন, প্যান্ট্রি খুললেন এবং নিজের মন্ত্রিসভাটি সুরক্ষিত করলেন।  স্থিত,

"আপনি মনে করতে পারেন যে প্যান্ট্রিতে এই মন্ত্রিসভাটি অবৈধ" "

55
$ 0.00
Avatar for Manik0
Written by
3 years ago

Comments

Nice post

$ 0.00
3 years ago

গল্প গুলো অনেক সুন্দর ছিল। চালিয়ে যান। অনেক দূর যাবেন

$ 0.00
3 years ago

গল্প টি সত্তি ই অসাধারণ ছিল

$ 0.00
3 years ago

অসাধারণ

$ 0.00
3 years ago

অনেক ভালো লাগছে গল্পটা। ধন্যবাদ

$ 0.00
3 years ago

Your banglai story is unbelievable

$ 0.00
3 years ago

Nice post

$ 0.00
3 years ago

খুব সুন্দর,

$ 0.00
3 years ago

Awesome

$ 0.00
3 years ago

Nice article

$ 0.00
3 years ago

Good article

$ 0.00
3 years ago

Good story

$ 0.00
3 years ago

বাহ বাহ! খুব সুন্দর গল্প

$ 0.00
3 years ago

I read your full story . your story is very amazing.nice story

$ 0.00
3 years ago

খুব সুন্দর

$ 0.00
3 years ago

খুবই চমৎকার একটি গল্প

$ 0.00
3 years ago

খুব সুন্দর একটি গল্প ছিল😍

$ 0.00
3 years ago

Nice Bangla story

$ 0.00
3 years ago

সুন্দর একটা গল্প ধন্যবাদ শেয়ার করার জন্য

$ 0.00
3 years ago

Good post

$ 0.00
3 years ago

খুব সুন্দর গল্প পরে ভালো লাগলো

$ 0.00
3 years ago

So nice story. I like this full story. Update new one soon. Thanks for sharing

$ 0.00
3 years ago

Good post brother

$ 0.00
3 years ago

Excellent

$ 0.00
3 years ago

this post is awesome .I read this full story it's very nice

$ 0.00
3 years ago

Nice post

$ 0.00
3 years ago

অসাধারণ

$ 0.00
3 years ago

this is greet post

$ 0.00
3 years ago

প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লাম অসাধারণ

$ 0.00
3 years ago

খুবই ভালো

$ 0.00
3 years ago

nice

$ 0.00
3 years ago

Amazing article brother mind blowing

$ 0.00
3 years ago

Good

$ 0.00
3 years ago

সোন্দর

$ 0.00
3 years ago

Very good post brother

$ 0.00
3 years ago

Nice post

$ 0.00
3 years ago

অনেক ভালো পোস্ট

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

really awesome story

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Wonderful story vai.......

$ 0.00
3 years ago

Nice story

$ 0.00
3 years ago

Wow nice story brother

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago