একটি সুন্দর সকাল

8 16
Avatar for Manik0
Written by
3 years ago

প্রতিদিনের মতো আজকেও কাক ডাকা ভোরে ঘুম ভাঙে আমার। রুম থেকে বেরিয়ে উঠানে আসতেই একটা ফুরফুরে বাতাস গায়ে লাগে। বাতাসের অনুভূতিটা ছিলো স্নিগ্ধতায় ভরপুর। বাতাসের স্নিগ্ধতা অনুভব করতে করতে আমি রাস্তায় বের হই। ঘাসের মধ্যে পা পড়তেই যেনো গা শিরশির করে উঠলো। পুরো শরীরে একটা শীতলার লহর বেয়ে ভেয়ে গেলো। একটু সামনে যেতেই বিলের মাঝে শাপলা ফুলের সমাহার দেখতে পেলাম। এই ভোরে শাপলা ফুলগুলো যেনো আলাদা সৌন্দর্য পেয়েছে। পুরো বিল যেনো এক সৌন্দর্যের প্রতিমূর্তি মনে হলো। একটু পরে সূর্য উদয় হলো। বিলের মাঝে সূর্যের আলো পড়তেই যেনো বিলে সৌন্দর্য কয়েকগুণ বেড়ে গেলো। বিলের পাশে বসে সৌন্দর্য অবলোকন করতে লাগলাম আর ঠান্ডা হাওয়া মনে প্রশান্তির ছোঁয়া দিয়ে গেলো।

9
$ 0.00

Comments

Very good

$ 0.00
3 years ago

very nice post

$ 0.00
3 years ago

আজকের সকাল টা খুয়াশা চন্ন ছিল,,

$ 0.00
3 years ago

আমাদের দিকে ছিলো রৌদ্রময়

$ 0.00
3 years ago

ফুল আমার অনেক পছন্দের, মনে হতেছে ফুলটা আমার হাতে রয়েছে।

$ 0.00
3 years ago

হুম। আমার এলাকায় চলে আসবেন। শাপলা ফুলে বিপুল সমাহার......

$ 0.00
3 years ago

Right.please Support me.

$ 0.00
3 years ago

অবশ্যই। আপনি পোস্ট দেয়ার সাথে সাথেই লাইক কমেন্ট করবো। আর আপনিও সবসময় পাশে থাকবেন। আর আমাকে সাবস্ক্রাইব করে রাখবেন

$ 0.00
3 years ago