পেট ফাটানো মজার জোকস 🤣

15 35
Avatar for Mamun512
3 years ago

ফান পোস্ট

সকাল থেকে আম্মু চিল্লাচ্ছে

"তোর আব্বুকে বল একটা ডিস্কোমারিতে গিয়ে আমাকে কল দিতে "😊

সকাল থেকে আমি চিন্তায় ওরে ভাই এই ডিস্কোমারি কি জিনিস 😒

যাইহোক আব্বুকে কল দিয়ে বললাম " আব্বু ডিস্কোমারিতে গিয়ে আম্মুকে কল দাও এখনি" 😑

সাথে সাথে আব্বুর ফিরতি ঝাড়ি গাধার বাচ্চা ডিস্কোমারি কি? 😤😤

আমি আবার আম্মুকে জিগাইলাম আম্মু ডিস্কোমারি কি

সাথে সাথে তার জুতার ঢিল " তোরে অনার্স পাশ করাইতেছি কেন, এর থেকে একটা গরু পড়াইতাম তাও ভালো এখনও ডিস্কোমারী চিনস না,তোর বাপরে বল ডিস্কোমারি থেকে আমার গ্যাসের ট্যাবলেট আনতে" 😠😡

এবার বুঝলাম ঘটনা কি 😣😣

আব্বুকে কল দিলাম "আব্বু ডিস্পেনসারি থেকে গ্যাসের ট্যাবলেট আনতে বলছে " তাহার উত্তর

"তো অশিক্ষিত ছাগলের মত ডিস্কোমারি ডিস্কোমারি করলি ক্যান "

😨😰

গেলাম আম্মুর কাছে "আম্মু এটা ডিস্কোমারি না ডিস্পেনসারি"

এবার তার চামচের ঢিল " বেশি শিক্ষিত হইছস? দুনিয়ায় তুই আগে আসছোস নাকি আমি আগে? আমার পেটে তুই হইছস নাকি আমি তোর পেটে?"

বাধ্য হইয়া কইলাম

"আম্মু আমি আর পড়াশুনা করুম না নিজেরে অশিক্ষিত লাগে " 😭😭😭

মাঝখানে আমি ২ তরফের গালি খাইয়া চ্যাপ্টা! 😣😣

ডিস্কোমারি বনাম ডিস্পেনসারি যুদ্ধ!🙄🐸

18
$ 0.00

Comments

Very good story

$ 0.00
3 years ago

Nice article

$ 0.00
3 years ago

Very great article 😁😁😁

$ 0.00
3 years ago

Wow great post

$ 0.00
3 years ago

The joke was a lot of fun. I like jokes a lot.

$ 0.00
3 years ago

Hehe. Nice joks. Keep posting more. I laugh so hard. I want to laugh more

$ 0.00
3 years ago

Very nice post carry on...

$ 0.00
3 years ago

Nice post

$ 0.00
3 years ago

this is amazing post

$ 0.00
3 years ago

Really it is great post

$ 0.00
3 years ago

Really funny.brother.i like it.

$ 0.00
3 years ago

Hahaha😂😂so funny

$ 0.00
3 years ago

Really funny post

$ 0.00
3 years ago

Thank u Bro 💚

$ 0.00
3 years ago