**ব্যর্থ প্রমের গল্প****

2 10
Avatar for Mahbub3
3 years ago

👉👉একবার প্রেমিক

প্রেমিকা বিয়ে করবে বলে ঠিক

করলো, বিয়ের কয়েক মাস

আগেমেয়েটির এক্সিডেন্ট

হল আর তাঁর

চেহারা পুরোপুরিনষ্ট হয়ে গেল!

এর পর

মেয়েটি ছেলেটিকে লিখল

আমি তোমাকে বিয়ে করতে পারবোনা,

কারন

আমি সারাজীবন এমন কুৎসিত

থেকে যাব, তুমি তোমার জন্য সুন্দরি কোন

মেয়ে খুজে বের কর কারন

আমি তোমার যোগ্য না !

এরপর সে তাঁর প্রেমিক এর

কাছ থেকে উত্তর পেল

"যাই হোক আমার নিজের ও

একটা সমস্যা হয়েছে আমার

চোখে সমস্যা হয়েছে ডাক্তার

বলেছে আমি অন্ধ হয়ে থাকব এর পরেও

যদি তুমিআমাকে গ্রহন

করতে পারো তাহলে আমি তোমাকেবিয়ে করব!

এভাবেই তারা বিয়ে করে আর

ভালোবাসা বোঝাপড়া আর

আনন্দে ২০ বছর পার

করে দেয়...

মেয়েটি অন্ধ স্বামীর চোখের

আলো

আর পথ প্রদর্শক হয়ে থাকে !

এরপর একদিন

মেয়েটি মৃত্যু

সজ্জাতে চলে যায়

কিন্তু মন খারাপ করে ফেলে

যে সে তাঁর প্রিয়তমকে আবার

অন্ধ অবস্থায় ফেলে যাবে !!

শেষ পর্যন্ত সে মারা যায় !

যেদিন সে মারা যায়

সেদিনই তাঁর স্বামী সবাই

কে অবাক করে দিয়ে চোখ

খোলে!

সে বলে " আমি অন্ধ ছিলাম

না,আমি ভান করতাম

যে আমি অন্ধ কারন

সে যাতে তাঁর অসুন্দর

চেহারার জন্য

নিজেকে কখনো ছোট মনে করতে না পারে

কারন আমার ভালোবাসা তাঁর

চেহারার প্রতি ছিলনা, ছিল

তাকে ঘিরেই" ♥♥

1
$ 0.00

Comments

Nice story bro

$ 0.00
3 years ago

nice article... plese back me subscribe. and comment me

$ 0.00
3 years ago