Who i love

5 7
Avatar for Madmax
Written by
3 years ago

আম্মু: তুই কাকে বেশি ভালোবাসি? তোর আব্বুকে না আমাকে? মেয়ে: দুইজনকেই। আম্মু: না আমাকে একজনের কথা বলতে হবে। মেয়ে: কিন্তু তো দুই জনকেই ভালবাসি। আম্মু: আচ্ছা ধর আমি আমেরিকায় গেলাম আর তোর আব্বু প্যারিস গেল, তাহলে তুই কোথায় যাবি?? মেয়ে: প্যারিস এ। আম্মু: তাহলে তো তুই তোর আব্বুকেই বেশি ভালবাসিস। মেয়ে: না তা কেন.. প্যারিস তো আমেরিকা থেকে বেশি সুন্দর তাই যাবো। আম্মু: উফফ!! আচ্ছা ধর তোর আব্বু আমেরিকা গেল আর আমি প্যারিস গেলাম, তাহলে?? মেয়ে: আমেরিকায় যাবো। আম্মু: কেন?? আমি: কারণ প্যারিস তো আগেই দেখে নিলাম। আম্মু: চল রে আব্বুর চামচা, খেতে চল...

9
$ 0.00

Comments

Nice story

$ 0.00
3 years ago

thank you

$ 0.00
3 years ago

খুব সুন্দর গল্প

$ 0.00
3 years ago

thank you

$ 0.00
3 years ago

it is a so funny article....😂

$ 0.00
3 years ago