বউ তুমি কার....

2 20

কিছু দিন আগে, আমি টিভি চালু হওয়ার সময় বাবা এবং মায়ের সাথে মধ্যাহ্নভোজ করছিলাম এবং ভারতীয় বাঙালির একটি সিনেমা টিভিতে বাজছিল।

আপনি জানেন, অতীতে ভারতীয় বাংলা চলচ্চিত্র বলতে বোঝায় অনেক ঝামেলার গল্প যেখানে পুত্র বা ছেলের বউ শাশুড়িকে আঘাত করত বা শাশুড়ী ছেলের স্ত্রীর ক্ষতি করবে এবং এটি তাদের গল্প এবং সেখানে ছিল অন্য কোন গল্প।

সুতরাং আমরা সবাই একসাথে খাচ্ছিলাম এবং একটি সিনেমা দেখছিলাম। সিনেমার একটি দৃশ্যে আমার বাবা এবং মা আমাকে বলেছিলেন যে ছেলের বউ তার শ্বাশুড়িকে অপমান করছে।

দেখেন ছেলের বউ শ্বাশুড়ির ঘরে।

তাদের কথা শুনে আমি কিছুই বলতে পারলাম না

কিন্তু আজ যখন আমি দুপুরে বাড়িতে গিয়ে দেখি বাবা আমার সাথে বসে খেতে বসে টিভি দেখছে

টিভিতে ক্রাইম টহল চলছিল এবং সেখানে আমি শ্বশুরের শাশুড়িকে ছেলের স্ত্রীকে হত্যা করে এবং তাকে কবর দিতে দেখলাম।

তা দেখে আমিও একটা সুযোগ পেয়ে নিজের মা ও বাবাকে জানালাম।

আজ, আমার বাবা নিরব, তবে আমার মা বলছেন যে এটি ঘটেছে, এবং আপনি এত কিছু বলেননি, এবং আপনি এত কিছু বলেননি, তবে আপনার স্ত্রী আমাগোর মতো সুন্দর একটি শাশুড়ি পাবেন।

(ভাগ্য) 6A কিছু দিন আগে, আমি টিভি চলাকালীন বাবা এবং মায়ের সাথে মধ্যাহ্নভোজ করছিলাম এবং টিভিতে ভারতীয় বাঙালির একটি চলচ্চিত্র চলছিল।

আপনি জানেন, অতীতে ভারতীয় বাংলা চলচ্চিত্র বলতে বোঝায় অনেক ঝামেলার গল্প যেখানে পুত্র বা ছেলের বউ শাশুড়িকে আঘাত করত বা শাশুড়ী ছেলের স্ত্রীর ক্ষতি করবে এবং এটি তাদের গল্প এবং সেখানে ছিল অন্য কোন গল্প।

সুতরাং আমরা সবাই একসাথে খাচ্ছিলাম এবং একটি সিনেমা দেখছিলাম। সিনেমার একটি দৃশ্যে আমার বাবা এবং মা আমাকে বলেছিলেন যে ছেলের বউ তার শ্বাশুড়িকে অপমান করছে।

দেখেন ছেলের বউ শ্বাশুড়ির ঘরে।

তাদের কথা শুনে আমি কিছুই বলতে পারলাম না

কিন্তু আজ যখন আমি দুপুরে বাড়িতে গিয়ে দেখি বাবা আমার সাথে বসে খেতে বসে টিভি দেখছে

টিভিতে ক্রাইম টহল চলছিল এবং সেখানে আমি শ্বশুরের শাশুড়িকে ছেলের স্ত্রীকে হত্যা করে এবং তাকে কবর দিতে দেখলাম।

তা দেখে আমিও একটা সুযোগ পেয়ে নিজের মা ও বাবাকে জানালাম।

আজ, আমার বাবা নিরব, তবে আমার মা বলছেন যে এটি ঘটেছে, এবং আপনি এত কিছু বলেননি, এবং আপনি এত কিছু বলেননি, তবে আপনার স্ত্রী আমাগোর মতো সুন্দর একটি শাশুড়ি পাবেন।

(ভাগ্য) 6A কিছু দিন আগে, আমি টিভি চলাকালীন বাবা এবং মায়ের সাথে মধ্যাহ্নভোজ করছিলাম এবং টিভিতে ভারতীয় বাঙালির একটি চলচ্চিত্র চলছিল।

আপনি জানেন, অতীতে ভারতীয় বাংলা চলচ্চিত্র বলতে বোঝায় অনেক ঝামেলার গল্প যেখানে পুত্র বা ছেলের বউ শাশুড়িকে আঘাত করত বা শাশুড়ী ছেলের স্ত্রীর ক্ষতি করবে এবং এটি তাদের গল্প এবং সেখানে ছিল অন্য কোন গল্প।

সুতরাং আমরা সবাই একসাথে খাচ্ছিলাম এবং একটি সিনেমা দেখছিলাম। সিনেমার একটি দৃশ্যে আমার বাবা এবং মা আমাকে বলেছিলেন যে ছেলের বউ তার শ্বাশুড়িকে অপমান করছে।

দেখেন ছেলের বউ শ্বাশুড়ির ঘরে।

তাদের কথা শুনে আমি কিছুই বলতে পারলাম না

কিন্তু আজ যখন আমি দুপুরে বাড়িতে গিয়ে দেখি বাবা আমার সাথে বসে খেতে বসে টিভি দেখছে

টিভিতে ক্রাইম টহল চলছিল এবং সেখানে আমি শ্বশুরের শাশুড়িকে ছেলের স্ত্রীকে হত্যা করে এবং তাকে কবর দিতে দেখলাম।

তা দেখে আমিও একটা সুযোগ পেয়ে নিজের মা ও বাবাকে জানালাম।

আজ, আমার বাবা নিরব, তবে আমার মা বলছেন যে এটি ঘটেছে, এবং আপনি এত কিছু বলেননি, এবং আপনি এত কিছু বলেননি, তবে আপনার স্ত্রী আমাগোর মতো সুন্দর একটি শাশুড়ি পাবেন।

2
$ 0.00

Comments

What a funny post bro 🤣🤣🤣

$ 0.00
3 years ago

গল্পটা কোথায় যেনো শুনেছি। যাইহোক এখন আবার পড়লাম খুব ভালো লেগেছ। এমন গল্প আরও পড়তেচাই।

$ 0.00
3 years ago