মেঘলা আকাশ

2 10
Avatar for MAINUL8602020
3 years ago
আজ সকালে যখন তোমার ঘুম ভাঙ্গবে

আর দেখবে তোমায় একটা মেঘলা আকাশ উপহার দিয়েছি,

তার সাথে গুড়ি গুড়ি বৃষ্টি আর একটা ভেজা রাস্তা,

তখন কি তোমার মন খারাপ হবে ?

মেঘলা আকাশের মতো তোমার মনের কোণেও কি মেঘ জমবে ?

ভেজা রাস্তা দেখে কি তোমার খুব কান্না পাবে ?

নাকি অবাক দৃষ্টিতে জানালার পাশে বসে একটু মিষ্টি হাসবে ?

আমার জানা নেই,

সত্যি জানা নেই,

তোমার ভাল লাগা বা না লাগার কিছুই তো আমার জানা নেই ।

তোমার আমার মাঝের অদৃশ্য দূরত্ব আমাকে বহুকাল তোমার কণ্ঠ শুনতে দেয়নি,

জানতে দেয়নি তুমি কোথায় আছো, কেমন আছো ।

 

তাই আজ সকালে যখন তোমার ঘুম ভাঙ্গবে,

মনে মনে আমার দিনটি শুভ হওয়ার প্রার্থনা করো না,

শুধু বলো, “আমি ভাল আছি । তোমার মেঘলা আকাশ দেখেছি, কখনো বিস্ময়ে, কখনো আনমনে ।”

4
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for MAINUL8602020
3 years ago

Comments

Khub sundor hoise....emn aro valo valo post chai...

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago