জীবনসঙ্গী

0 7
Avatar for MAINUL8602020
3 years ago

আমার একজন প্রেমিকা ছিলো. তার একটা পাগলামি ছিলো, গভীর রাতে ফোন দিয়ে বলবে তোমাকে আমার দেখতে ইচ্ছা করছে, তুমি কি একটু আসবে বাসার সামনে। আমিও তার পাগলামি কে প্রশ্রয় দিয়ে চলে যেতাম। ওদের বাসার প্রথম গেটের দেয়াল টপকালেই কেঁচি গেট,আর নিজেদের বাড়ী বলেই কেঁচি গেটের সেকেন্ড চাবিটাটা খুব সহজেই নিজেরকরে নিতে পেড়েছে। যখন দেয়াল টপকে ভিতরে প্রবেশ করতাম প্রায়ই দেখতাম কেঁচি গেট খুলে সে বাহিরে, আমি যাওয়া মাত্রই জড়িয়ে ধরে কান্না, চোখের জলে আমার শার্টের বুকের অংশটা ভিজে যেতো প্রায় প্রতিবারই। আর ফুঁপিয়ে ফুঁপিয়ে একটা কথাই বলতো "তুমি জানো আমি বেশী দিন বাচবো না, তবুও আমাকে এতো ভালোবাসো কেন? দেখবে এই ভালোবাসা একদিন তোমাকে কাঁদাবে " আর তার এই রাতের বেলা দেখতে চাওয়ার পাগলামি টা বেড়ে যেতো যখন আকাশে চাঁদ এর আলোটা বেশী, তখন প্রায় প্রতি রাতেই এই ধরনের পাগলামি সহ্য করতাম। আর আমারো ভালো লাগতো,কারন আমি তাকে আউলা চুলে দেখতে বেশী ভালবাসতাম। আউলা ঝাউলা একমুঠ চুল কোন মতে পিছনে বেধে রেখেছে আর তার মাঝে কয়েকটা আবার মুষ্টি বন্ধী থেকে মুক্তি পেয়ে গালের পাশে ঝুলে রয়েছে।

3
$ 0.00
Avatar for MAINUL8602020
3 years ago

Comments