Valobasa

5 4

ছেলে : i love you

.

মেয়ে : আচ্ছা আমি আগে তোমাকে কিছু প্রশ্ন করব আর তুমি ঠিক ঠিক উত্তর দিতে পারলে তোমাকে এক্সেপ্ট করব!!

.

ছেলে : ঠিক আছে কর ?

.

মেয়ে: ভালবাসতে কি লাগে??

.

ছেলে : বিশ্বাস !

.

মেয়েঃ বিশ্বাস কাকে বলে??

.

ছেলে : একটা বাচ্চাকে উপরে ছুরে মার তাও দেখবে সে হাসছে।

কারন সে জানে তুমি তাকে ঠিক ধরে নিবে। আর এটাই হল বিশ্বাস ।।

.

মেয়েঃ আমার জন্য সব করতে পারবা?

.

ছেলে : না

.

মেয়ে : কেন??

.

ছেলে : শুধু শুধু মিথ্যা বলব কেন??

আমি তোমাকে অন্য ছেলেদের মতো বাইকে ঘোরাতে পারব না।

তবে তুমি যদি চাও তাহলে কোন হুড খোলা রিকশায় তোমাকে আমার শহর দেখাব !!

.

মেয়ে : আর কি করবে ?

.

ছেলে : তোমাকে দামি দামি রেস্টুরেন্টে নিয়ে খাওয়াতে হয়তো পারব না...😯😯

তবে আমাদের কলেজের পাশে মিন্টু কাকুর দোকানের চা খুব ভালো। তুমি চাইলে তোমাকে চা খাওয়াব ।।

তোমাকে জন্মদিন এ হয়তো দামি কোন গিফট দিতে পারব না😣😣

তবে প্রমিস করছি সবার আগে তোমাকে উইশ আমিই করব ।।

তোমাকে দামি কোন গিফট না দিতে পারি তাও রোজ আইস্ক্রিম খাওয়াব😉😉

তুমি আইস্ক্রিম খাবে আর আমি তোমার খাওয়া দেখব ।।

মেয়ে : রাস্তা দিয়ে চলার পথে আমি যদি পরে যায় ওঠাবে ?

.

ছেলে : না

.

মেয়ে : কেন?

.

ছেলে : কারন তার আগেই আমি তোমাকে ধরে নেব ।।

.

মেয়ে : পাগল একটা (জড়িয়ে ধরে)💏

.

.

.

😍😍ভালবাসা তো সেটা যেখানে কোনো মিথ্যে অজুহাত থাকে না,, থাকে একে অপরের প্রতি বিশ্বাস, ভরসা, আর অনেক খানি ভালবাসা😍😍

❤❤

3
$ 0.00

Comments

গল্পটি ছোট হলেও গল্পটার মধ্যে অনেক শিক্ষণীয় কথা লুকিয়ে আছে। যেগুলো আমরা আমাদের ভবিষ্যতে কাজে লাগাতে পারবো। সত্যি কথা বলতে আমার ওই ধরনের অভিজ্ঞতা এখনো হয়নি।

$ 0.00
3 years ago

Very nice & interesting article.. After reading this article I got so emotional...thank you so much for sharing a lovely story.

$ 0.00
3 years ago

খুবই সুন্দর একটা গল্প। খুব ভালো লাগলো গল্পটি পড়ে। আশা করি প্রত্যেকেরই খুব ভালো লাগবে এই গল্পটি। গল্পটিতে অনেক শিক্ষনীয় বিষয় আছে।

$ 0.00
3 years ago

খুবই সুন্দর একটা গল্প। এইরকম গল্প পড়তে কার না ভালো লাগে প্রায় সবারই ভালো লাগে। গল্প টা ছোট কিন্ত খুব সুন্দর। অনেক ধন্যবাদ এত সুন্দর একটা গল্প লিখার জন্য।

$ 0.00
3 years ago

ভালোবাসা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ভালোবাসা দিয়ে সবকিছু জয় করা সম্ভব। ভালোবাসা দিয়ে সমস্ত ব্যাথা বেদনা দূর করা সম্ভব৷

$ 0.00
3 years ago