Cold coffee

4 14

Cold coffee আমার অনেক পছন্দ ।আমার মনে হয় এই খানে অনেকে এই cold coffee পছন্দ কে।করবে না কেন ! এই drinks টা গরমের দিনে অনেক ভালো লাগে।

আমার যখন মন চায় আমি বাসায় তৈরি করে খেয়ে পেলি।আমার কাছে বেশি ভালো লাগে chocolate cold coffee ।কারণ আমি chocolate ও অনেক পছন্দ করি।

গরমে অনেক তৃপ্তি দেয় এই cold coffee গুলো ।অনেক অল্প কিছু উপকরণ দিয়ে বিভিন্ন ধরনের cold coffee তৈরি করা যায়।

অনেক ধরনের cold coffee আমরা খেয়ে থাকি।ice cream cold coffee.

ঠান্ডা কোল্ড কফি গরমের জন্য আদর্শ পানীয় ।এটা আপনার শরীর ঠান্ডা করার পাশাপাশি আপনাকে সতেজ ও করে।কোল্ড কফি আপনি পছন্দ না করে থাকলে হট কফি খেতে পারেন ।বাংলাদেশে অনেক ধরনের হট কফি গরমের সময় লোকজন খেয়ে থাকে ।

হট কফি ও খেতে অনেক ভালো লাগে ।

অনেক ধরনের হট কফি আমার খেয়ে থাকি।ice cream hot coffee, oreo hot coffee,Chocolate hot coffee...etc.কফি আমার খেয়ে থাকি।

আমি গরম কফি থেকে কোল্ড কফি বেশি পছন্দ করি।কোল্ড কফি বাসায় খুব সহজেই তৈরি করা যায় ।কোল্ড কফি তৈরি করতে মাত্র তিন টি উপকরণ লাগবে ।যেমন:কফি পাউডার, দুধ,চিনি,আর চাইলে বরফ use করা যাবে।

হট কফি তৈরি করতে সব কিছু উপকরণ ঠিক রেখে শুধু বরফ না দিলেই হয়ে যাবে গরম গরম কফি।

এই কফি গুলো সহজ ভাবে তৈরি করে আমি বাসায় খেয়ে থাকি।আমি মাঝে মাঝে ডালঘোনা কফি ও বাসায় তৈরি করে খেয়ে থাকি।

আসলে আমার এই ধরনের পানীয় অনেক পছন্দ ।তাই কিছু না কিছু তৈরি করি আর খাই।।।

12
$ 0.00

Comments

কোল্ড কপির সবার যেমন পছন্দ আমারও খুব পছন্দ গরম বেশি পড়লে কোল্ড কফি

$ 0.00
3 years ago

Coffee is my first choice. I loveso much coffee.

$ 0.00
3 years ago

Bjdzmhdnud hgghkdfpfc

$ 0.00
3 years ago

Bjdzmhdnud gfcjgddfhjvg gfxgkugkjfg gtknfweupbz qrruookhfssv dhjkkvcxzafjj hgghkdfpfc hfojgdgjbv yfuogfy

$ 0.00
3 years ago