পরানের পাখি

3 12
Avatar for Lalin21
3 years ago

ছেলে :: কিছূ টাকা লাগবে

মেয়ে :: কি করবি

ছেলে :: দরকার আছে

মেয়ে :: এই নে এখানে ৫০০ টাকা আছে

...

পরের দিন আবার

ছেলে :: আমার কিছূ টাকা লাগবে

মেয়ে :: গত কাল না 500 টাকা দিয়েছি

আজ আবার টাকা.এই কি করস এত টাকা দিয়ে

ছেলে :: দরকার আছে দে না

....

এভাবে তে ছেলেটি প্রতিদিন মেয়েটির কাছে বেহায়ার মত হাত পেতে টাকা নিতো

....

হঠাৎ একদিন

ছেলের ফ্রেন্ড :: কিরে দূস্ত

এখনো বলিশ নি ওরে

ছেলে :: কি বলব

ছেলের ফ্রেন্ড:: তূই যে ওরে ভালোবাসিস

ছেলে :: নারে বন্ধূ এখনো বলিনি

তবে ভাবছি আজ ওরে সব কথা বলবো

..

ছেলেটি মেয়ের বাসায় যায়

এবং ছেলেটি যানতো না মেয়েটির আজ

আংটি পরাতে লোক এসেছে

..

ছেলে :: নিলা আমি তোকে কিছূ কথা বলবো

মেয়ে :: হুম বলে ফেল

ছেলে :: আমি তোকে ভালোবাসি,তোকে বিয়ে করতে চাই

..

মেয়ে :: তোর সাহস হলো কী ভাবে তূই আমাকে ভালোবাসার কথা বলিশ

..

ছেলে :: সত্যি নিলা আমি তোকে ভালোবাসি

মেয়ে :: তূই কী ভাবে ভাবলি

আমি তোকে ভালোবাসবো,আরে তূই তো একটা এতিম,আর তূই আমার বাসার মালি

..

এই যে তোর পরনে জামা কাপর এ গূলোও আমার টাকার

প্রতিদিন ফকিরের মত বিক্ষা চাইতে চাইতে,এখন লাখ টাকার স্বপ্ন দেখতেছিস.

আমি তোর জন্য এত কিছূ করলাম আর তূই আমার বিয়েটা ভেংগে দিতে এসেছিস

..

বোঝেছি তোর টাকা লাগবে দাড়া

..

এই নে টাকা বিদায় হ আমার সামনে থেকে

..

ছেলে :: সরি আমি জানতামনা আজ তোর বিয়ে

plz সবাই আমাকে মাফ করে দিবেন

..

কিছূক্ষন পর মেয়েটির হাতে একটি ব্যগ দিয়ে ছেলেটি

চলে যায়

...

মেয়েটি রাতে ব্যগটি খূলে

..

ছেলের লিখা একটি চিঠিও পায়

..ছেলের চিঠি

ছেলে :: বিশ্বাস কর কখনো জানতাম না আজ তোর বিয়ে

..

আর আমি তোর কাছ থেকে প্রতিদিন যে টাকা গূলো নিতাম.সে টাকা গূলো ব্যগে রাখা আছে

হয় তো ভাবতেছিস.এত টাকা কই পেলাম

আমি একটা টিউসনি করতাম ,আর ওই টাকা গূলো তোর জন্য জমিয়েছি,

..

আমি প্রতিদিন তোর কাছ থেকে থাকা নিতাম সুধূ

তোর শাসন গূলো পাবার জন্য

জানিস আমাকে তূই শাসন করলে আমার অনেক ভালো লাগতো

..

তূই তো বলছিস

তোর সামনে আর না আসতে

কথা দিলাম কখনো আর তোর সামনে আসবনা

..

ছেলেটি আর কখনো মেয়েটির সাথে যোগাযোগ করেনি

.

অপর দিকে মেয়েটির ও বিয়ে হয়ে যায়

..

3
$ 0.00
Avatar for Lalin21
3 years ago

Comments

Good artice post you gift us. Thanks for sharing this post. Well come

$ 0.00
3 years ago

Nice story....

$ 0.00
3 years ago

You write well brother .more and more article post please give us

$ 0.00
3 years ago