আচ্ছা হুজুর...ধর্ষণ করার আগে কোন দোয়া পড়তে হয়??

6 33
Avatar for Kriti
Written by
3 years ago

>ওই মিয়া এগুলা কি বলেন??

>না মানে সহবাসের আগে তো দোয়া পড়তে হয়..কিন্তু ধর্ষণের আগে কি দোয়া পড়া লাগে নাহ??

>এই মিয়া কারে ধর্ষণ করবেন??

>আমার বউকে..

কি???বউকে ধর্ষণ মানে??মিয়া গাজা টাজা খাইছেন নাকি??

>আরে হুজুর নাহ..অনেক লম্বা কাহিনি..

বলতে থাকেন তোহ...

.

হুজুর..ছোট থেকে আমি একটু মেয়েদের প্রতি আসক্ত..তাই বিয়ে করে নিতে চেয়েছি খুব জলদি..

বাবা মাও আমার কষ্ট বুঝে বিয়ে দিয়ে দিছে..

কিন্তু সমস্যা টা দারায় বাসর রাতে এসে..

আমি তো পুরাই লুংগি ড্যান্স দিয়ে ঢুকি বাসর ঘরে..

ঢুকে বউ এর ঘোমটা খুলতেই দেখি বউ তো আমার চরম সুন্দরী..

কিন্তু বিপত্তি ঘটে তখন যখন..

ঘোমটা উঠানোর সাথে সাথে বউ আমায় ঠাসসসস করে চড় মারে..

ওই বেটা..মেয়ে দেখলে হুশ থাকে নাহ??

>না মানে তুমি তো আমার বউ..

>ধুরর. আমি তো মা বাবার চাপে পরে বিয়ে করছি..

>কি??

>হে.. আর আমার বয়ফ্রেন্ড আছে..সো আমার কাছে আসার চেষ্টা করবি নাহ..

.

.

হুজুর আমি তো একদম শেষ..

নতুন বউ এর কাছে চর খাই..তার উপর তুই তাই ব্যবহার..মানা যায় কি??

.

না না...একদম মানা যায় নাহ..(হুজুর)

.

.

এখান থেকে শুরু..

প্রতিদিন সকালে সে গোসল শেষ করে আসে..

মাথার চুল ছেড়ে..

আয়নার সামনে যখন দারায়..

বিশ্বাস করুন হুজুর৷ মনে হয় ও যেনো মানুষ নাহ..খাস পরী..

.

.

আমি সহ্য করতে পারি নাহ হুজুর.

রাতে যখন সে আমার পাশে সুয়ে থাকে. আমি সহ্য করতে পারি নাহ..

.

তো এই অবস্থায় আমি ধর্ষণ করবো না তো কি করবো??

.

হুম তা ঠিক কিন্তু আরেকটু টাইম দিতে পারেন..

>না কোন টাইম নাই..আপনি বলেন কোন দোয়া আছে??

হুজুর একটু রেগে দাড়ালো..

>ওই মিয়া ধর্ষণ করার দোয়া হয় নাকি??

আমি কোন মতে সেখান থেকে বেরিয়ে এলাম..

আল্লাহ..এই হুজুর নাহ.পুরাই মদীনার খেজুর..

আমি সেখান থেকে বেরিয়ে এলাম..

বাসায় এসে দেখি বউ আমার বারান্দায় দাঁড়িয়ে কার সাথে যেনো কথা বলতেছে৷

আমি কিছু বলতেও পারি নাহ.আমাকে হুমকি দিয়ে রেখেছে..

যদি আমি কাউকে কিছু বলি তাহলে সে আত্মহত্যা করবে এবং আমার দোষ দিবে..

আমি গিয়ে বসে আছি...আমি যে রুমে আছি তার কোন ভ্রুক্ষেপ ই নেই..এই যে বউ..

>এই বউ বউ কি করতেছেন??আমার নাম সাবা..তাই সাবা বলেই ডাকবেন আমায়..

>আসলে..

>আর দেখতেছেন নাহ যে আমি আমার বয়ফ্রেন্ড এর সাথে কথা বলতেছি??তো ডাকেন কেনো??

>না মানে খুদা লাগছিলো..যদি কিছু খেতে দিতেন আরকি..

না কোন খাবার নেই...নিজে নিয়ে খান...

আচ্ছা..কি আর করবো..মনে মনে একশো একটা গালি দিয়ে বাসা থেকে বের হয়ে যাই..

বাহিরে আসতেই কোথা থেকে যেনো একটা ইট এসে আমার মাথায় লাগে..

এই কেরে কে??

>আরে মুবাশ্বির ভাইয়া..আমি..(আমার নাম মুবাশ্বির .এই গল্পে)

আমি কে হে??আমি কে??

>আরে উপরে দেখো..

>ও তাওসিফ??

>হে ভাইয়া....

>তো কেমন আছো??

>কি আর বলবো ভাইয়া..

আচ্ছা তাহলে বলার দরকার নেই..

হায় রে আল্লাহ...মানুষ গুলাও যে হইছে..

এমন সময় পকেট এ হাত দিয়ে দেখি বউ ফোন দিছে.

.হেলো..

>হে..

>কই আপনি??

>আমি বাজারে..

>একটু কাজ আছে..

>আচ্ছা তাহলে কাজ শেষ করে ফোন দিয়ো..

এই বলে ফোন রেখে দেই..

আরে কাজ আছে তো কাজ শেষ করে পরে ফোন দিবে.. তাই নাহ??কি যে করে.

সাথে সাথে বউ এর ফোন আসে আবার.

হে বলো..

>আরে আমার কাজ আছে..

>আরে কাজ আছে তো শেষ করে ফোন দেও নাহ.

এই বলে কাটতে যাবো সেই সময়ই বলে উঠে..

>ওই গাধা..আসার সময় আমার জন্য ২টা চকবার আইনেন তোহ..

ও এখন বুঝলাম ফোন দেওয়ার কারণ..

তো এটা আগে বললেই তো হতো..

হাহ..যা বলছি করেন..

.হুকুম এমন ভাবে দিবে যেনো মহারানী..(মনে মনে)

>কিছু বললেন??

>না না কি বলবো.

আমি হোটেলে গিয়ে হালকা কিছু খেয়ে বাসার উদ্দ্যেশ্যে রউনা হই..

বাসায় বউ থাকতেও হোটেল এ খাওয়া লাগে..

আজ যে করেই হোক বউ কে টাইট করবোই..দরকার হলে বউকেই ধর্ষণ করবো..

আমি বাসায় যাই..বউ আইসক্রিম পেয়ে খুব খুশি.

খেয়ে দেয়ে টিভি দেখছে৷

আর আমি বসে বসে প্ল্যান করছি কি করবো৷

একটা রুমাল নিছি.।মুখ বাধার জন্য..দড়ি নিছি..

সব নিয়ে রেডি..

বউ রাতে খেতে যখন ডাকে তখন থেকেই কেমন যেনো ভয় ভয় করতে শুরু করে..

খাবার শেষে বিছানায় শুতেই বুক ধরফর শুরু..

কতক্ষন গেলো জানি নাহ..

ঘড়িতে এখন রাত অনেক..

এখন ই সময়..আমি কোন রকম উঠে সব নেই.

সরি বউ মাফ করে দিয়ো কিন্তু আমায় ভালোবাসার কেউ নেই..

তুমি ভালো না বাসলে কে বাসবে আমায়??

তাই এই পথ বেছে নিতেছি..মাফ কিরে দিয়ো..

মনে মনে এগুলা বলে বউ এর দিকে এগুচ্ছি আর ভয় বারতেছ..

যখন ই বউ এর কাছে গিয়ে বউ এর হাত বাধবো দেখি বউ এর চোখ খুলা..

হায় আল্লাহ..এবার??

গল্পের নামঃভালো তুমি বাসবেই৷

পর্বঃ১ম

২য় পর্ব বা শেষ পর্ব পর্যন্ত পেতে চাইলে লাইক কমেন্ট সাবস্ক্রাইব দিয়ে সাথেই থাকবেন ।ধন্যবাদ !

6
$ 0.00
Sponsors of Kriti
empty
empty
empty
Avatar for Kriti
Written by
3 years ago

Comments

Hello kindly find the attached file is scanned image.benn the intended recipient you are not the intended recipient.know the intended recipient you are not the intended recipient.very the same 😜 JJ Abrams the intended recipients and the intended. Send the intended addressee please do the needful at earliest enjoy the same to me

$ 0.00
3 years ago

I subscribed to you, I hope you will subscribe to me tooI subscribed to you, I hope you will subscribe to me too

$ 0.00
3 years ago

Nice new

$ 0.00
3 years ago

Nice post thank you excellent wonderfull

$ 0.00
3 years ago

Kia bat ha

$ 0.00
3 years ago

tgfsheururriotjdbdhsggssfsgususiwishhshfkofifdywyeyeuitototkfncnxbsvavgagwtrutoogkjfhdgsfgdhufiroeyyeyeitoithrhdiofyehhdjgkitturywyywtstgdghfjgiituritotooyogkkgjjdhfgjifituryeyyeywydyiriotoykngngjfjfjhdhdhjfitiitiigigijgjgjjfjfhdhdhhfhrhfuururuurururu

$ 0.00
3 years ago