একটা ভালোবাসার গল্প

0 19
Avatar for Korim
Written by
3 years ago

একটা মেয়ে কে অনেক ভালো ভাসতাম আমি ৷ আজ থেকে ৩ বছর আগের কথা ...

মেয়েটি যখন সকালে কোচিং এ যেতো ভোর ৬ টা...

আমি অনলাইন এ কাজ করে রাত জেগে থেকে ভোর এ তারাতারি উঠত পারতাম

অনলাইন এ কাজ শেষে রাতে শুধু ঐই মেয়ে টাকে নিয়েই ভাবতে থাকতাম , আর ভোরে ওঠতে পারতাম না ৷

হঠাৎ একদিন মাথায় একটা বুদ্ধি কাজ করলো,

যে আমি যদি এভাবে তাকে নিয়ে ভাবতে থাকি রাত জেগে ,তাহলে তো আর তাকে বলা হবে না !!

তার পর থেকেই শুরু হয়ে গেলো আমার রাতের ঘুম,

আর সকালের জাগা,

এভাবে মেয়ে টাকে দেখতে থাকতাম ...

হঠাৎ করেই মেয়ে টা আমাকে একদিন ...

বলে ওঠলো আপনি এখানে ,সকালে

এই সময়ে বসে থাকেন কেনো ....?

আমি বললাম না মানে ইয়ে কিছু না , আমার মখটা একটু ততলিয়ে গিয়েছিল...

মেয়ে টা আর কিছু না বলে একটু মুচকি

হাসি দিয়ে চলে গেল ৷

হঠাৎ একদিন ভাবলাম এভাবে চলে না...

চিন্তা করলাম বলেই দিবো আমার মনের কথা তাকে ৷

একদিন গাছে ফুল ফুটেছে অনেক ভাবলাম আজকেই তাকে এই ফুল দিয়ে বলে দিবো সব ...

বলে দিলাম তাকে আমার মনের কথা...

কথাটা শুনে মেয়ে টা চুপ হয়ে গেলো৷

আমি বললাম কিছু তো বলো ...

মেয়েটি ঐই দিন আর কিছু না বলে চলে গেল ৷ আমিও একদিন আর তাকে ফলো না করে ঘুম থেকে ওঠলাম না ৷

পরের দিন ওঠেছি..মেয়ে টির সাথে দেখা ম..আমি কিছু বলার আগে মেয়ে টি বললো এতো তারাতারি ভালোবাসা শেষ হলো তোমার ????

কথাটা শুনে আমার মনটা ভরে গেল ...

মেয়ে টি আমাকে বললো ভালোবাসি তোমায় ...😍😍😍 ৢ৷ শুরু হয়ে গেলো আমাদের ভালোবাসার গল্প ৷

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments